মজাদার নুডুলস রান্নার রেসিপি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220912_095848.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ বুধবার সেপ্টেম্বর,||১৪-৯-২০২২|| আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন।মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি।আজ আমি আপনাদের মাঝে মজাদার নুডুলস রান্না রেসিপি নিয়ে হাজির হয়েছে। এমন বৃষ্টির দিনে মজাদার নুডুলস রান্নার রেসিপি খেতে কি যে একটি ফিলিংস তা বলে বোঝাতে পারবো না। তাহলে আর কথা না বাড়িয়ে চলে যাওয়া যাক মূল আলোচনায়।

IMG_20220912_095356.jpg

রেসিপি তৈরির উপাদান

ক্রমিক নম্বরউপাদান
কোকোলা নুডুলস
সয়াবিন তৈল
কাঁচা মরিচ
ডিম
পিয়াজ
মসলা
আলু

🍲০১ 🍲

IMG_20220912_095417.jpg

প্রথমে আমি আলুগুলো সুন্দরভাবে টুকরো টুকরো করে কেটে নিয়েছি ছুরি দিয়ে। টুকরো টুকরো করে নেওয়ার পরে বিশুদ্ধ পানি দিয়ে ভালোভাবে পরিষ্কার করে একটি নির্দিষ্ট বাটিতে রাখা হয়েছে। সেই মুহূর্তে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি।

🍲০২ 🍲

IMG_20220912_095504.jpg

এবার কড়াই এর উপরে নির্দিষ্ট পরিমাণে পানি দেওয়া হয়েছে নুডুলস এবং আলু সিদ্ধ করে নেওয়ার জন্য। এই মুহূর্তে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি।

🍲০৩ 🍲

IMG_20220912_095552.jpg

কড়াই এর উপরে নুডুলস এবং আলু টুকরো গুলো অনেক সুন্দর ভাবে সিদ্ধ হয়ে গিয়েছে দেখেই বোঝা যাচ্ছে। নুডুলস খেতে আমার অনেক বেশি ভালো লাগে বিশেষ করে বৃষ্টির দিনে নুডুলস রান্না খেতে।

🍲০৪ 🍲

IMG_20220912_100112.jpg

এবার আমি নুডুলস গুলো একটি নির্দিষ্ট ঝুড়িতে রেখেছি রাখার পরে ঠান্ডা বিশুদ্ধ পানি দিয়ে ভালোভাবে পরিষ্কার করে নিয়েছি। এভাবে নুডুলস রান্না করে খেতে আমার বেশি ভালো লাগে বিশেষ করে হাঁসের ডিম দিয়ে। যদি একটু কাঁচামরিচ বেশি দেয়া যায় তাহলে আরো ইন্টারেস্টিং হয়ে থাকে।

🍲০৫ 🍲

IMG_20220912_095734.jpg

এবার আমি কাঁচামরিচ পেঁয়াজকুচি ডিম সহ যাবতীয় মসলা একত্রে করে কড়াই এর উপরে সয়াবিন তৈল এর ভেতরে দিয়ে দিয়েছি। সেই মুহূর্তে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি। এই পদ্ধতিতে নুডুলস রান্না করে খেতে আমার সবথেকে বেশি ভালো লাগে।

🍲০৬ 🍲

IMG_20220912_095810.jpg

এবার আমি যাবতীয় মসলার উপরে নুডুলস গুলো ঢেলে দিলাম। দেওয়ার পরে খুন্তি দিয়ে ভালোভাবে মিক্সড করে নেওয়া হয়েছে। কিছুক্ষণ ধরে কড়াই এর উপরে সুন্দরভাবে নাড়াচাড়া বা মিক্স করে নেওয়া হয়েছে। আমরা রেসিপির প্রায় শেষ মুহূর্তে চলে এসেছি।দেখেই আমার জিভে জল চলে এসেছে আসলে অনেক লোভনীয় এবং মজাদার ছিল খেতে।

🍲০৭ 🍲

IMG_20220912_095848.jpg

রেসিপি তৈরি সম্পন্ন হয়ে গিয়েছে এবার আমি কড়াই থেকে নির্দিষ্ট একটি প্লেটে নামিয়ে রেখেছি। দেখেই বোঝা যাচ্ছে মজাদার নুডুলস রান্নার পদ্ধতি অনেক সুন্দর এবং লোভনীয় ছিল।আশা করি আপনাদেরও অনেক ভালো লেগেছে এই ছিল আজ আমার মজাদার নুডুলস রান্না রেসিপি সবাইকে ধন্যবাদ আজ এই পর্যন্তই।

Sort:  
 2 years ago 
খুবই সুস্বাদু ও মজাদার নুডুলস রেসিপি তৈরি আমাদের মাঝে শেয়ার করেছেন।যা দেখে লোভনীয় লাগছে ভাই। আসলে নুডলস পছন্দ করে না এমন লোক খুবই কম পাওয়া যাবে। বিশেষকরে অতিথি আপ্যায়ন এবং সকাল ও বিকেলের নাস্তায় নুডলস এর তুলনাই হয় না। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুস্বাদু ও মজাদার নুডলস রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

নুডুলস আমার একটি পছন্দের নাস্তা। নুডুলস খেতে আমার খুবই ভালো লাগে। বিভিন্ন রকম সবজি দিয়ে নুডুলস রান্না করলে তা সস দিয়ে খেতে খুবই ভালো লাগে। আপনার রেসিপিটি দেখে লোভনীয় লাগছে। তবে আলুটা আমরা কম ব্যবহার করে থাকি। দেখে বোঝা যাচ্ছে সুস্বাদু হয়েছে খেতে। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি বৃষ্টির দিনে দারুণ একটি রেসিপি শেয়ার করেছেন। যা দেখে লোভ সামলানো মুশকিল। আসলে আমি মাঝে মাঝে এভাবে বাচ্চাদের তৈরি করে দিই।আজ ও রান্না করতে চেয়েছিলাম। তবে দেখি নুডলস শেষ হয়ে গেছে। যাইহোক এমন সুস্বাদু রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

শুধু বৃষ্টির দিন বলে না ভাইয়া নুডুলস সব সময় খেতে আমার ভালো লাগে। আপনি খুব সুন্দর করে নুডুলস রান্না করেছেন। পরিবেশনটা খুব সুন্দর ছিল। আপনি কে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

নুডুলস আমার নিত্যদিনের সঙ্গী ভাইয়া। এই খাবার না হলে আমার চলেই না। আর হ্যাঁ বৃষ্টির দিনে এটি খেতে খুবই ভালো লাগে। তবে নুডুলস এর সাথে কখনো এভাবে টুকরো করে আলো দেওয়া হয়নি আজ শিখে নিলাম।

 2 years ago 

অল্প সময় আপনি অনেক লোভনীয় নুডুলস তৈরি করেছেন ভাইয়া । এভাবে আমিও বাসায় অনেকবার তৈরি করেছি খেতে অনেক মজা লাগে। ধাপগুলো আপনি সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

শুধু বৃষ্টির দিন না ভাইয়া নুডুলস আমার এমনিতে খুব পছন্দের একটি রেসিপি। নুডুলস খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর করে লোভনীয় ভাবে রেসিপিটি সম্পন্ন করেছেন। কিন্তু আমি কখনো এভাবে আলুকে টুকরো করে নুডুলস সাথে দিয়ে রান্না করেনি। মনে হচ্ছে খেতে ভালই হবে।

 2 years ago 

নুডুলস রান্নার রেসিপি দেখে তো খেতে ইচ্ছা করছে ভাই। নুডুলস খেতে বেশ ভালো লাগে। তবে আমি একটু কোকলা নুডুলস কম খাই তবে আপনার রেসিপি দেখে তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাই অনেক সুন্দর হয়েছে।তবে আরেকটু ঝরঝরা করলে আরো অনেক ভাল লাগত।তবে এখনো অনেক সুন্দর হয়েছে।আমার এভাবেই নুডলস ভালো লাগে।আর সাজানো টাও বেশ ভাল হয়েছে।

 2 years ago 

নুডুলস আমার অনেক প্রিয় একটি খাবার ৷ বৃষ্টির দিনে এমন সুন্দর নুডুলস বানিয়ে কেউ যদি এনে দিতো তাহলে তো বৃষ্টিময় দিনটা সেই উপভোগ করা যেতো ৷ আপনি অনেক সুন্দর ভাবে রেসিপি সম্পূর্ণ করেছেন ৷ পরিবেশন ও দারুণ ভাবে করেছেন ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41