আপন জন || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আমরা দুই ভাই এক বোন ছিলাম আমি ছিলাম মেঝো । আমাদের ভাই বোনের সম্পর্কটা অনেক মধুর ছিল । আমার বয়স যখন আনুমানিক পাঁচ বছর তখন আমাদের পাশের গ্রামে মেলা জমেছে । যা প্রতি বছর হয়ে থাকে । তখন আমার মা কে বললাম টাকা দাও মেলায় যাব ।

IMG_20220111_145740.jpg

ছবির উৎস

এক সময় মা টাকা দিল আমি আর আমার বড় বোন মেলায় গেলাম বোন আমাকে আমার হাত ধরে ধরে সাথে রেখে মেলা করছে আমি ও হারিয়ে যাওয়ার ভয়ে বোনের হাত ধরে আছি । আরেক হাতে ছোট্ট ভাইয়ের জন্য লাল গরু আর আমার কাল গরু । হঠাৎ মেলায় হট্টগোল শুরু হয়ে গেল ।

IMG_20220111_175313.jpg

ছবির উৎস

বোনের হাত থেকে আমি ছুটে গেলাম তখন ভয়ে মেলার এক কোণে বসে কান্না করেছিলাম আর খুজে বেড়াচ্ছি আমার বোনকে । হঠাৎ এক লোক এসে আমাকে জিজ্ঞেস করে তোমার বোনের কাছে আমি তোমাকে নিয়ে যাব তুমি যাবে । আমি মাথা নেড়ে বলি যাব । তখন সে আমাকে একটা গাড়ি করে নিয়ে যায় তখন আমি তাকে বলি আমার বোন কোথায় আমরা তো গাড়ি দিয়ে মেলায় যায়না ।

আমরা হেটে হেটে গিয়েছি, তখন লোকটি আমাকে একটা ধমক দিয়ে চুপ করে দেয় আমি তখন কান্না করতে করতে ঘুমিয়ে পরি হঠাৎ দেখি কি এক জায়গায় গাড়ি আর গাড়ি আমি আবার কান্না শুরু করতে লাগি । এমন সময় এক লোক এসে ঐ লোকটাকে অনেক টাকা দিয়ে আমাকে নিয়ে যায়, তখন থেকে আজ অবদি আমি ঐবাসায় আছি অনেক পড়াশোনা করেছি আজ আমি অনেক টাকার মালিক, কিন্তু আজও খুজে বেড়ায় আমার কপালের এক কোণে কাল টিপ দিয়ে মা বলেছিল আমার বাবাটাকে দেখে দেখে নিয়ে যাস কে জানে সেই মা কি আমার বেঁচে আছে নাকি আমার শোকে পৃথিবীর মায়া ত্যাগ করেছে।

IMG_20220111_145740.jpg

ছবির উৎস

সেই ছোট্ট ভাই টি যার জন্য লাল গরু কিনে ছিলাম সে কি আমাকে মনে করে সেই অপেক্ষায় আজও আছে, যে বোন টি অনেক ভালবেসে আমাকে আগলে রেখেছিল সে কি এখনো আমাকে খুঁজে, যে বাবা আমাকে মেলা করার জন্য অন্যনের বাড়ি কাজ করে টাকা এনে দিয়েছিল সেই বাবা কেমন আছে খুবই মনে পড়ে তোমাদের, মা, বাবা,ভাই, বোন ।

Sort:  
 3 years ago 

একটু বিস্তারিত লিখতে হবে এবং আরও ২টি ছবি যোগ করে নিন। পোস্ট টি এডিট করে নিন @jakirhossain

 3 years ago 

আচ্ছা আপু। এডিট করে দিচ্ছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62561.21
ETH 2449.99
USDT 1.00
SBD 2.64