You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//রঙিন কাগজ, গ্লিটার ফোম দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি।

আসলে রঙিন কাগজ দিয়ে কোন কিছু তৈরি দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে।রঙিন কাগজ, গ্লিটার ফোম দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি, ওয়ালমেট দেখে আমি মুগ্ধ হয়েছি আসলে অনেক সুন্দর ছিল একই দৃষ্টিতে তাকিয়ে ছিলাম দেখে খুব ভালো লেগেছে আমার কাছ থেকে প্রতিটি ধাপ বেশ দক্ষতার সহিত তৈরি করে শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 last month 

রঙিন কাগজ এবং গ্লিটার ফোম দিয়ে বানানো ওয়ালমেট টি আপনার ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো। আমার জন্য দোয়া করবেন আমি যেন সুন্দর সুন্দর কিছু ওয়ালমেট আপনাদের মাঝে শেয়ার করতে পারি। আর এভাবে প্রতিনিয়ত আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50