রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি( ১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য)।

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো আসসালামু আলাইকুম /আদাব আমার বাংলা স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি @ jahidulislam01 বাংলাদেশ থেকে বলছি আজ|৪-৮-২০২২|

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আশা করি মহান আল্লাহতালার অশেষ রহমতে আপনার অনেক ভালো আছেন। এবং সুস্থ আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায় অনেক ভাল আছি এবং সুস্থ আছি। আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজকে আমি আপনাদের মাঝে রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছি। আমি অনেক চেষ্টার পরে এই ওয়ালমেট তৈরি করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে। এখন প্রতিনিয়তই আমি এই ধরনের পোস্ট করব ইনশাআল্লাহ। তাই আমি আজকে একটি ফুলের ওয়ালমেট ফুলের ধাপে ধাপে শেয়ার করতে চলেছি আপনাদের মাঝে। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

সর্বশেষ মূলক ছবি

IMG_20220804_152742.jpg

ওয়ালমেট তৈরি উপাদান

IMG_20220804_152924.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন কাগজ
কাইচি
গাম

🌻-১

IMG_20220804_153155.jpg

প্রথমে আমি অনেক সুন্দর ভাবে এবং অভিজ্ঞতার সাথে একটি সাদা পেপার গোল করে কাইচি দিয়ে কেটে নিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি।

🌻-২

IMG_20220804_153052.jpg

এবার আমি সুন্দর রঙিন পেপারটি একটি নির্দিষ্ট মাপে কাইচি দিয়ে কেটে নিয়েছি। নেয়ার পরে এবার যেটা করবো?

🌻-৩

IMG_20220804_153125.jpg

কাইচি দিয়ে সুন্দর রঙিন পেপার কেটে নেওয়ার পরে গাম দিয়ে লাগিয়ে সুন্দরভাবে একটি মাইক এর মতো তৈরি করে ফেলেছি। একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি একটু লক্ষ্য করলেই দেখতে পারবেন।

🌻-৪

IMG_20220804_153234.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি যেই সাদা পেপার সুন্দরভাবে কেটে নিয়েছিলাম তার ওপরে গোল করা মাইকগুলো গাম দিয়ে লাগানো হচ্ছে। সেই মুহূর্তে একটি ছবি তুলে শেয়ার করে দিয়েছি।

🌻-৫

IMG_20220804_153256.jpg

গোল সাদা পেপার এর উপরে রঙিন মাইকগুলো একটি একটি করে পর্যায়ক্রমে সাজানো হয়ে গিয়েছে। দেখতে বেশ সুন্দর দেখাচ্ছে। আশা করি আপনাদের ও ভালো লাগছে। একটি ছবি তুলে এই মুহূর্তে আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি।

🌻-৬

IMG_20220804_153006.jpg

আবারো আমি সাদা পেপার দিয়ে ফুল বা বোতাম ফুল এর মত তৈরি করে নিয়েছি। নেওয়ার পরে এবার আমি যেটা করব?

🌻-৭

IMG_20220804_153416.jpg

বোতাম ফুলের ওপরে লাল পেন দিয়ে একটু ডিজাইন করে নিয়েছি। বোতাম ফুলের মাঝখানে একটি পুতি দেয়া হয়েছে। দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। আশা করি আপনাদেরও ভালো লাগবে।

🌻-৮

IMG_20220804_153619.jpg

আপনারা দেখতে পারছেন রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট প্রায় তৈরির শেষের দিকে। মাইক আকারের যে ফুলের অংশ সাজানো হয়েছে তার মাথায় মাথায় ছোট বোতাম ফুলগুলো জুড়ে দেওয়া হয়েছে। এবং ফুলের মাঝখানে সুন্দর রঙের পুতি বসানো হয়েছে। এবং নিচে দুই সাইডে আবার ও মাইক আকারের ফুলগুলো জুড়ে দেওয়া হয়েছে।সেই মুহূর্তে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি।

🌻-৯

IMG_20220804_152742.jpg

রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট ফুলটি সুন্দরভাবে তৈরি করা হয়ে গিয়েছে এই মুহূর্তে আপনাদের মাঝে একটি ছবি শেয়ার করে দিয়েছি।

🌻-১০

IMG_20220804_153926.jpg

রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট ফুলটির সাথে আমার একটি সেলফি আপনাদের মাঝে শেয়ার করছি। আশা করি আপনাদের ভালো লাগবে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

রঙিন কাগজ দিয়ে আপনি অনেক সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন। এ ধরনের ওয়ালমেট তৈরি করতে আমারও অনেক ভালো লাগে। রঙিন কাগজ দিয়ে কোন কিছু বানাতে অনেক ধৈর্যের দরকার হয়।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া ধৈর্য ছাড়া কোন কাজ হয় না।সব কাজেরই মূল হচ্ছে ধৈর্য। বলা যায় সাফল্যের চাবিকাঠি হচ্ছে ধৈর্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর কমেন্ট করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে রঙ্গিন কাগজ দিয়ে ফুলের ওয়ালমেট করেছেন। সত্যি অসাধারণ লাগলো আমার কাছে। প্রতিটি ধাপ অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুব ভালো লাগলো শুনে আপু আমি কিন্তু আর্টিস্ট নয় এটাও চেষ্টা করেছি আপনাদের মাঝে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে ফুটিয়ে তোলার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি অনেক সুন্দর হয়েছে। রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার জন্য দোয়া কামনা করি আরো সুন্দর সুন্দর ওয়ালমেট ফুলের ছবি যেন আপনাদের মাঝে শেয়ার করতে পারি।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছি।

রঙিন কাগজ দিয়ে খুবই চমৎকার একটি ফুলের ওয়ালমেট তৈরি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে কাগজের তৈরি এই জিনিসগুলো সব সময় আমার কাছে ভালো লাগে ।প্রত্যেকটি ফুলের মাঝখানে একটি করে পুতি দেবার কারণে আপনার ওয়ালমেটটি আরো সুন্দর হয়েছে।

 2 years ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন ।ওয়ালমেট ছবির মাঝখানে যদি পুতি দেওয়া যায় তাহলে ওয়ালমেট ছবিটির মাধুর্য অনেকটাই বেড়ে যায়। সুন্দর কমেন্ট করার জন্য ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

আপনি রঙিন কাগজ ব্যবহার করে খুব সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন। যা দেখি আমার কাছে অসাধারণ লেগেছে। এক কথায় অসাধারণ ছিল আপনার রঙিন কাগজের তৈরি করা ওয়ালমেট। খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করে শেয়ার করেছেন। ধন্যবাদ জানাই আপনাকে আমাদের সাথে এত সুন্দর একটি ওয়ালমেট তৈরি শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই আমি বুঝতে পেরেছি আপনার কথার ভঙ্গিতে আপনি বোঝাতে চেয়েছেন আসলেই অনেক সুন্দর হয়েছে আমার ওয়ালমেট ছবিটি দোয়া করবেন ভাইয়া আরো সুন্দরভাবে যেন সাজিয়ে গুছি
য়ে আপনাদের মাঝে শেয়ার করতে পারি।

 2 years ago 

কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করলে দেখতে যেমন ভালো লাগে তেমনি ভাবে আমার এগুলো আমার কাছে তৈরি করতে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন আর এটি তৈরি করার পদ্ধতি সহজে ধাপে ধাপে উপস্থাপন করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে আপনি খুবই চমৎকার একটি ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার তৈরি কি তো এই রঙিন কাগজের ওয়ালমেট দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বী ভাইয়া অনেক সময় লেগেছে ওয়ালমেট ছবিটি তৈরি করতে। কিন্তু আমার বাংলা ব্লগ কে অনেক ভালোবাসি তাই অনেক ধৈর্য সহকারে ছবিটি বানিয়েছি ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে একটি ফুলের ওয়ালমেট তৈরি করেছি।

আসলে আপনি অনেক সুন্দরভাবে রঙিন কাগজ ব্যবহার করে একটি ফুলের ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করেছেন। আসলে আপনার ওয়ালমেট তৈরি খুবই সুন্দর ছিল। আমি আশা করি আপনি প্রত্যেক সপ্তাহে একটি করে ফুলের ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া খুব নিখুঁতভাবে চেষ্টা করেছি ধৈর্য সহকারে ওয়ালমেট তৈরি করার জন্য। আপনার কমেন্টের মাধ্যমে বুঝতে পারলাম আসলেই ওয়ালমেট ভালোই হয়েছিল ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69026.28
ETH 2737.24
USDT 1.00
SBD 2.71