ছোট বোনের জন্য ক্লিপ কেনার অনুভূতি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ11 months ago

IMG20230905141936.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ রবিবার সেপ্টেম্বর (১০-৯-২০২৩) আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি।আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি সেটি হচ্ছে ক্লিপ কেনার অনুভূতি পোস্ট।আশা করি আপনাদের অনেক ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক।

IMG20230905141909.jpg

  • এই কসমেটিকের দোকানে বাচ্চাদের অনেক সামগ্রী ছিল এর মধ্যে আমার ছোট বোনটি আমার কাছে বায়না ধরেছিল একটি সুন্দর ক্লিপ নেবে যেটিতে ফুল লাগানো থাকে। আমি ওকে বলেছিলাম হ্যাঁ এনে দেব।

IMG20230905141936.jpg

  • এটি সেই ক্লিপ ফুল লাগানো এই ক্লিপ দেখেই আমার পছন্দ হয়ে গিয়েছিল। ওর জন্য কিনেছিলাম বর্তমানে সব জিনিসের একটু দাম বেশি তাই আগের তুলনায় ৩ ডবল দাম বেড়েছে।

IMG20230905141919.jpg

কসমেটিক ওলা ভাইয়ের কাছে আরো কিছু ক্লিক আনার জন্য আমি বায়না করেছিলাম তখন ভাইয়া আরো কিছু ক্লিপ আনছিল সেই সময় একটি ফটোগ্রাফি করেছি।

IMG20230905141915.jpg

  • আসলে মানতে হবে এই কসমেটিকের দোকানে বাচ্চাদের অনেক সুন্দর সুন্দর জিনিসপত্র ছিল বাচ্চারা দেখলে অনেক খুশি হবে এবং এগুলো নিতে চাইবে বিশেষ করে বাচ্চা মেয়েরা।

IMG20230905141936.jpg

আমার ছোট বোনের জন্য এই ক্লিপগুলো নিয়েছিলাম বাড়ি গিয়ে সে অনেক খুশি হয়েছিল। এই ক্লিক গুলো দেখে। আশা করি আপনাদের ভাল লেগেছে আমার ক্লিপ কেনার অনুভূতি পোস্ট টি।

Sort:  
 11 months ago 

তাহলে অবশেষে ছোট বোনের জন্য ক্লিপ কিনে নিয়ে গিয়েছেন এটা জেনে খুবই ভালো লাগলো। ছোট বোনেরা বরাবরই বড় ভাইয়ের কাছে অনেক আবদার করে আর বড় ভাইয়েরা ছোট বোনের আবদার পূরণ করতে পারলে নিজের কাছে এক অন্যরকম ভালো লাগা কাজ করে। ছোট বোন মানেই অনেক বেশি আদরের। ধন্যবাদ ছোট বোনের জন্য ক্লিপ কিনে সেই মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে ছোট বোনের জন্য কিছু কিনতে পারলে নিজের কাছে খুবই ভাল লাগে আমিও আমার বোনের জন্য মাঝে মাঝ্র এগুলো কিনি আমার ভাল লাগে ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago (edited)

আসলে ছোট বোন থাকলে তাদের জন্য সাজ সজ্জার কিছু জিনিস নিয়ে গেলে তারা খুবই খুশি হয়। আপনি ছোট বোনের জন্য ক্লিপ ক্রয় করেছেন দেখে খুব ভালো লাগলো। যখন আপনার বোনকে ক্লিপ গুলো দিবেন তখন নিশ্চয় বেশ খুশি হবে। ছোট বোনের জন্য ক্লিপ কেনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45