আমার তোলা//আকাশের সৌন্দর্য ফটোগ্রাফি//

in আমার বাংলা ব্লগ2 months ago
GridArt_20240724_192312058.jpg

সবাইকে আজকে আমার পোস্টে স্বাগতম!
আজকের তারিখঃ , বৃহস্পতিবার জুলাই ২৫

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও অনেক ভাল আছি এবং সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে সুন্দর গোধূলি ময় আকাশের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছে। আশা করি আপনাদের কাছে অনেক ভাল লাগবে। ফটোগ্রাফি করতে এবং দেখতে দুটোই আমার কাছে ভালো লাগে। ফটোগ্রাফি সকলেরই অনেক প্রিয় আমরা সুন্দর কিছু দেখলেই ফটোগ্রাফি করে ফেলি। যদিও আমরা ফটোগ্রাফার না তারপরও সৌন্দর্য চোখে বাধলেই ক্যামেরাবন্দি করে রাখতে ইচ্ছে করে। চলুন বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক ফটোগ্রাফির ধাপগুলো।

IMG_20240716_190615_023.jpg

বিকেল গড়িয়ে সন্ধ্যা হওয়ার আগে আমি ফটোগ্রাফি গুলো করেছিলাম সূর্য অস্ত যাবে যাবে এই মুহূর্ত। ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছিল। যদি ডিএসএলআর ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি গুলো উঠানো হতো তাহলে দেখতে যেন স্বপ্নের মত মনে হতো এত সুন্দর একটি আবহাওয়া তৈরি হয়েছিল। সারাদিন বৃষ্টির পরে এই আবহাওয়া টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল।

IMG_20240716_190608_526.jpg

বিভিন্ন অ্যাঙ্গেলে আকাশের সৌন্দর্য ফটোগ্রাফি করেছি আপনাদের মাঝে শেয়ার করার জন্য। এই সুন্দর আবহাওয়ায় প্রিয় মানুষের সাথে একটু ঘোরাঘুরি করতে যেন মনটা আকুল হয়ে ওঠে। তবে কোটা নিয়ে কিছুদিন তোলপাড় অবস্থা তাই একটু ঘোরার সময় পাইনি।

IMG_20240716_190343_612.jpg

তৃতীয় ফটোগ্রাফিটি আপনারা দেখতে পারছেন বটগাছের মাথার উপর দিয়ে আকাশের সৌন্দর্য অপরূপ। আসলে বিকেল গড়িয়ে সূর্য অস্ত যাওয়ার আগে ফটোগ্রাফি যেন অপরূপ সুন্দর হয়। সবথেকে দুঃখের বিষয় কয়দিন আমার প্রিয় কমিউনিটির সকল বন্ধু-বান্ধব এবং এডমিন মডারেটরদের সাথে কথা হয়নি তাই মনটা যেন ভালো নেই মনে হচ্ছে। ওয়াইফাই আসার আবারও যেন মনটা একটু উৎফুল্ল লাগছে আমার কাছে। আমরা যেন সবাই একে অপরের খুব কাছের মানুষ হয়ে গেছি এই কমিউনিটিতে। সবাই সবার খোঁজ-খবর নিয়ে থাকি এবং একে অপরের ভাইবোন মত আমরা সবাই।

IMG_20240716_190340_260.jpg

একত্রে মাঠ গাছপালা এবং আকাশের ফটোগ্রাফি আপনারা একটি ফটোর মাধ্যমে দেখতে পারছেন আকাশটা উজ্জ্বল এবং মাঠ হালকা হালকা অন্ধকার হয়ে এসেছে দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগছে বিভিন্ন অ্যাঙ্গেলে ফটোগ্রাফি করেছি আকাশের সৌন্দর্য নিয়ে।

IMG_20240716_190335_432.jpg

IMG_20240716_190333_134.jpg

মধুময় সুন্দর ও আকাশ আমরা এই আকাশের দিকে এক নজরে তাকালে মনটা যেন ভরে যায়। মহান আল্লাহতালার অপরূপ সৌন্দর্য আমাদের মন প্রাণ কেড়ে নেয় না জানি তিনি কত সুন্দর। এই ছিল আজ আমার বিভিন্ন অ্যাঙ্গেলে ফটোগ্রাফি। আশা করি আমার আকাশের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্ট বক্সে জানাবেন ইনশাল্লাহ।

IMG_20240716_190502_404.jpg

এবার আমি আমার একটি সেলফি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। এই ছিল আজ আমার আকাশের কিছু ফটোগ্রাফি ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই।এই আশা ব্যক্ত করে আজ এ পর্যন্তই।

পোস্ট বিবরণী



শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্ট ফোন
পোস্ট তৈরি#jahidulislam01
কান্ট্রিবাংলাদেশ
ক্যামেরা8m
লোকেশনhttps://maps.app.goo.gl/pgPrAswr14oyXhmW6
ডেট২৫-৭-২০২৪
✨💞আমার নিজের পরিচয়💞✨

45406254-503f-44d8-8a5d-79dda79fe316.jpg

আমি মোঃ জাহিদুল ইসলাম আমি মেহেরপুর জেলার গাংনী থানা জুগীরগোফা গ্রামে আমি বসবাস করি। আমি একজন বাংলাদেশের সুনাগরিক, বর্তমানে আমার বিএ ফার্স্ট ইয়ারে পড়াশোনা চলছে। আমার মাতৃভাষা বাংলা, আমি বাংলা ভাষায় কথা বলতে অনেক ভালোবাসি। আমার শখ ভ্রমণ করা এবং আর্ট করা, বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের জন্য রইল প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন।


(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

abb2.png

abb.png

bwith.png

VOTE @bangla.witness as witness

bwithness.png

SET @rme as your proxy

rproxy.png

Sort:  
 2 months ago 

ফটোগ্রাফি আমারও অনেক প্রিয় ভাইয়া। আকাশ দেখতে আমার অনেক ভালো লাগে ভাইয়া। আমি সব সময় কেন যেন আকাশে বিশালতার দিকে চেয়ে থাকি। এত বড় আকাশ নেই কোনো কুল কিনারা আর মাঝে মাঝে আকাশ এত সুন্দর সাজে সেজে যায় দেখতে অসম্ভব ভালো লাগে। আজ আপনার ফটোগ্রাফির মাধ্যমে আকাশে অনেক চমৎকার কিছু আমাকে মুগ্ধ করেছে। খুবই সুন্দর করে প্রতিটি ফটোগ্রাফি ক্যাপচার করে আমাদের সাথে শেয়ার করেছেন ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 months ago 

ফটোগ্রাফি দেখতে অনেক ভালো লাগে। তাছাড়া আমার নিজের কাছে ফটোগ্রাফি করতে পারলে আরো অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর সুন্দর আকাশের ফটোগ্রাফি শেয়ার করলেন। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61956.82
ETH 2417.96
USDT 1.00
SBD 2.62