টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগ9 months ago

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার ৩,০৪৫.৪৪৬।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. আমি ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ৩০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট ৫ হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

IMG-20231015-WA0004.jpg

ধাপ ২

এখানে আমি ১০ পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

IMG-20231015-WA0002.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

IMG-20231015-WA0003.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 9 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা বাড়াতে আপনি প্রতিনিয়ত ১০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন প্রতি সপ্তাহে দেখে ভালো লাগে । আসলে আমাদের সবারই পাওয়ার আপ করা উচিত কমবেশি এতে নিজের একাউন্টের সক্ষমতা অবশ্যই বৃদ্ধি পায় ,যেটা আমাদের জন্যই ভালো ।

 9 months ago 

এটি ঠিক বলেছেন আমাদের সবাই পাওয়ার আপ করা উচিত। উৎসাহিত্য মূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ ততই নিজের ক্ষমতা বৃদ্ধি। আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরও এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

ঠিক বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

পাওয়ার আপ মানে হচ্ছে আমাদের নিজেদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। তাই যত বেশি সম্ভব পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই প্রয়োজনীয়। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। অনেক ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

ভাইয়া আপনি প্রতিসপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আমি প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। অনেক সুন্দর করে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩০৪৫+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। ইতিমধ্যেই আপনি ৩০০০ এসপি অর্জন করে ফেলেছেন এবং নতুন টার্গেট নির্ধারণ করেছেন,এটা জেনে খুব ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আমি ৩০০০ এসপি পাওয়ার আপ পূরণ করে এখন সামনে নতুন টার্গেট এর দিকে এগোচ্ছে। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর পাওয়ার আপ মানে হচেছ নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করে গড়ে তুলা। আর আপনি যে হারে প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচেছন তাতে করে আপনার একাউন্টের সক্ষমতা অনেক গুন বৃদ্ধি পেতে সহজ হয়ে যাবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 9 months ago 

আসলে পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। সুন্দর মন্তব্য শুনে ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

এই প্লাটফর্মে টিকে থেকে সফলতার সাথে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।
আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো।
অনেক অনেক শুভেচ্ছা থাকলো আপনার জন্য ।

 9 months ago 

আপনার মন্তব্য শুনে ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আপনি সপ্তাহে অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করেন। আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার প্রথম টার্গেট ৩০০০ এসপি পাওয়ার আপ করে আপনি পূর্ণ করে ফেলেছেন অলরেডি। এখন নতুন টার্গেট ৫ হাজারের এসপি পাওয়ার আপ করা। তবে চেষ্টা করলেও ডিসেম্বরের মধ্যে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 9 months ago 

আমি সব সময় চেষ্টা করব পাওয়ার আপ করে আমার নতুন টার্গেট পূরণ করার জন্য। অনেক সুন্দর করে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56