টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে ক্ষমতা বাড়ানোর চেষ্টা করব। তাই আমি আজ একটি পরিমাণ শক্তি পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমি এখন ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট পাওয়ার 2,454.871।

2022-10-25-21-06-04-115.jpg

আজ আমি ১০+ স্টিম পর্যন্ত পেয়েছি। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমি সত্যিই উপভোগ করেছি। আমি এই প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করার চেষ্টা করব। এটা আমার ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করবে. কিছুদিন আগে আমি আমার ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করেছি। অনেকদিন যাবত আমার ২০০০ পাওয়ার করার স্বপ্ন ছিল। অবশেষে তা পূরণ হয়েছে । এখন আমার পরবর্তী টার্গেট তিন হাজার স্টিম পাওয়ার। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। আজ আমি পাওয়ার আপ করেছি।

Screenshot_20230725_201227.jpg

ধাপ ২

এখানে আমি কত পাওয়ার আপ করব তার একটা পরিমাণ বসালাম।

Screenshot_20230725_201251.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20230725_201305.jpg

এখানে আমি স্টিম পাওয়ার আপ করেছি। এখন থেকে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই।

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। মডারেটর প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

এবার তো দেখি পাওয়ার আপ করে আপনি প্রায় ২৫০০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে এক সময় একটি বড় অ্যামাউন্ট আপনি অর্জন করতে পারবেন। শুভকামনা রইল আপনার প্রতি।

 last year 

আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার। বড় একটি এমন পাওয়ার আপ করার চেষ্টা করব ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আসলেই অনেক বেশি ভালো লাগলো।পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনার লক্ষ পূরণ হোক খুব তাড়াতাড়ি।

 last year 

ঠিক বলেছেন পাওয়ার আপ করা আমাদের নিজের জন্য গুরুত্বপূর্ণ। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আসলেই অনেক বেশি ভালো লাগলো।পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনার লক্ষ পূরণ হোক খুব তাড়াতাড়ি।

 last year 

ভাই আপনাকে অভিনন্দন পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেকে একটা জায়গায় নিয়ে দাঁড় করাতে পারবো। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আমার পাওয়ার আপ পোস্ট দিয়ে সুন্দর মন্তব্য করেছেন। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানার কাজ। আমি আশা করছি এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবেন। ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

 last year 

আমি চেষ্টা করতেছি প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করার জন্য। অসাধারণ মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি আর আপনি দেখছি আমাদের মাঝে প্রতিনিয়ত আপনার ওয়ালেটের সক্ষমতাকে বাড়িয়ে নিচ্ছেন। এভাবেই সামনের দিকে এগিয়ে যান ভাইয়া আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।আপনার জন্য এত সুন্দর একটি পোস্ট উপহার দেওয়ার জন্য।

 last year 

দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরী। অসাধারণ মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

যে কোন কাজের ক্ষেত্রেই লক্ষ্য থাকতে হবে আর প্রচেষ্টার মাধ্যমে সেই লক্ষ্যে পৌঁছানো সম্ভব যেমনটা কিছুদিন আগেই আপনি আপনার দুই হাজার স্টিম পাওয়ার তৈরি করার লক্ষ্য পার করেছেন। তারপরেও আপনি ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে চলেছেন এবং ১০ টিম পাওয়ার বৃদ্ধি করে আরো সক্ষমতা বাড়িয়ে নিয়েছেন।

 last year 

আমার প্রথম টার্গেট ২০০০ এসপি পাওয়ার আপ করা হয়েছে। এখন আমার নতুন টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি। খুব সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৪৫৪+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

নির্দিষ্ট একটি অ্যামাউন্ট ঠিক রেখে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি সে লক্ষ্যে পৌঁছানো যায়। আপনার মন্তব্য শুনে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43