লাইফ স্টাইল মার্কেট করার কিছু মুহূর্ত (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ4 months ago

IMG_20240407_090926_848.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ সোমবার মার্চ ,(৮-৪-২০২৪) আমার সকল প্রাণপ্রিয় বন্ধুরা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করি। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও ভাল আছি এবং সুস্থ আছি। রমজান এর শেষ মুহূর্তে আমি কিছু কেনাকাটা করেছি ঈদের জন্য। কারণ দীর্ঘ একটি মাস রোজা রাখার পরে খুশির দিন ঈদ আসে। সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক। চলুন শুরু করা যাক আমার কিছু কেনাকাটার মুহূর্তটা।

IMG_20240329_172126_401.jpg

প্রথমে আমি বাড়ি থেকে রওনা দিয়েছিলাম মোট চারজন। আমি আমার ওয়াইফ এবং দুইটা শালী। প্রথমে আমি কিছু সিট কিনেছিলাম এমনিতেই বাড়ি পড়বে বলে। সেই মুহূর্তে একটি সেলফি উঠে ছিলাম আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

IMG_20240329_173028_604.jpg

এবার আমাদের চারজনার জন্য এই দোকান থেকে চারটি চটি কিনেছিলাম। আসলে ঈদ বলেই কথা সব কিছুর দাম আকাশ চড়া। না কিনলেই নয় ধনী-গরীব মধ্যবিত্ত সবাই ঈদে কিছু না কিছু কেনাকাটা করবেই। তাই জিনিসের দর যেমনই হোক না কেন সবাইকে কেনাকাটা করবে সেই অনুযায়ী আমিও কিছু কেনাকাটা করেছি। স্বাভাবিকের চেয়ে পোশাকের দাম অনেক বেশি শুধু ঈদের কেনাকাটার জন্য।

IMG_20240329_153832_692.jpg

এবার ছোট শালীর জন্য একটা জর্জেটের জামা কেনা হয়েছে। জামাতের দাম ছিল ৯৫০ টাকা। স্বাভাবিক সময়ে এই জমাটির দাম পাঁচশত টাকা। কিছু করার নেই ছোট শালিকা একটি পছন্দ করেছিল সেটা তো নেওয়ায় লাগবে। আলিফ গার্মেন্টস এর থেকে একটি জর্জেটের জামা কিনেছি।

IMG_20240329_162210_578.jpg

সেই সাথে আমি শপিং টার একটি ছবি উঠিয়েছি আপনাদের মাঝে শেয়ার করার জন্য। দুঃখের বিষয় রোজা মুখে কেনাকাটা খুব একটা ভালো ছিল না আমার শরীরের পক্ষে। অনেক গরম ছিল সেই দিন।

IMG_20240329_153932_187.jpg

আমি একটি সেলফি উঠে ছিলাম শপিং করতে গিয়ে মার্কেটে। আশা করি আমার কেনাকাটার কিছু মুহূর্ত শেয়ার করলাম আপনাদের মাঝে ভালো লাগবে আপনাদের। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশা ব্যক্ত করে ফিরছি।আবারও দেখা হবে আপনাদের মাঝে।

Sort:  
 4 months ago 

আপনারা সবাই একসাথে দেখছি ভালোই কেনাকাটা করেছিলেন। আপনাদের সবাইকে একসাথে কেনাকাটা করতে অনেক ভালো লেগেছে। ঈদের সময় সবাই চেষ্টা করে নিজের সামর্থ্য অনুযায়ী কেনাকাটা করার জন্য। আপনি ভাবি আর আপনার শালীরা মিলে কেনাকাটা করেছিলেন, আর সেই মুহূর্তটা অনেক সুন্দর করে সবার মাঝে ভাগ করে নিয়েছেন। আপনাদের দুজনের কিনা জামা কাপড়ের ছবি দেখে ভালো লাগলো। সুন্দর মুহূর্তটা শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

ঠিক বলেছেন ভাই ঈদ মৌসুমে সবাই সমর্থ মত কিছু কেনাকাটা করে। সুন্দর মতামত দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

এখন মার্কেটে গেলে খুবই ভিড় থাকে। প্রত্যেকে এখন মার্কেট করতে একেবারে ব্যস্ত হয়ে পড়েছে। আপনারাও দেখছি মার্কেট করা শেষ করে ফেলেছেন। বেশ ভালোই কেনাকাটা করেছেন আপনি আর ভাবিও। আপনার দুই শালীও ছিল আপনাদের কেনাকাটা করার সময় জেনে খুব ভালো লাগলো। ওদের জন্য ও নিশ্চয়ই অনেক সুন্দর সুন্দর জামা কিনেছেন। ভাবির ও নিশ্চয়ই ওনার কেনাকাটা অনেক বেশি ভালো লেগেছিল, আর জামা জুতা খুব পছন্দ হয়েছিল।

 4 months ago 

ঠিক বলেছেন এখন মার্কেটে জিনিসের আকাশ ছোঁয়া দাম যা বলছে বিক্রেতারা তাই কোন কম নেই। তারপরও কিছু করার নেই ঈদের মার্কেট কেনাকাটা করাই লাগবে।

 4 months ago 

আসলে রমজান কে সামনে রেখে সব কিছুর দাম আকাশ ছোঁয়া। আপনি দেখছি বেশ সুন্দর করে ফটোগ্রাফি করেছেন এবং কেনাকাটা অনুভূতি শেয়ার করেছেন। আপনারা চারজন শপিং করে গিয়েছিলেন বাড়িতে পড়ার জন্য সিট কাপর নিয়েছেন এবং শালির জন্য জরজেট থ্রিপিস কিনেছেন,চার জোরা জুতা কিনেছেন জেনে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে ঈদ শপিং করার অনুভূতিও কেনাকাটায় খুটিনাটি সব আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

ঠিক বলেছেন সবকিছুর দাম আকাশ ছোঁয়া মনে হচ্ছে ১১ মাসের ব্যবসা এক মাসেই উঠিয়ে নিচ্ছে।

 4 months ago 

আপনি ঈদ উপলক্ষে কেনাকাটা করেছেন এবং সেই কেনাকাটার সুন্দর মুহূর্ত আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। বেশ অনেক কিছুই কেনাকাটা করেছেন দেখছি। আপনার ঈদ শুভ হোক সেই কামনা রইল।

 4 months ago 

ধন্যবাদ ভাই অনেক সুন্দর মতামত দেওয়ার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

আপনারা সকলে দেখছি ভালোই কেনাকাটা করেছেন এবং খুব সুন্দর কিছু সময় অতিবাহিত করে তা আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ আসলে ঈদের সময় আমরা সকলে অনেক কেনাকাটা করে থাকি৷ আপনিও সেরকমই কেনাকাটা করে তা আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 4 months ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য৷

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58430.35
ETH 2623.36
USDT 1.00
SBD 2.42