চির চেনা পথ || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ সাত বছর পর ঢাকা থেকে বাড়ির পথে । আমাকে অনেক কষ্টে তারা খোজা খোজী করে পেয়েছে মা অসুস্থ বলে আমাকে বাড়ি নিয়ে যাচ্ছে । জানিনা কতটুকু সত্যি, কারণ আমার পরিবার আমার ভাবি তারা সবাই আমার সাথে প্রতারণা করেছে আমাকে আমার নিপুর কাছ থেকে দূরে সরিয়ে দিয়েছে আজও জানা হলনা কেন এমন করল সবাই আমার সাথে ।

IMG_20220106_154923.jpg

ছবির উৎস

আমি আজ বাড়িতে যাচ্ছি নিপুর সাথে কি আবার আমার দেখা হবে যদি দেখা হয় তাহলে সে যদি আমাকে বলে আমি তার সাথে ছলনা করেছি । না আবার ভাবলাম যে আমি নিপুকে যে মোবাইল নম্বর দিয়ে ফোন করতাম সে ছাড়া কেউ ঐ নাম্বারটা জানতোনা আর আমি ঐ নাম্বার টা আজও খোলা রেখেছি নিপু আমাকে ফোন দিবে এই ভেবে । কিন্তু আজও নিপুর নাম্বার থেকে কোন রকম ফোন আসলোনা আমার কাছে এ কথাগুলো ভাবতে ভাবতে কখন জানি চলে এলাম বাড়িতে বাস থেকে নেমে সোজা বাড়িতে ।

বাড়িতে গিয়ে দেখি মা উঠোনে বসে আছে সে সম্পুর্ন সুস্থ । তারা আমাকে মিথ্যে বলে বাড়ি এনেছে । আমি ঘরের ভিতরে বসে আছি কারো সাথে কোন রকম কথা বলিনা ভাবি এসে আমাকে জিজ্ঞেস করেছিল আমি কোন রকম কথা বলেনি । এমন সময় শুনি নিপুর কথা কথাটা শুনার পর ভিতরটা নড়েচড়ে উঠল আমি ভাবতে লাগলাম সে কি আমাকে দেখতে এসেছে নাকি তার স্বামী অনেক টাকার মালিক সেটা বুঝাতে এসেছে ভাবতে ভাবতেই আমার রুমে এসে হাজির আমাকে দেখে সে কি যেন একটা অহংকার করেছে আমাকে বুঝাতে চাইতেছে যে আমার স্বামী অনেক টাকার মালিক ।

আমিও কিছু বললাম না সে চলে গেল আমি মাকে ডেকে জিজ্ঞেস করলাম মা তোমরা আমার সাথে কেন এমন করেছিলে । তখন মা বলল নিপু যখন তার স্বামীর অনেক টাকা আছে শুনেছিল তখন সে তোর ভাবিকে বলেছিল যে তুই যেন তার সাথে কেন রকম সম্পর্ক না রাখিস।সে ঐ ছেলেকেই বিয়ে করবে তখন আমরা কি করার ছিল তুই বল, বাবা এ কথাগুলো বলে মা কেঁদে দিল । আর আমি ভাবতে লাগলাম সে যদি ভাল থাকতে পারে আমাকে ছাড়া আমি কেন পারবনা ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57337.14
ETH 2342.62
USDT 1.00
SBD 2.35