টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ২০০০ এসপি পূর্ণ করার চেষ্টা করব।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

Screenshot_2023-04-23-18-07-04-71_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

Screenshot_2023-04-23-18-07-35-58_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_2023-04-23-18-28-45-55_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

Sort:  
 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আমার কাছে পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

চেষ্টা করেছি অল্প কিছু পাওয়ার আপ করার জন্য।

 last year 

যতবেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোষ্টটি করার জন্য।

 last year 

আপনি ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ করা যায় ততই নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায়।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন - ৩ তে আপনি দুহাজার এসপি পূরণ করার প্রত্যয় নিয়েছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপ করে আপনি প্রতি সপ্তাহে এগিয়ে যাচ্ছেন। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আমি অল্প অল্প করে টার্গেট ডিসেম্বর থ্রিতে পাওয়ার আপ করার চেষ্টা করতেছি।

 last year 

পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্টের সক্ষমতার বৃদ্ধি। যার যত বেশি পাওয়ার আপ তার কাজের দক্ষতা তত বেশি। আপনি সুন্দর করে একটি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ এভাবে এগিয়ে যান আশা করি আপনি সফল হবেন।

 last year 

আপনার উৎস কমেন্ট পড়ে অনেক অনেক ভালো লাগলো নিজের কাছে।

 last year 

আপনি ১০+ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া।পাওয়ার আপ মনে নিজের একাউন্ট কে সমৃদ্ধি করা।এভাবে করে নিজের ধারাবাহিকতা বজায় রাখুন।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

চেষ্টা করি সব সময় এভাবে নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

 last year 

সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে পাওয়ার বৃদ্ধি করা হয় আর আপনি আজকে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

আপনি চমৎকার কমেন্ট করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

আপনি তো দেখছি প্রতি সপ্তাহ অল্প অল্প করে পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে অল্প অল্প করে কিছু করলে তা একসময় বৃহৎ সৃষ্টি হয়। সত্যিই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের একাউন্ট ক্ষমতা বৃদ্ধি করা। আমি আশা করি ডিসেম্বরের মধ্যে আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার টার্গেট দুই হাজার এসপি থেকে তেমন দূরে না। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

উৎসাহ মূলক মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৮১০+ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

নিজের দক্ষতা বজায় রাখার চেষ্টা করি সব সময়। আপনার মন্তব্য পড়ে আরো ভালো লাগলো।

 last year 

একাউন্টঃ @jamal7
পাওয়ার বৃদ্ধিঃ = 0.555556%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63017.22
ETH 2457.38
USDT 1.00
SBD 2.61