একুরিয়ামের মধ্যে সুদর্শন মাছের ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ11 months ago

IMG20230911175255.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ , মঙ্গলবার সেপ্টেম্বর (১২-৯-২০২৩) আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আমিও অনেক ভাল আছি এবং সুস্থ আছি।আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর সুন্দর একুরিয়ামের মধ্যে মাছের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

🐟 ফটোগ্রাফি-১🐟

IMG20230911175258.jpg

  • প্রথমে আমি একুরিয়ামের ছবি উঠেছিলাম দেখতে অনেক সুন্দর ছিল একুরিয়ামের টি। এ ধরনের কাছের একুরিয়াম অনেক রকমের হয়ে থাকে।

🐟 ফটোগ্রাফি-২🐟

IMG20230911175303.jpg

অনেক বড় একুরিয়াম ছিল সেই তুলনায় গোল ছোট একুরিয়াম দুইটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। এ ধরনের একুরিয়ামের মধ্যে রঙিন মাছ থাকলে দেখতে অনেক সুদর্শন এবং আকর্ষণীয় দেখায়।

🐟 ফটোগ্রাফি-৩🐟

IMG20230911175338.jpg

কালো মাছ দুটি দেখতে অনেক ভালো লেগেছিল এবং এই মাছ দুইটির মালিকের জিজ্ঞেস করলাম বলল এ দুইটি মাছ পুরুষ মাছ ছিল।

🐟 ফটোগ্রাফি-৪🐟

IMG20230911175335.jpg

এই রঙিন মাছটি দেখতে অনেক সুন্দর এবং অনেক আকর্ষণীয় ছিল একুরিয়ামের মধ্যে অনেক ভালো লাগছিল আমার কাছ থেকে। এই মাছটি আশা করি আপনাদের কাছে অনেক ভালো লাগবে এই সুদর্শন মাছের ফটোগ্রাফি টি।

🐟 ফটোগ্রাফি-৫🐟

IMG20230911175308.jpg

সত্যি একুরিয়ামের দাম অনেক বলছিলো কারণ সব জিনিসের দাম এখন অনেক বেশি। সে তুলনাই একুরিয়ামের দাম একটু বেশি একুরিয়াম গুলো অনেক সুন্দর এবং অনেক টেকসই বলছিল একুরিয়ামের মালিক।

🐟 ফটোগ্রাফি-৬🐟

IMG20230911175302.jpg

  • এই গোল একুরিয়াম টি অনেক সুন্দর এবং আকর্ষনে ছিল।

🐟 ফটোগ্রাফি-৭🐟

IMG20230911175255.jpg

এই বড় চার কোনা একুরিয়াম অনেক সুন্দর সুন্দর কালো রঙিন মাছ। এই ধরনের মাছের ফটোগ্রাফি দেখতে সকলে অনেক বেশি পছন্দ করে।আশা করি আমার আজকের ফটোগ্রাফি পোস্ট আপনাদের অনেক ভালো লেগেছে ।ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন এই কামনাই করি।

Sort:  
 11 months ago 

বাহ্ খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন ভাইয়া।মাছগুলো চমৎকার লাগছে দেখতে।ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 11 months ago 

একুরিয়ামের ভেতরে খুবই চমৎকার কিছু সৌন্দর্যময় মাছের দৃশ্য আপনি আমাদের মাসের ফটোগ্রাফি করে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। একুরিয়ামের ভেতরে থাকা মাছগুলো দেখতে সত্যিই অনেক বেশি সুন্দর দেখায় আমার ভার্সিটিতে এরকম একটা দৃশ্য দেখা যায়। দারুন একটি ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

একুরিয়ামের মধ্যে সুন্দর কিছু মাছের ফটোগ্রাফি দেখতে অসম্ভব সুন্দর লাগছে ভাইয়া। এরকম সুন্দর মাছগুলো দেখতে এবং ঘরের মধ্যে সাজিয়ে রাখতে সুন্দর লাগে। ধন্যবাদ আপনাকে মাছে এই ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

ভাইয়া আপনি একুরিয়ামের ভিতরের খুব সুন্দর মাছের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। একুরিয়ামের ভিতরে যে রঙিন মাছগুলো থাকে সেগুলো আমার কাছে অনেক ভালো লাগে। প্রতিটা ফটোগ্রাফির খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

একুরিয়ামের মধ্যে থাকা বেশ সুন্দর সুন্দর মাছের ফটোগ্রাফি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই অসাধারণ মাছের ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল চমৎকার।

 11 months ago 

একুরিয়ামের মধ্যে বিভিন্ন কালারের মাছ থাকে যে মাছগুলো দেখতে খুবই সুন্দর দেখা যায়।আজকে আপনি একুরিয়ামের মাছের সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন।মাছগুলোর ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগছে। ধন্যবাদ জানাচ্ছি একুরিয়ামের মাছ গুলোর এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

বাহ একুরিয়ামের মধ্যে থাকা মাছগুলো বেশ সুন্দরভাবে আপনি আজকে আমাদের মাঝে ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। তুলনামূলক অন্যান্য মাছের চেয়েও একুরিয়ামের মধ্যে রাখা মাছগুলোর দাম একটু বেশি। তবে আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে গোল্ডফিশ। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45