সে প্রথম প্রেম আমার || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

গ্রামের আকা বাঁকা পথ ধরে বেড়ে উঠা এক মানুষ আমি । নদীতে গোসল করা কাদা মাটিতে মিশে একাকার সেই আমি যখন মাধ্যমিক শেষ করে কলেজের পথে । তখন আমি ঢাকাতে চলে আসি এবং একটি কলেজে পড়া শুনা শুরু করি । আজ আমার কলেজের প্রথম ক্লাস । আমি ক্লাসে আসতেই সবাই যেন আমাকে নিয়ে মজা শুরু করল ।

IMG_20220106_154900.jpg

আমি গ্রামের সহজ সরল একটি ছেলের মতো বসে আছি আর তারা আমাকে নিয়ে খুব মজা শুরু করল । এক সময় আমি ভাবতে শুরু করলাম আমি কেন আসলাম এই ঢাকা শহরে আর কেনই বা এই কলেজে আসলাম আজ সবাই আমাকে নিয়ে মজা শুরু করছে ।

এমন সময় দেখলাম একটি মেয়ে কেন জানি সবার থেকে আলাদা হয়ে বিরক্ত বোধ করছে । আর তাদেরকে বার বার বারণ করছে যে । একটি ছেলে গ্রামের সহজ সরল তার সাথে তোরা এরকম না করেলও পারিস । কে শুনে কার কথা , ঐ মেয়েটির কথা শুনে আমার চোখ দুটি জলে ভরে গেল আর ভাবতে লাগলাম । ঐ মেয়েটির মতো যদি সবাই হত তাহলে হয়তো এতটা অপমান আমাকে হতে হতো না । আবার মনে কিছুটা সাহস বেড়ে গেল মেয়েটির কথা শুনে ।

IMG_20220106_154912.jpg

এভাবেই কাটতে থাকে অনেক দিন আমি ক্লাসের এক কোণে বসে ক্লাস করি । আমি আমার মতো একা একা, গ্রামের যে ছেলেটার অনেক গুলো বন্ধু ছিল । যে ছেলেটা না গেলে আড্ডাই জমতোনা আজ সে একা । হঠাৎ একদিন ঐ মেয়েটি যে মেয়েটি আমাকে সাহস জুগিয়ে ছিল সে আমার কাছে এসে আমাকে জিজ্ঞেস করে আপনি এভাবে মন মরা হয়ে বসে থাকেন কেন ?

IMG_20220111_175313.jpg

এভাবে থাকলে তো অসুস্থ হয়ে যাবেন, তখন আমি তাকে বললাম আমার সাথে তো কেউ কোন রকম কথা বা ভাল ব্যবহার করেনা তাহলে আমি কার সাথে কথা বলব ? তখন মেয়েটি আমাকে বলল আপনি আমার সাথে যাবেন । আমি তখন বললাম কোথায় মেয়েটি বলল আমি যেখানে নিয়ে যায় । আমিও গেলাম কোন রকম দ্বিধা করি নাই । এভাবেই অনেক দিন কেটে গেল তার সাথে ঘুরে ঘুরে হঠাৎ একদিন সে আমকে বলে ফেলে যে আমি তোমাকে ভালবাসি । তুমি কি আমাকে ভালবাস,আমি এক বাক্যে হ্যা বলে দিলাম কারণ সে আমার জীবনে প্রথম প্রেম ।

আমাদের প্রেমের বয়স কেটেছে অনেক দিন, আজ আমাদের নতুন জীবন শুরু করতে যাচ্ছি, গ্রামের সেই সহজ সরল ছেলেটা আজ শহরের এক মেয়ের সাথে নতুন এক অধ্যায় শুরু করতে চলেছে ।

কাল্পনিক

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58251.65
ETH 2369.70
USDT 1.00
SBD 2.37