আমার পরিচিতি

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন ।
আজ, আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগের সাথে আমার পরিচয় করিয়ে দিলাম।
আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন।

আমি জাকারিয়া ইসলাম। স্টিমিটে আমার ব্যবহারকারী আইডির নাম @jakariaislam75

IMG_20221126_125152-01.jpeg

আমার বয়স ২৪ বছর। আমি লক্ষ্মীপুর জেলার পাঁচ পাড়া গ্রামের মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি। ছোট ভেলা থেকেই বাবা-মায়ের আদরে বড় হয়েছি। আমার বাল্যকাল খুবই সুখময় এবং মধুর। আমি ২০১০ সালে সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রথম ডিভিশন পেয়ে পিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। আমি ২০১৬ সালে কৃতির্তের সাথে প্রতাপগন্জ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষায় পাস করি এবং ২০১৮ সালে সরকারি জেলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। পরবর্তীতে ২০১৮ সালের ৫ অক্টোবর বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগপ্রাপ্ত হই এবং ২০১৯ সালের ১লা জানুয়ারী খুলনা ট্রেনিং বেইসে যোগদান করি। এরই ধারাবাহিকতায় ৬ মাস কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্যের সাথে বুট ক্যাম্প ট্রেনিং সম্পন্ন করি। বুট ক্যাম্প ট্রেনিং শেষে কম্পিউটার অপারেটর হিসেবে আই এস ও কতৃক সনদ প্রাপ্ত প্রতিষ্ঠান স্কুল অব লজিস্টিকস্ এন্ড ম্যানেজমেন্ট, খুলনা থেকে প্রফেশনাল কোর্স সম্পন্ন করি। ২০২২ সালের জানুয়ারী মাসে প্রেষণে কোস্ট গার্ডে যোগদান করি। আমি কোস্ট গার্ডের তত্ত্বাবধানে বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম), ঢাকা থেকে ১৫ দিনের অনলাইন অফিস ম্যানেজমেন্ট কোর্সটি সম্পন্ন করি। বর্তমানে বাংলাদেশ কোস্ট গার্ডে কর্মরত আছি। চাকুরীরত অবস্থায় আমি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে নোয়াখালী সরকারি কলেজে ২০১৯-২০২০ সেশনে ডিগ্রিতে ভর্তি হই। বর্তমানে বিবিএস এ অধ্যায়নরত আছি।

IMG_20220319_190810_443.jpg

আমার পরিবারে আমার বাবা, মা, ছোট ভাই এবং ছোট বোন আছে। আমি আমার পরিবারের সবচেয়ে বড় ছেলে। আমার বাবা বর্তমানে বেকার। আমার মা একজন গৃহিনী। বর্তমানে আমার পরিবার আমার উপর নির্ভরশীল।

আমি খেলা-ধুলা করতে অনেক পছন্দ করি। আমার প্রিয় খেলা হচ্ছে ফুটবল এবং ক্রিকেট। আমি ভ্রমণ করতে খুবই ভালোবাসি। বাংলাদেশের ৬৪ টি জেলা ঘুরার পরিকল্পনা আছে এবং ইতোমধ্যে প্রায় ১৫ টি জেলা ঘুরেছি। অসহায়-দুস্ত মানুষের পাশে থাকতে এবং তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারলে আমি অনেক আনন্দিত হয়। আমার পছন্দের খাবার হচ্ছে বিরিয়ানি। ফাস্ট ফুড খেতেও আমি অনেক পছন্দ করি। নতুন কিছু শিখতে আমি খুবই উচ্ছ্বসিত।

আমি অনলাইনে কাজ করতে পছন্দ করি। বিশেষ করে ডিজিটাল মার্কেটিং এ কাজ করতে অনেক আগ্রহী। আমার বাংলা ব্লগ সম্বন্ধে প্রথম আমি ইউটিউব থেকেই জানতে পারলাম। তার পর আমি ইউটিউব থেকে আমার বাংলা ব্লগের আরো অনেক ভিডিও দেখি। আর সেখান থেকেই আমি আমার বাংলা ব্লগ বিভিন্ন নিয়ম কানুন জানতে পারি। তাই আমি আমার বাংলা ব্লগ এ আমার পরিচিতি মূলক পোস্টটি উপস্থাপন করলাম। এই আশায় আমার আবেদনটি আমার বাংলা ব্লগকে বিশেষভাবে অনুমোদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন, তবে সত্যি বলতে ইউটিউবে এমন কোনো চেনেল নেই যেখানে কিনা আমার বাংলা ব্লগে পোস্ট করার পুরো বিস্তারিত দেয়া আছে।
যদি ও আপনার কাছে ইউটিউব link থেকে থাকে তাহলে এখানে শেয়ার করুন।
ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62300.84
ETH 2421.47
USDT 1.00
SBD 2.56