কাশ ফুলের ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

IMG20230917124133.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ রবিবার, সেপ্টেম্বর (১৭-৯-২০২৩) আশা করি আমার সকল বন্ধুরা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। মহান আল্লাহতালার অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি আজ আমি আপনাদের মাঝে। অসাধারণ কিছু কাশফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। চলুন তাহলে শুরু করা যাক কাশ ফুলের ফটোগ্রাফির ধাপগুলো।

🌹ফটোগ্রাফি-১🌹

IMG20230917124207.jpg

আমাদেরই বাড়ির পাশে পুকুর পাড়ে ঘন কাশ ফুল দেখতে অনেক সুন্দর।এই ধরনের ফুল দেখলেই আমার ফটোগ্রাফি করতে মন চায়। আশা করি আপনাদের ভালো লাগবে কাশ ফুলের ফটোগ্রাফি গুলো।

🌹ফটোগ্রাফি-২🌹

IMG20230917124204.jpg

বিভিন্ন অ্যাঙ্গেল থেকে কাশফুলের ফটোগ্রাফি গুলো উঠানো হয়েছে। এমন সুন্দর কাশ ফুল দেখলে ফটোগ্রাফি প্রেমিক মানুষেরা থমকে দাঁড়িয়ে ফটোগ্রাফি শুরু করে দেবে কারণ এসব জায়গায় ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়ে থাকে।

🌹ফটোগ্রাফি-৩🌹

IMG20230917124147.jpg

  • আপনারা দেখতেই পারছেন কাশফুলগুলো অনেক সুন্দর ভাবে ছড়িয়ে ছিটিয়ে পুকুরের বাউরির উপরে রয়েছে।

🌹ফটোগ্রাফি-৪🌹

IMG20230917124140.jpg

কাশফুলের ফটোগ্রাফি গুলোর অপজিটে দেখতে পাচ্ছেন অনেক সুন্দর গাছপালা এবং অনেক কিছু দেখা যাচ্ছে পুকুরের উপরে সাদা সুতো টাঙ্গানো হয়েছে।

🌹ফটোগ্রাফি-৫🌹

IMG20230917124133.jpg

এই প্রথম আমি কাশফুলের ফটোগ্রাফি করেছি কিন্তু কাশফুল আমার অনেক বেশি প্রিয় একটি ফুল। কাশফুল আশা করি সবার কাছে অনেক বেশি ভালো লাগবে।

🌹ফটোগ্রাফি-৬🌹

IMG20230917124130.jpg

  • কাশফুলগুলো বিভিন্ন অ্যাঙ্গেলে উঠানো হয়েছে এবং দুপুরবেলায় এই ফটোগ্রাফি গুলো উঠানো। হয়তোবা বিকেলে কাশফুলের ফটোগ্রাফি উঠানো হলে অনেক সুন্দর হতো।

🌹ফটোগ্রাফি-৭🌹

IMG20230917124118.jpg

  • এ ছিল আজ আমার সুন্দর সুন্দর বিভিন্ন সাইডে /বিভিন্ন অ্যাঙ্গেলে থেকে উঠানো কাশফুলের ফটোগ্রাফি।আশা করি ভালো লাগবে এবং কমেন্টে জানাবেন আপনারা সবাই কেমন লেগেছে আমার কাশফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনাই করি সবার জন্য।
Sort:  
 last year 

হ‍্যা ভাই কাশফুলের সময় তো চলেই এসেছে। একেবারে নীল আকাশের নিচে সাদা কাঁশফুল। একেবারে চোখ জুড়ানো দৃশ্য। আবার কবে এই দৃশ‍্য দেখব তার ঠিক নেই। কাঁশফুলের অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। দেখে অনেক ভালো লাগল। ধন্যবাদ আমাদের সঙ্গে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক সুন্দর সুন্দর কথা বলেছেন আপনি একেবারেই ঠিক। নীল আকাশের নিচে সাদা কাশফুলের সমারোহ।

 last year 

কাশফুল আমার কাছে দেখতে খুবই ভালো লাগে। খুব সুন্দর কাশফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার কাশফুলের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

সবচাইতে বেশি ভালো লাগে যখন পোস্ট করার পরে প্রশংসনীয় কথাগুলো শোনার পরে ধন্যবাদ।

 last year 

কাশফুল আমার বরাবরই ভীষণ ভালো লাগে।
কাশফুলের যেকোন ছবি হৃদয়স্পর্শী।
আপনি পোস্টে ছবির অবস্থান এবং ডিভাইসের নাম দিতে ভুলে গেছেন, দয়া করে সংযুক্ত করুন।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাই ভুল এবং সুন্দর কমেন্টে ধরিয়ে দেওয়ার জন্য।

 last year 

খুবই চমৎকার কিছু কাশফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বর্তমান সময়ে কাশফুল যদিও সচরাচর তেমন একটা দেখা যায় না তবে গ্রাম অঞ্চলে মাঝে মাঝে কাশফুল দেখা যায় দেখতে অনেক বেশি সুন্দর দেখায়। দারুন কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর একটি কাশফুলের ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন ভাই শহর অঞ্চলের মানুষ অনেক কিছুতেই বঞ্চিত গ্রামে অনেক আনন্দ হইল এখনো আছে। সেই সাথে অনেক ফুল ফল এর সঙ্গে জড়িয়ে।

 last year 

কাশ ফুল শরৎ কালের সৌন্দর্য্য।আপনাদের বাড়ীর পুকুর পাড় থেকে কাশ ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।পুকুর পাড় থেকে কাশ ফুলের অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রতিটি ছবি অনেক সুন্দর হয়েছে।৪ নং ছবিটা আমার বেশ ভালো লেগেছে। শুভ কামনা।

 last year 

আমার অনেক ভালো লাগলো আপু সবচাইতে আপনার আমার চার নম্বর ছবিটা বেশি ভালো লেগেছে শুনে।

 last year 

আপনার ফটোগ্রাফি দেখে বুঝতে পারলাম শরৎকাল এসে গেছে। আর শরৎকাল আসলেই আমাদের চারিপাশে লক্ষ্য করা যায় এমন কাশফুল। এ সময় কাশফুলের ফটোগ্রাফি পাশাপাশি আকাশের দৃশ্য ফটোগ্রাফি করতে আমারও বেশ ভালো লাগে। খুব ভালো হয়েছে আপনার কাশফুলের ফটোগ্রাফি গুলো।

 last year 

ঠিক বলেছেন ভাই শরৎকালে এই ধরনের কাশফুল সব জায়গাতেই দেখা যায়। পুকুর পাড়ে শুধু সাদা কাশফুলের সমারোহ।

 last year 

ভাইয়া আপনি বিভিন্ন এঙ্গেল থেকে খুব সুন্দর ভাবে কাশফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার এই ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটা ফটোগ্রাফির খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। এই ঋতুর বড় সৌন্দর্য হলো কাশফুল। এখন প্রতিটা জায়গায় এই কাশফুল রয়েছে আর দেখতেও খুব ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে কমেন্ট করার জন্য।এবং আপনার ভালো লেগেছে শুনে আমারও অনেক ভালো লাগলো আপু।

 last year 

এইতো ভাই শরৎ মাস চলছে এখন কাশফুল চারিদিকে দেখা যাবে। পুকুরের পাড়ে কাশফুল যখন বাতাসে দোল খায়, তখন দেখতে ভীষণ ভালো লাগে। আপনি আজকে বেশ কিছু কাশফুলের ফটোগ্রাফি করেছেন। এ ফটোগ্রাফির পাশাপাশি যদি আরো ভিন্ন ভিন্ন কিছু ফটোগ্রাফি করতেন তাহলে অনেক ভালো হতো। তবে ধন্যবাদ কাশফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

একদম আমার মনের কথা বলেছেন ভাই বিকেল বেলায় যখন বাতাসে কাশ ফুল দোল খায় তখন তো মন বলে কাশফুলের সাথে দোল খেতে নিজেরও।

 last year 

আপনি আজকে আমাদের মাঝে দারুন কিছু কাশফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে পুকুরপাড়ে কাশফুলের ফটোগ্রাফি গুলো দেখতে সত্যি আমার কাছে বেশ অসাধারণ লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ভাবে ফুলগুলোর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছ মামা, পুকুরপাড়ের কাশফুল দেখতে কারেনা ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68481.33
ETH 2722.20
USDT 1.00
SBD 2.75