একটি স্বপ্নের অপ মৃত্যু || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার ছোট বেলা থেকেই স্বপ্ন ছিল একটা মোটর বাইকের । ছোট বেলা অনেক খেলনার বাইক কিনেছি আর স্বপ্ন দেখেছি একদিন বড় হয়ে আমি বাইকার হব । আমার নিজের একটা বাইক থাকবে আমি সারাক্ষণ বাইক নিয়ে ঘুরা ঘুরি করব । বাইক নিয়ে কলেজে যাব ।

IMG_20220106_154912.jpg

স্বপ্ন দেখতে তো আর টেক্স দিয়ে হয়না তাই স্বপ্ন দেখতে কোন বাঁধা নাই । যদি সরকার কে টেক্স দিতে হত তাহলে স্বপ্ন ও দেখতে পারতামনা কারণ আমি একজন সাধারন পরিবারের সন্তান । খেলনার বাইক গুলো সাথে করে ঘুমিয়ে থাকি আর সকাল হলে সাথে করেই স্কুলে যায় । এভাবেই কাটে আমার দিন । এক সময় আমি বড় হয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি ত্যাগ করি আর আমি ভাল একটি চাকরী পেয়ে যায় ।

তখন থেকে ভাবতে শুরু করি জীবনের স্বপ্ন গুলো পূরণ করার । আমি তো বাইক চালাতে পারি না তাহলে স্বপ্ন কিভাবে পূরণ করবো । তখন আমি আমার এক বন্ধুর শরণাপন্ন হয় বন্ধু আমাকে বাইক চালানো শেখায় তখন থেকেই অল্প অল্প করে টাকা জামানো শুরু করি এক সময় বাইক নেয়ার মত টাকা আমার কাছে জমা হয়ে যায় আমি এখন বাইক কেনার অপেক্ষায়, বাইক কেনা এখন আমার কাছে সময়ের ব্যাপার ।

IMG_20220106_155001.jpg

ছবির উৎস

সময় হলেই বাইক কিনতে যাব এক বন্ধুকে বলেছি আমাকে একটা ভাল বাইক কিনে দিতে কারণ সে ছোট বেলা থেকেই বাইক চালায় তার বাইকের প্রতি অভিজ্ঞতা আছে । একদিন বন্ধু তার সময় করে আমাকে তার বাইকের পিছনে করে বাইক কেনার উদেশ্যে, আমার কি যে আনন্দ লাগছে অনেক দিনের তিল তিল করা স্বপ্ন আজ পূরণ হতে চলছে, কিছু দূর এগোতেই কোথা থেকে যেন একটি বাস আমাদের বাইকের উপর উঠে যায় আমরা মাটিতে লুটিয়ে পড়ি ।

IMG_20220106_154923.jpg

ছবির উৎস

এবং আমার একটি পায়ের উপর দিয়ে বাসটি চলে যায় আমাদেরকে সবাই হাসপাতালে নিয়ে যায়, ডাক্তার এসে আমার পা কেটে পেলতে বলে, আর কি করার জীবনে বাঁচতে হলে তো স্বপ্নটাকে মেরে ফেলতে হবে, আমার তিল তিল করা স্বপ্নের আজ অপমৃত্যু ঘঠল ।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81