এলোমেলো ফুলের ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

IMG20230808154551.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ মঙ্গলবার, আগস্ট (৮-৮-২০২৩) আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন মহান আল্লাহতালার অশেষ রহমতে আমি অনেক ভালো আছি এবং সুস্থ আছি আজও আপনাদের মাঝে ফুলের কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগে প্রতিনিয়ত পোস্ট করতে আমার অনেক বেশি ভালো লাগে। আমাদের দাদার উদ্যোগে এই কমিউনিটি। এই কমিউনিটিতে সবার সাথে মিলেমিশে কাজ করতে অনেক ভালো লাগে আমার।

🌹ফটোগ্রাফি-১🌹

IMG20230808154727.jpg

এই ফুলটির নাম আমার ঠিক জানা নেই কিন্তু আমি এই ফুলটিকে গেট ফুল নামে চিনি। অনেক জায়গায় এই ফুলটিকে গেটের সামনে দেখেছি। অনেক সুন্দর হয় এই ফুলটি বিভিন্ন কালারের।

🌹ফটোগ্রাফি-২🌹

IMG20230808154710.jpg

  • এই ফুলটিকে ঠিক আমার নাম জানা নেই। কিন্তু এই ফুলটি সাদা রঙের হয়ে থাকে অনেক সুন্দর। এই ফুলটিকে দেখতে আমার অনেক বেশি ভালো লাগে। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

🌹ফটোগ্রাফি-৩🌹

IMG20230808154646.jpg

লাল জবা ফুলটি দেখতে অনেক সুন্দর। জবা ফুলের ঔষধি গুনাগুন রয়েছে। কারণ জবা ফুল মেয়েদের অথবা ছেলেদের চুল ওঠা ভালো হয় শুনেছি বেটে মাথায় লাগালে।

🌹ফটোগ্রাফি-৪🌹

IMG20230808154718.jpg

এটা হচ্ছে গেন্দা ফুলের গাছ ঔষধি গুনাগুন রয়েছে। কোন ক্ষতস্থানে গেন্দা ফুলের রস দিলে রক্তক্ষরণ বন্ধ হয়ে যায়। গেন্দা ফুল দেখতে অনেক সুন্দর।

🌹ফটোগ্রাফি-৫🌹

IMG20230808154600.jpg

এটি হচ্ছে লাল রঙ্গন ফুলের ফটোগ্রাফি। রঙ্গন ফুল দেখতে অনেক সুন্দর হয়ে থাকে বিভিন্ন কালারের। রঙ্গন ফুল দেখতে আমার অনেক ভালো লাগে তাই আমি একটি সেলফি উঠেছি আপনাদের মাঝে শেয়ার করব বলে।

🌹ফটোগ্রাফি-৬🌹

IMG20230808154442.jpg

এ রঙ্গন ফুল কেউ দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে কিন্তু এই রঙ্গন ফুলের কালার অসাধারণ একটি কালার। গারো কালারের থেকে ফেকসা কালার আমার কাছে অনেক ভালো লাগে।

🌹ফটোগ্রাফি-৭🌹

IMG20230808154255.jpg

এটি আছে কলা কলা আমাদের শরীরের জন্য অনেক উপকারী একটি ফল। কলা খেতে আমার অনেক বেশি ভালো লাগে। বিশেষ করে চিড়া কলা এবং দই একত্রে খেতে। এই ছিল আজ আমার কিছু ফুলের ফটোগ্রাফি আশা করি আপনাদের ভালো লেগেছে ধন্যবাদ।

Sort:  
 last year 

ফটোগ্রাফি করতে আমারও খুবই ভালো লাগে। সুন্দর কিছু দেখতেই ফটোগ্রাফি করার চেষ্টা করি। জবা ফুলের ফটোগ্রাফি সবচেয়ে সুন্দর হয়েছে ভাইয়া। অনেক সুন্দর করে এই ফটোগ্রাফি গুলো করেছেন এবং শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

ধন্যবাদ আপু অন্তত জব ফুলের ফটোগ্রাফিটা তো আপনার কাছে অনেক ভালো লেগেছে শুনে খুশি হলাম।শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ফুল আমার অনেক পছন্দের এবং আমার মনে হয় ফুল পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া খুবই মুশকিল। আপনি খুবই সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন সাথে দেখলাম একটা কলার ফটোগ্রাফিও আছে। আপনার ফুলের ফটোগ্রাফির মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে জবা ফুলের ফটোগ্রাফিটি।

 last year 

অসাধারণ কথা বলেছেন ভাই ফুল পছন্দ করে না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে।

 last year 

আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফির সাথে চমৎকার বর্ণনা দিয়েছেন আপনি। প্রতিটি ফটোগ্রাফি ভালো ছিল। তবে আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

ওয়াও অসংখ্য ধন্যবাদ আপু আমার জবা ফুলের ফটোগ্রাফিটি আপনার ভালো লেগেছে। শুনে খুব খুশি হলাম।

 last year 

ওয়াও ভাইয়া আপনি দেখছি আজকে অনেক সুন্দর সব ফটোগ্রাফি করেছেন আমার কাছে আপনার সব এলোমেলো ফটোগ্রাফি গুলো অনেক বেশি ভালো লেগেছে। সব থেকে বেশি ভালো লেগেছে সব গুলো ফটোগ্রাফি।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আমার সব ফটোগ্রাফি গুলো আপনার অনেক ভালো লেগেছে শুনে অনেক খুশি হলাম ধন্যবাদ আপু।

 last year 

প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। তবে গাঁদা ফুলের গাছের যে এত গুনাগুন ছিল তা আগে জানা ছিল না। আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

জি আপু যত বড় ক্ষত হোক না কেন গাধা ফুলের রস দিলেই রক্তক্ষরণ বন্ধ হয়ে যায়।

 last year 

সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন।এবং খুব সুন্দর ভাবে তার বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর ভাবে ফটোগ্রাফি পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44