পাতাবাহার ফুলের ফটোগ্রাফি 🌹১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য 🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220822_162149.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটি বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ সোমবার আগস্ট, 🌹২২-৮-২০২২🌹 আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন মহান আল্লাহতালার অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায় আমি অনেক ভালো আছি এবং সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি সেটি হচ্ছে পাতাবাহার ফুলের ফটোগ্রাফি। আমাদের গ্রামে ছোট্ট একটি পার্ক সেটি হচ্ছে বঙ্গ এগ্রো পার্ক সেখান থেকে আমার পাতাবাহার ফুলের ফটোগ্রাফি। আমার ফোনের মাধ্যমে ক্যামেরাবন্দি করেছি আশা করি আপনাদের অনেক ভালো লাগবে। আমি অনেকদিন থেকে ভেবেছিলাম আমাদের এই ছোট্ট পার্ক থেকে কিছু ফটোগ্রাফি করে আমার সকল বন্ধুদের মাঝে শেয়ার করব।তাই আমি একদিন বিকেল বেলায় পার্কে গিয়েছিলাম ।মেঘলা আকাশ ঠান্ডা ঠান্ডা আবহাওয়া ছিল। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে পাতাবাহার ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

🌹 ফটোগ্রাফি-১🌹

IMG_20220822_162231.jpg
Location

আপনারা দেখতে পারছেন পাতাবাহার ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দরভাবে আমি ক্যামেরা বন্দী করে আপনাদের মাঝে শেয়ার করেছি। পাতাবাহার ফুলের ভিতর কিছু কিছু পাতা সবুজের উপর ফুটকা ফুটকা রয়েছে। আবার কিছু কিছু খয়রি কালারের পাতা ও রয়েছে দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। আশা করি আপনারা একটু খেয়াল করলেই অনেক সুন্দরভাবে উপলব্ধি করতে পারবেন পাতাবাহার ফুলের ফটোগ্রাফি গুলো।

🌹 ফটোগ্রাফি-২🌹

IMG_20220822_162215.jpg
Location

দ্বিতীয় ধাপের পাতা বাহার ফুলের সৌন্দর্য অতুলনীয় ঝিরিঝিরি পাতা অনেক সুন্দর কালার ।পাতার ভিতরে সবুজ খয়রি এবং গোলাপে পাতা টবের ভিতর থাকার কারণে আরও সুন্দর দেখাচ্ছে। তাই আমি একটি ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করব বলে ফটোগ্রাফি করেছি ।করার পরে সুন্দর পাতা বাহার ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করে দিয়েছি।

🌹 ফটোগ্রাফি-৩🌹

IMG_20220822_162047.jpg
Location

এবার হলুদ এবং সবুজ পাতাবাহার ফুলের মাঝে আসলে হলুদ কোন কিছু দেখলে আমার অনেক বেশি ভালো লাগে। হলুদ কালার আমার ফেভারিট একটি কালার। এই পাতা বাহার ফুলটি টপের ভিতর থাকার কারণে এর সৌন্দর্য অনেকটাই বৃদ্ধি পেয়েছে।তাই আমি আমার ফোনের মাধ্যমে একটি ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌹 ফটোগ্রাফি-৪🌹

IMG_20220822_162122.jpg
Location

এবারও একটি পাতাবাহার ফুলের ফটোগ্রাফি করেছি। অনেক সুন্দর দেখাচ্ছে আমার কাছ থেকে আশা করি আপনাদের কাছেও অনেক সুন্দর লাগবে এই পাতাবাহার ফুলটি।

🌹 ফটোগ্রাফি-৫🌹

IMG_20220822_162102.jpg
Location

এবার পাতা বাহার ফুলটি ভিন্ন ভিন্ন কালার নিয়ে তার সৌন্দর্য ফুটিয়ে তুলেছে। আল্লাহ তাআলার অশেষ রহমতে কত সুন্দর এই ভুবনে কত সুন্দর সুন্দর জিনিস আল্লাহতালা সৃষ্টি করেছেন। আমাদের মাঝে তার মধ্যে আল্লাহতালার রহমতে এই পাতাবাহার ফুল একটি গাছের অনেক রকম পাতা অনেক কালার ধারণ করেছে। আমার কাছ থেকে অনেক ভালো লেগেছে সৃষ্টিকর্তা সবকিছুই তার সৃষ্টির সৌন্দর্য ফুটিয়ে তুলেছে।

🌹 ফটোগ্রাফি-৬🌹

IMG_20220822_162149.jpg
Location

ছয় নাম্বার ফটোগ্রাফিটি ছিল সবুজ এবং খয়রি কালারের পাতাবাহার ফুলের ফটোগ্রাফি। এই পাতাগুলো দেখতে অনেক সুন্দর দেখতে বাঁকানো বাঁকানো দেখতে।আমার কাছ থেকে অনেক সুন্দর লেগেছে পাতাগুলো পাতাবাহার ফুলের অন্য একটি জাত এটি।অসাধারণ লেগেছে আমার আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

🌹 ফটোগ্রাফি-৭🌹

IMG_20220822_162202.jpg

Location

সর্বশেষ ফটোগ্রাফি হল পাতাবাহারের ভিন্ন তিনটি কালার হলুদ সবুজ এবং গাড়ো খয়েরী সব থেকে এই ফটোগ্রাফিটি আমার দৃষ্টি কেড়েছে। অনেক ভালো লেগেছে এই ফটোগ্রাফিতে আমার ক্যামেরায় বন্দি করার সময় ।আশা করি আমার পাতাবাহার ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে। আমাদের ছোট্ট একটি গ্রাম থেকে বঙ্গ এগ্রো পার্ক থেকে উঠানো হয়েছে ফটোগ্রাফি গুলো।

Sort:  
 2 years ago 

খুব শীঘ্রই পাতাকা বাহাড় গাছের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। খুবই ভালো লাগলো এত সুন্দর পোস্ট দেখে। পোস্ট টা দারুন হয়েছে।

 2 years ago 

সত্যি ভাইয়া অসাধারণ সুন্দর কিছু পাতাবাহারে ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা পাতাবাহার গাছ খুবই সুন্দর। আমার কাছে আপনার প্রত্যেকটা পাতা বাহার এর ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে লেগেছে। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বঙ্গ এগ্রো পার্ক টা থেকে পাতাবাহারের সুন্দর সুন্দর কিছু ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমাদের বাড়িতে একসময় বিভিন্ন ধরনের পাতাবাহারের গাছ ছিল।এই গাছগুলো থাকলে বাড়িটি সৌন্দর্য হয়ে যায়।ছয় নাম্বার এর পাতাবাহার টি আগে কখনো দেখিনি আমি। আমার কাছে গাছটি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু পাতাবাহারের গাছ আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর কিছু পাতাবাহার ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। আমার কাছে ৬ নং ফটোগ্রাফিটি বেশি ভালো লেগেছে । আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর কিছু পাতাবাহার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাতাবাহার ফুলের দারুন কিছু ফটোগ্রাফি করেছেন। আসলেই গাছ গুলো দেখতে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর করে ফটোগ্রাফি করেছেন এবং বর্ণনা দিয়েছেন। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে ভাই।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

পাতাবাহার ফুলের ফটোগ্রাফি আসলেই সুন্দর হয়েছে যে কোন ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে। অদ্ভুত সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো করেছেন সেই সাথে খুব সুন্দর বর্ণনা এবং উপস্থাপনাও করেছেন ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি বিভিন্ন ধরনের পাতাবাহারের অনেকগুলি ফটোগ্রাফি করেছে। আপনার ফটোগ্রাফি গুলো খুব ভালো। কারণে আমার পাতা বাহারগাছ গুলো আমার কাছে দেখতে বেশ ভালো লাগে।

 2 years ago 

বিভিন্ন ধরনের পাতাবাহার গাছের খুবই সুন্দর কিছু আলোকচিত্র ক্যামেরাবন্দি করে সুন্দর উপস্থাপনা সহ আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলা দেখে।।

 2 years ago 

গাছ গুলো দেখতে সত্যি খুবই সুন্দর লাগছে আপনার পোস্টের মাধ্যমে বিভিন্ন জাতের পাতাবাহার সম্পর্কে পরিচিত হলাম এবং পরিচিত হয়ে আমি খুবই আনন্দিত। খুবই সুন্দর করে পোস্টটি আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39