আমার জীবনে ঘটে যাওয়া - //ভৌতিক গল্প পর্ব-১//

in আমার বাংলা ব্লগlast month
fantasy-2847724_1280.jpg

Source

সবাইকে আজকে আমার পোস্টে স্বাগতম!
আজকের তারিখঃ , শনিবার জুলাই ১৩

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 আপনাদের সকলের অতি পরিচিত একজন সদস্য আমি। আশা করি পুরাতনরা সবাই আমাকে চিনেন। আজকে আমি আমার সাথে ঘটে যাওয়া কিছু ভৌতিক গল্প নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আমার দুইটা মামা এবং আমার মা একা মোটে আমার নানীর তিনটা ছেলেমেয়ে। আমার নানীর একটা মেয়ে মারা যায় সন্ধ্যার সময় উপরে গোসল করতে করতে জিনে মেরে দিয়েছিল। তারপর থেকে আমার নানির জিনের সমস্যা একটু। আমার দুইটি মামি রয়েছে তারা যদি একটু কষ্ট দেয় নানিকে জেনেরা আমার নানীকে নিয়ে চলে যেতে চাই। একবার আমার নানি কে মামীরা একটু কষ্ট দিয়েছিল জ্বীনেরা উঁচু করে অনেক দূরে নিয়ে চলে গিয়েছিল। আসলে এই ধরনের হয়েতিক কাহিনী নিজের চোখে না দেখলে বিশ্বাস করার মত নয়।

আমি একদিন নানীদের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। যাওয়ার পরে আমি সেদিন রাতে নানীদের বাসায় ছিলাম। সেই রাত্রে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। তখন আমি অনেক ছোট নানীদের বাসায় গেলে নানীর কাছেই থাকতাম বেশি রাতে ঘুমানোর সময়। আমি যেদিন নানিদের বাসায় গিয়েছিলাম সেদিন সারারাত ধরে বৃষ্টি পড়ছিল। আমি যখন রাত সাড়ে বারোটা বাজে তখন আমি বৃষ্টির মধ্যে হেঁটে বেড়াচ্ছিলাম। তখন কিন্তু আমার কোন হুশ ছিল না চোখ বন্ধ করে পানির মধ্যে হেঁটে বেড়াচ্ছিলাম উঠানে। কিন্তু আমি ভেবেছিলাম আমি ঘুমিয়েই রয়েছি। আসলে জিনে আমাকে উঠিয়ে নিয়ে গিয়েছে।

হঠাৎ করে আমার মামিদের বাসায় অনেক ছাগল রয়েছে বৃষ্টির দিনে ছাগল গুলো ভিজে গিয়েছিল তাই অনেক জোরে জোরে চিৎকার করছিল। আমার ছোট মামী ছাগলের চিৎকারে ঘুম ভেঙ্গে গেলে। রাত একটার দিকে উঠে দেখে আমি চোখ বন্ধ করে বৃষ্টির মধ্যে উঠানে হেঁটে বেড়াচ্ছে তারপরও আমার গায়ে কোন পানি এবং পায়ে কোন কাদা নেই।

আমি নাকি মামিদের গেট পার হতে চাচ্ছিলাম সেই সময় মামী আমাকে ঘরে নিয়ে এসে আবার শুয়ে দিয়েছিল কিন্তু সকালে উঠে তখন আমাকে এই গল্প শোনায় তখন সত্যি কথা বলতে আমার কিছুই মনে ছিল না এবং আমি কিছুই বিশ্বাস করেছিলাম না। আশা করি আজকে এ পর্যন্তই আপনাদের মাঝে শেয়ার করলাম বাকি পড়বে আবারো এ বিষয়ে আমি আপনাদের মাঝে গল্পটি সম্পন্ন শেয়ার করব আশা করি আমার গল্পটা আপনাদের ভালো লাগবে বাস্তবে ঘটে যাওয়া কিছু অলৌকিক বা ভৌতিক গল্প আমার জীবনের। আজকে এ পর্যন্তই সমাপ্ত করছি আল্লাহ হাফেজ।

✨💞আমার নিজের পরিচয়💞✨

45406254-503f-44d8-8a5d-79dda79fe316.jpg

আমি মোঃ জাহিদুল ইসলাম আমি মেহেরপুর জেলার গাংনী থানা জুগীরগোফা গ্রামে আমি বসবাস করি। আমি একজন বাংলাদেশের সুনাগরিক, বর্তমানে আমার বিএ ফার্স্ট ইয়ারে পড়াশোনা চলছে। আমার মাতৃভাষা বাংলা, আমি বাংলা ভাষায় কথা বলতে অনেক ভালোবাসি। আমার শখ ভ্রমণ করা এবং আর্ট করা, বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের জন্য রইল প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন।


(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

abb2.png

abb.png

bwith.png

VOTE @bangla.witness as witness

bwithness.png

SET @rme as your proxy

rproxy.png

Sort:  
 last month 

আপনার গল্প পড়ে রীতিমতো অবাক হয়ে গেলাম। ঘুমের মধ্যে এরকম ঘটনা গল্পে শুনেছি বাস্তবে আপনার সাথে হয়েছে জেনে রীতিমতো অবাক হয়ে গেলাম। তবে ছাগলের ডাকে আপনার মামীর ঘুম ভেঙ্গে না গেলে ভিন্ন কিছু হতে পারতো যাই হোক পরবর্তী পর্বর অপেক্ষায় রইলাম।

 last month 

কি ভয়ংকর সত্যি ঘটনা জিনের গল্পটি ভাগ করে নিয়েছেন ভাইয়া।আপনার নানির সাথে জিনের ঘটে যাওয়া গল্প পড়ে যতোটা অবাক না হয়েছি তার থেকে বেশি অবাক হয়েছি আপনার সাথে ঘটে যাওয়া ঘটনাটি ঘটার কারণে। কি ভয়ংকর আশ্চর্য বৃষ্টিতে ভিজে হেঁটে বেড়াচ্ছেন কিন্তু আপনার পুরা শরীর শুখনো বৃষ্টিতে ভেজে নি এবং পায়ে কাদা মাটি নেই। ভাগ্যিস আপনার মামি দেখে ফেলেছিল নইলে আপনাকে নিয়ে চলে যেতো জিনের দেশে। ধন্যবাদ আপনাকে পোষ্টটি ভাগ করে নেয়ার জন্য। ভয়েস টাইপিং এর ফলে কোথাও কোথাও ছোটখাটো ভুল বানানেরও শব্দের ভাইয়া সংশোধন করে নিয়েন।

 last month 

আগেকার দিনে জিন ভূতের গল্প বেশ শোনা যেত যা এখনকার দিনে একেবারেই শোনা যায় না ।তবে আপনার গল্পটি পড়ে কিন্তু আমার ভীষণ ভয় লেগেছে। আপনার নানীর যেহেতু জিনের সমস্যা ছিল সেহেতু নানীর কাছে ঘুমানো ভয়ের ব্যাপার ছিল। যাই হোক আপনার পরবর্তীতে কোন সমস্যা হয়নি জেনে ভালো লাগলো । ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40