হঠাৎ করে বড় ভাই অসুস্থ।

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আমি আজকে একটি লেখার পোস্ট এবং কিছু গুরুত্বপূর্ণ কথা আপনাদের মাঝে শেয়ার করবো। কিছু কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে দেখতে আমার অনেক ভালো লাগে। আমাদের চারপাশে এবং বাস্তবে কিছু শিক্ষনীয় বিষয় ঘটে যেগুলো আমাদেরকে অনেক কিছু শিক্ষা দেয়। আমাদের সবার উচিত ঐসব কিছু শিক্ষার বিষয় থেকে নিজেদেরও কিছু শিখা। আপনাদের সবাইকে দেখি এরকম বিভিন্ন রকম শিক্ষার বিষয় নিয়ে পোস্ট করতে। তাই আমিও চেষ্টা করতেছি কিছু গুরুত্বপূর্ণ শিক্ষার বিষয় নিয়ে পোস্ট করার জন্য। আপনাদেরও আমার পোস্টে আশা করি খুবই ভালো লাগবে।

IMG-20231011-WA0001.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার বড় ভাই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছে। আমরা চার ভাই এবং দুই বোন। তবে আমার বড় ভাই পরিবারের সবাই বড়। আমার বড় ভাই সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক। বর্তমানে আমার বড় ভাই অনেকদিন ধরে বসুরহাট বাজারে নিজের ফ্যামিলি নিয়ে থাকে। যদিও মাঝেমধ্যে ছুটি পেলে বাড়িতে ফ্যামিলি নিয়ে আসে বেড়াতে। কিছুদিন আগে হঠাৎ করে রাত্রে আমার ভাইয়ের বুকে অনেক ব্যাথা করতেছে।

এমত অবস্থায় আমার ভাই নিজে হাসপাতালে গেলেন ডাক্তার দেখানোর জন্য। ডাক্তার তার পরিচিত বন্ধু। এবং তার বুকের ব্যথা দেখে সাথে সাথে তাকে ডাক্তার হাসপাতালে ভর্তি করে নিলেন। এরপর তার ফ্যামিলির কাছে ডাক্তার নিজে মোবাইলে কল করেছেন। যদিও আমার ভাইয়ের দুটি মেয়ে আর ওয়াইফ আছে তার কোন ছেলে সন্তান নেই। সাথে সাথে তার ওয়াইফ এবং বড় মেয়ে হাসপাতালে গেলেন। এবং প্রাইভেট হাসপাতাল তার অনেকগুলো টেস্ট দিলেন। দুই দিন আগে তার রিপোর্টগুলো আসলো। তার বুকের মধ্যে সমস্যা দেখা দিয়েছে।

যদিও তার বুকের মধ্যে মাঝেমধ্যে ব্যথা করত আরো আগ থেকে। কিন্তু সেই মনে করতেন তার অতিরিক্ত গ্যাসের কারণে এরকম ব্যথা করতেছে। এবং ডাক্তারের কাছে গেলে শুধু গ্যাসের আর ব্যথার ওষুধ দিত। এখন পরীক্ষা করার পর তার বুকের মধ্যে সমস্যা ধরা খেলেন। আসলে সুস্থ মানুষের মধ্যেও মাঝেমধ্যে এমন ধরনের রোগ হয় যেগুলো কল্পনাই করা যায় না। তবে কিছুদিনের মধ্যে আমার বড় ভাইকে চট্টগ্রাম বড় হাসপাতালে নিয়ে যাবে পরীক্ষা করানোর জন্য।

এবং বড় ভাইয়ের অসুস্থ কথা শুনে আমার ছোট ভাই ও বাড়িতে চলে আসলেন। আসলে এই মুহূর্তে আমার বড় ভাইয়ের জন্য ফ্যামিলির সবাই অনেক চিন্তা করতেছে। যদিও অনেকদিন যাবত আমার বাবা নিজে অসুস্থ। বড় ভাই সব সময় দেখলে হাসি খুশি কথা বলে। এবং বড় ভাইয়ের বুকের মধ্যে এরকম ভাবে রোগ জমাট হবে কল্পনাই করেনি। কালকে আমার বড় ভাইয়ের সাথে যখন কথা বলতে লাগলাম। তখন আমার বড় ভাই বলতে লাগলো মাঝেমধ্যে হালকা বুকে ব্যাথা করে।

আমি মনে করলাম অতিরিক্ত গ্যাসের কারণে ব্যথা করতেছে। তবে ঐদিন হাসপাতালে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে এবং আর কিছু টেস্ট মাইজদী বড় হাসপাতালে পাঠিয়েছিল। এবং একদিনে সব মিলিয়ে আমার বড় ভাইয়ের ১০ হাজার টাকার মত হাসপাতালে চিকিৎসার বিল আসলো। তবে আমরা এখন সবাই চিন্তা করতেছি চট্টগ্রামের বড় হাসপাতালে পরীক্ষা করানোর পর কি হয় তারপরে ডিসিশন নেওয়া হবে। তবে আপনারা সবাই আমার বড় ভাইয়ের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তার দুটি মেয়ের উসিলায় তাকে সুস্থ করে দেই।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

প্রথমে আপনার বড় ভাইয়ের সুস্থতা কামনা করছি। আসলে ফ্যামিলিতে কেউ অসুস্থ থাকলে কারো কাছে তেমন ভালো লাগে না তার মধ্যে আপনার বাবাও আবার অসুস্থ। যাই হোক আপনার বড় ভাইকে ভালো একটা ডাক্তার দেখিয়ে ভালো করে পরীক্ষা-নিরীক্ষা করলে রিপোর্ট গুলো দেখে বোঝা যাবে কি সমস্যা হয়েছে।

 10 months ago 

কিছুদিনের মধ্যে বড় ভাইকে চট্টগ্রাম বড় হাসপাতালে নিয়ে যাব। আমার বড় ভাইয়ের জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39