কবিতা:- তুমি আমার কত আপন।

in আমার বাংলা ব্লগ10 months ago

IMG-20230607-WA0008.jpg

ক্যানভা দিয়ে তৈরি,

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার নিজের লেখা একটি কবিতা শেয়ার করব। এর আগে আমি কখনো কবিতা লেখার চেষ্টা করিনি। আমার বাংলা ব্লক কমিউনিটিতে কাজ করার পর থেকে এখন প্রতিনিয়ত কবিতা লেখার চেষ্টা করি। আমি আশা করি আস্তে আস্তে খুব সুন্দর সুন্দর কবিতা আপনাদের শেয়ার করতেছি।

আজকে আমি খুব সুন্দর করে ভালবাসার মানুষ নিয়ে কবিতা লিখেছি। যদিও কবিতাটি আমি কাল্পনিক করে লিখলাম। প্রত্যেক ভালোবাসার মানুষ প্রিয় মানুষকে পেতে চায়। এবং প্রিয় মানুষকে ভালবেসে অনেক নামে ডাকে মনের তৃপ্তির জন্য। আর প্রিয় মানুষ যখন জীবন সঙ্গী হয় তখন সে সবচেয়ে সুখী হয়। আর প্রিয় মানুষকে না পেলে মানুষ অনেক কষ্ট করে। প্রিয় মানুষের সুখে সব ভালবাসার মানুষ হাসে। আর প্রিয় মানুষের কষ্টে প্রিয় মানুষগুলো কাঁদে। আশা করি আমার এই কবিতা পড়ে আপনাদের অনেক ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

কবিতার নাম :: তুমি আমার কত আপন।

পিয়া তুমি আমার কত আপন
দিনে রাতে তোমায় স্বপ্ন দেখি।
দিন নাই রাত নাই সারাক্ষণ
তোমায় নিয়ে ভাবি।
তুমি আমার ভালোবাসা
তুমি আমার প্রাণ।

প্রিয়ার সুখে আমি সুখী
প্রিয়ার দুঃখে আমি কাঁদি।
প্রিয়া তুমি আমার এত আপন
দিনে রাতে তোমায় স্বপ্ন দেখি।
একটা সময় একটাই পাওয়া
দিনে রাতে তোমাকে চাওয়া।

প্রিয়া তুমি থাকো পাশে
সারা জীবন ভালোবেসে।
প্রিয়া তোমায় ডাকি কত নামে
স্বপ্ন দেখি তোমায় নিয়ে।
তুমি আমার আশার আলো
তুমি আমার ভালোবাসা।

পিয়া তুমি থাকো পাশে
সুখে থাকবো দুইজনে।
পিয়া তুমি আমার আকাশ
ছোঁয়া জটিল ভালোবাসা।
তাইতো আমি দিনে রাতে
তোমায় নিয়ে স্বপ্ন দেখি।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

সত্যি ভাইয়া আপনার মত আমিও আগে কখনো কবিতা লিখিনি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে যুক্ত হওয়ার পর আমিও কবিতা লেখার চেষ্টা করেছি। আপনিও কিন্তু বেশ ভালো কবিতা লিখেছেন ভাইয়া। আপনার লেখা কবিতার লাইন গুলো অনেক সুন্দর হয়েছে। আমার কাছে অনেক ভালো লেগেছে। দারুন একটি কবিতা লিখে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 10 months ago 

আমার কবিতার লেখা লাইনগুলো খুব সুন্দর হয়েছে বলে উৎসাহিতমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

তুমি আমার কত আপন কবিতাটি পড়ে খুব ভালো লাগলো। কবিতার মাধ্যমে খুব সুন্দর করে মনের ভাব প্রকাশ করেছেন। আসলে এটি ঠিক প্রিয় মানুষকে যদি পাওয়া যায় জীবনটি অনেক সুন্দর। আর ভালোবাসা হচ্ছে এমন প্রিয় মানুষের সুখে হাসে আবার তার দুঃখে কাঁদে। এই প্লাটফর্মে সবাই খুব চমৎকার চমৎকার কবিতা লেখে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কবিতাটি আমাদের মাঝে লেখে উপস্থাপনা করার জন্য।

 10 months ago 

প্রত্যেক মানুষ চাই প্রিয় মানুষকে জীবন সাথী হিসেবে পেতে। কবিতা নিয়ে সুন্দর মন্তব্য করেছেন তাই অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনি অনেক সুন্দর সুন্দর কবিতা লিখেছেন ভাই। আপনার কবিতা গুলো পড়ে দারুণ লাগলো। এইরকম ছোট ছোট কবিতা গুলো পড়তে ভীষণ ভালো লাগে। তবে আমি কবিতা লিখতে পারি না। তবে চেষ্টা করবো ইনশাআল্লাহ হয়ে যাবে একদিন।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

আমার কবিতাগুলো পড়তে আপনার কাছে ভালো লাগে শুনে সত্যি অনেক খুশি হলাম। কবিতা নিয়ে সুন্দর মন্তব্য করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে ভালোবাসার মানুষকে নিয়ে দারুণ একটি কবিতা লিখে শেয়ার করেছেন। প্রত্যেকটি মানুষের জীবনে ভালবাসায় হয় সর্বপ্রথম আশার আলো। কবিতার লাইনগুলো বেশ সাজিয়ে লিখেছেন ভাই আপনি। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

আমার কবিতা পড়ে খুব সুন্দর মন্তব্য করেছেন। এবং সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

এমন কিছু অনুভূতি থাকে যেটা কখনো শেয়ার করা যায় না। প্রিয় মানুষকে নিয়ে সেই অনুভূতিগুলো নিজের মধ্যেই আড়ালে থেকে যায় ।যেগুলো কবিতার মধ্যে বা নিজের লেখনীর মাধ্যমে প্রকাশ করা যায়। সেটাই আপনি প্রমাণ করলেন খুবই ভালো লাগলো

Posted using SteemPro Mobile

 10 months ago 

আসলে কবিতার মাধ্যমে মনের ভাব প্রকাশ করা যায়। আমার কবিতা নিয়ে এত সুন্দর করে মন্তব্য করেছেন।তাই অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

বেশ সুন্দর কবিতা লিখেছেন আপনি। আপনার কবিতা পড়ে সত্যি খুব ভালো লাগলো ভাই। প্রিয় জনকে অনুভব করে বেশ দুর্দান্ত কবিতা লিখেছেন আপনি। আসলেই প্রিয় জন সুখে থাকলে সুখী হওয়া যায়। আর প্রিয় জন দুঃখে থাকলে দুঃখ লাগে হৃদয়ে। প্রিয়জনকে নিয়ে হৃদয় হাজার রকম স্বপ্ন দেখা হয়। আপনার লেখা এই কবিতার ছন্দ গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

প্রিয়া তুমি থাকো পাশে
সারা জীবন ভালোবেসে।
প্রিয়া তোমায় ডাকি কত নামে
স্বপ্ন দেখি তোমায় নিয়ে।

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

হ্যাঁ এটি ঠিক প্রিয়জন সুখে থাকলে ভালো লাগে দুঃখে থাকলে কষ্ট লাগে। কবিতা নিয়ে অসাধারণ মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আসলেই ভাই প্রিয় মানুষের দুঃখে মানুষ দুঃখ পায় আবার প্রিয় মানুষের হাসিতে সেও হাসে। দারুন একটি কবিতা আমাদেরকে উপহার দিলেন ভাইয়া। কবিতার লাইনগুলো বেশ সুন্দর ছিল। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমি চেষ্টা করেছি কবিতার মাধ্যমে সুন্দর করে মনের ভাব বা প্রকাশ করতে। যাই হোক সুন্দর মন্তব্য করার ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

খুব সহজ ভাষায় আপনার প্রিয়া মানুষটার জন্য আপনার আকুলতা এবং অনুভূতি প্রকাশ করেছেন আপনার কবিতার মাধ্যমে। বেশ হয়েছে কবিতাটি।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমার কবিতা নিয়ে স্বাভাবিক মন্তব্য করায় ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

বাহ্ ভাইয়া আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।যেটা পড়ে খুবই ভালো লাগলো।কবিতার প্রতিটি লাইন জাস্ট অসাধারণ হয়েছে।ভালো লেগেছে পোস্টটি।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54523.93
ETH 2291.82
USDT 1.00
SBD 2.35