চিকেন ফ্রাই খাওয়ার অনুভূতি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

IMG20230729190402.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ সোমবার জুলাই,(৩১-৭-২০২৩) আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন।মহান আল্লাহতালার অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি।আজ আমি আপনাদের মাঝে চিকেন ফ্রাই খাওয়ার অনুভুতি পোস্ট নিয়ে হাজির হয়েছি। বাঙালি হিসেবে বাংলা ভাষায় পোস্ট করতে আমার অনেক বেশি ভালো লাগে।সেই সাথে আমার দাদার কমিউনিটি তে কাজ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।

IMG20230729190325.jpg

চিকেন ফ্রাই ভাজা চলছিল সেই সময় আমি গিয়েছিলাম তখন বাজে ৭.০০ টা চিকেন ফ্রাই খেতে আমার অনেক বেশি ভালো লাগে। প্রায় প্রায় বন্ধুদের সাথে চিকেন ফ্রাই খেতে যেতাম। কিন্তু বর্তমানে সবাই অনেক ব্যস্ততার মধ্যে নিজের নিজের কর্মের মধ্যেই সবাই ব্যস্ত তাই একত্রে যাওয়া হয় না সবাই মিলে। তাই আমি গানে গিয়েছিলাম বাজার করতে একটু সন্ধ্যা হয়ে গেল ভাবলাম কতদিন চিকেন ফ্রাই খাইনি একটা চিকেন ফ্রাই খেয়ে যায়। আমাদের ছোট্ট একটি থানা গাংনীতে এই ভাইয়া চিকেন ফ্রাই অনেক ভালো বানায়। তাই আমি চিকেন ফ্রাই খেতে গেলে এই দোকানেই খেয়ে থাকি।

IMG20230729190402.jpg

এবার আমি একটি চিকেন ফ্রাই লেগ পিস অর্ডার দিয়েছিলাম। দেওয়ার পরে উনি আমাকে চিকেন ফ্রাই একটি বাটিতে দিয়েছিল সস সহ। মাঝেমধ্যে ই খেতে যাই আমি। অনেক সুন্দর চিকেন ফ্রাই তৈরি করে অনেক দূর ইনার বাড়ি।

IMG20230729190342.jpg

দেখতেই পারছেন আপনারা চিকেন ফ্রাই ভাজা এবং একটি নির্দিষ্ট জায়গায় রাখা হয়েছে তিনি এত সুন্দর সেকেন্ড ফ্রাই ভাজেন ভাজার সাথে সাথেই বিক্রি হয়ে যায়। তাই আমি মাঝেমধ্যে বন্ধুদের সাথেও চিকেন ফ্রাই খেতে যাই।

IMG20230729190354.jpg

চিকেন ফ্রাই হাতে নিয়ে আমি একটি সেলফি উঠিয়ে আপনাদের মাঝে শেয়ার করেছি আশা করি আমার চিকেন ফ্রাই খাওয়ার অনুভূতি আপনাদের ভালো লাগবে। এই ছিল আজ আমার সুস্বাদু চিকেন ফ্রাই খাওয়ার অনুভূতি।

Sort:  
 last year 

আমিও চিকেন ফ্রাই খেতে অনেক পছন্দ করি। এমনকি একটু আগেও খেলাম। তখনই বাহিরে যাওয়া হয় তখনই অমিও আপনার মতো চিকেন ফ্রাই খাওয়ার চেষ্টা করি। আপনার চিকেন ফ্রাই লোভনীয় দেখাচ্ছে।আপনার খুব সুন্দর অনুভূতি শেয়ার করেছেন। ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন আপু আমিও আমাদের থানা গাংনীতে নিতে গেলে চিকেন ফ্রাই খেয়ে থাকি। না খেয়ে আসতে মন চায় না।

 last year 

ভাইয়া মজাদার একটা খাবার খেয়েছেন।চিকেন ফ্রাই আমার অনেক পছন্দের একটা খাবার। মাঝে মধ্যে আমিও বাহিরে গেলে চিকেন ফ্রাই খেয়ে থাকি।আর লেগ পিস এর মজাটা অন্যরকম। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটা মুহূর্ত শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন লেগ পিস খেতে অনেক ভালো লাগে। এক একজনের পছন্দ একেক রকম কিন্তু আমার লেগ পিচ ভালো লাগে

 last year 

কর্মব্যস্ত জীবনে আমরা সবাই ব্যস্ত সময় পার করি। হয়তো সেভাবে একত্রিত হয়ে সময় কাটানো যায় না। তবে বন্ধু-বান্ধবদের সাথে ঘুরতে যেতে অনেক ভালো লাগে। আর সেই সাথে মজার মজার খাবার খেতে ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া এই পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন আপু কফি হাউজের সেই আড্ডার মত হয়ে গেল সে সময় আর নেই সবাই সবাই এখন ব্যস্ত।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67163.45
ETH 2666.94
USDT 1.00
SBD 2.70