এলোমেলো কিছু ফটোগ্রাফি(১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ11 months ago

IMG20230917113230.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ বৃহস্পতিবার, সেপ্টেম্বর (২১-৯-২০২৩) আশা করি আমার প্রাণপ্রিয় সকল বন্ধুরা অনেক ভালো আছেন এবং সুস্থ আছেন। মহান আল্লাহতালার অশেষ রহমতে আমিও অনেক ভাল আছি এবং সুস্থ আছি। আমাদের কমিউনিটির প্রিয় দাদার আম্মা অসুস্থ উনার সুস্বাস্থ্য কামনা করে আমি পোস্ট শুরু করছি। আল্লাহতালা যেন উনাকে সুস্থতা দান করেন আমিন।

🌹ফটোগ্রাফি-১🌹

IMG20230917113317.jpg
Location

পানির মধ্যে আকাশ এবং গাছপালার প্রতিচ্ছবি এর ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে তুলে ধরেছি।আসলে দর্পণে যেমন মানুষের প্রতি ছবি বা যে কোন জিনিসের ছবি দেখা যায় সামনে ধরলে।ঠিক পানির ভিতরেও তেমন দেখা গিয়েছিল দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে।

🌹ফটোগ্রাফি-২🌹

IMG20230917113315.jpg

  • পানির মধ্যে বাসের পাতার প্রতি ছবি গুলো দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে।আশা করি আপনাদের ও ভালো লাগবে।

🌹ফটোগ্রাফি-৩🌹

IMG20230917113313.jpg

পানির মধ্যে এই ধরনের ফটোগ্রাফি অনেক বেশি ভালো লাগে বিশেষ করে নিরিবিলি দিনে। সুন্দর কিছু দেখলেই যেন মন চায় ফটোগ্রাফি করতে সবার মাঝে বিলিয়ে দেওয়ার জন্য।

🌹ফটোগ্রাফি-৪🌹

IMG20230917113303.jpg

  • পানির মধ্যে ভেলার মতো ভেসে বেড়ানো হাঁস গুলো দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে। হাস গুলো অনেক আনন্দের সাথে ছোটাছুটি করতেছে পানির মধ্যে।

🌹ফটোগ্রাফি-৫🌹

IMG20230917113226.jpg

আমরা সবাই জানি ফুল ভালোবাসার প্রতীক। ফুল দেখতে ভীষণ ভালো লাগে আমার দুপুর মনি ফুল গুলো অনেক সুন্দর ফুটেছে। আপনারা একটু লক্ষ্য করলেই দেখতে পাবেন।

🌹ফটোগ্রাফি-৬🌹

IMG20230917113230.jpg

এই ধরনের ফুল আগে আমার বাড়িতে ছিল। কিন্তু বর্তমানে এখন আর নেই নষ্ট হয়ে গিয়েছে কিন্তু এই ফুলগুলো বাড়িতে থাকলে ভীষণ ভালো লাগে। আমার শখ আমাদের গেটে অনেক সুন্দর সুন্দর ফুল গাছ লাগানো।

🌹ফটোগ্রাফি-৭🌹

IMG20230917113301.jpg

হাঁস গুলো ভেসে বেড়াচ্ছে সেই সাথে অনেক আনন্দের সাথে এরা ছোটাছুটি করতেছে এর মধ্যে আমি একটি ফটোগ্রাফি করেছি আপনাদের মাঝে শেয়ার করব বলে।আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

Sort:  
 11 months ago 

ভাই আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। হাঁসগুলো পানিতে সাঁতার কাটছে এই ফটোগ্রাফিটা আমার কাছে অনেক ভালো লাগছে।

 11 months ago 

জি ভাই হাঁসগুলো পানিতে সাঁতার কাটছে দেখে ভালো লেগেছিল। তাই ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করেছে।

 11 months ago 

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তবে এই ফুল আগে আমি কখনো দেখিনি। এবং নামও জানিনা। তবে পানির মধ্যে আকাশ এবং গাছপালা প্রতিচ্ছবি আমার কাছে বেশ ভালো লেগেছে। এবং ফুলের ফটোগ্রাফি ও বেশ ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 11 months ago 

আপু আপনার বক্তব্য শুনে আমার অনেক ভালো লাগলো। যে আপনি আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে অনেক ভালো লেগেছে।

 11 months ago 

এলোমেলো বলছেন ভাইয়া আমার কাছে তো প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর লেগেছে। এই ফুলগুলো আমার বাসায় আগে অনেক ছিল তবে এখন আর নেই।যাইহোক অসংখ্য ধন্যবাদ ভাইয়া বেশ কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

দোয়া করবেন আরো সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি যেন আপনাদের মাঝে শেয়ার করতে পারি ধন্যবাদ আপু।

 11 months ago 

এই ধরনের প্রাকৃতিক পরিবেশের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। খুব সুন্দর আপনি ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন ফুলের এবং প্রাকৃতিক দৃশ্যের। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 11 months ago 

আমার ফুলের ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে। শুনে খুব খুশি হলাম আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

আপনার ফটোগ্রাফিগুলো বেশ ভালো লাগলো। আর ফটোগ্রাফি পোস্ট এর মাধ্যমে নতুন নতুন অনেক ফুল ও গাছের নাম জানা যায় সেজন্য আরও ভালো লাগে। তেমনি আপনার ফটোগ্রাফি পোস্ট এর মাধ্যমে প্রথমবার আমি মনি ফুলের নাম জানলাম ও ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 11 months ago 

ধন্যবাদ এত সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে কমেন্ট কমেন্ট করার জন্য।

 11 months ago 

আপনি খুব সুন্দর করে এলোমেলো ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগলো। আপনি প্রকৃতির এবং ফুলের ফটোগ্রাফি খুব সুন্দর করে সুন্দর বর্ণনা দিয়ে শেয়ার করেছেন। তবে আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

শুভকামনা রইলো এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 11 months ago 

খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার শেয়ার করার প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে৷ বিশেষ করে আপনি পানির মধ্যে এই যে বাঁশের পাতার ফটোগ্রাফিটি করেছেন সেটি আমার অনেক বেশি পরিমাণে ভালো লেগেছে।

 11 months ago 

সত্যি বলতে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে পানির মধ্যে বাঁশের পাতার ফটোগ্রাফি টি।

 11 months ago 

সাধারণত গ্রামের পুকুরে এইরকম দৃশ‍্য দেখা যায়। পুকুরের উপর গাছ এবং পুকুরের টলটলে পানি। পাশাপাশি হাঁস ঘুরে বেড়াচ্ছে হা হা। এবং মনি ফুল টা প্রথমবার দেখলাম। ফুলটা অনেক সুন্দর দেখছি। বেশ চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাই।। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ এত সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে কমেন্ট করার জন্য।

 11 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। তবে আপনি চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। আসলে চেষ্টা করলে ভালো ফটোগ্রাফি করা যায়। তবে বিশেষ করে আপনার ফুল গুলোর ফটোগ্রাফি বেশি ভালো লাগলো। এবং ফটোগ্রাফি গুলো সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ধন্যবাদ আপনার ফুল গুলো ভালো লেগেছে শুনে আমার অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47