বৃষ্টির দিনে কিছু ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

IMG20230617162502.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ শনিবার জুন, (১৭-৬-২০২৩) আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালবেসে আমি প্রতিনিয়ত বাংলায় পোস্ট করতে অনেক বেশি ভালোবাসি। তাই আজও আমি আপনাদের মাঝে সুন্দর একটি পোস্ট নিয়ে হাজির হয়েছে সেটি হচ্ছে দীর্ঘদিন গরমের পর বৃষ্টির কিছু ফটোগ্রাফি।

🌦️ ফটোগ্রাফি-১🌦️

IMG20230617162502.jpg

আমরা মানুষ সহ পশুপাখি, জীবজন্তু, গাছপালা,অতিষ্ঠ হয়ে পড়েছে বৃষ্টি না হওয়ার কারণে। মহান আল্লাহতালার অশেষ রহমতে আজ অনেকক্ষণ বৃষ্টি হচ্ছে সেই মুহূর্তে আমি কিছু ফটোগ্রাফি করেছি। আমাদেরই বাড়ির পাশে রাস্তায় কিছু হাঁস দাঁড়িয়ে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজছে সেই সময় আমি একটি ফটোগ্রাফি করেছি, ঘরে বসে।

🌦️ ফটোগ্রাফি-২🌦️

IMG20230617164021.jpg

এবার আমি বৃষ্টিতে ভেজা শিশু গাছের ফটোগ্রাফি করেছি। শিশু গাছগুলো বৃষ্টিতে ভিজে পাতাগুলো অনেক জ্বলজ্বল করছে। আমার কাছে অনেক ভালো লেগেছে বৃষ্টিতে ভেজা শিশু পাতাগুলো।

🌦️ ফটোগ্রাফি-৩🌦️

IMG20230617164135.jpg

তিন নম্বর ফটোগ্রাফি টা দেখলেই আপনারা বুঝতে পারবেন মোটামুটি বৃষ্টি ভালোই হয়েছে। আমাদের বাড়ির পাশে হেয়ারিং রাস্তা বৃষ্টিতে ছল ছল করছে ডুবে।

🌦️ ফটোগ্রাফি-৪🌦️

IMG20230617163817.jpg

আমাদের পোষা রাজহাঁসের ছানাগুলো বৃষ্টির পানি পেয়ে অনেক আনন্দ করছে একে অপরের ছোটাছুটি করছে এবং বৃষ্টির পানি পেয়ে তারা গোসল করছে। বৃষ্টিতে ভিজতে পেরে অনেক আনন্দ করছে রাজহাঁসের ছানাগুলো।

🌦️ ফটোগ্রাফি-৫🌦️

IMG20230617164200.jpg

এই ফটোগ্রাফিটা তে পাতিহাস এবং রাজহাঁস গুলো দৌড়াদৌড়ি করছে। সাদা রাজহাঁস ডানা মেলে দৌড়াতে দৌড়াতে আসছে অনেক ভালো লাগছে সেই মুহূর্তে একটি ফটোগ্রাফি করেছে।

🌦️ ফটোগ্রাফি-৬🌦️

IMG20230617162520.jpg

এবার আমি আমাদের সবজি বাগানের কিছু ফটোগ্রাফি করেছি।সেই সঙ্গে আমাদেরই তালগাছ এক পায়ে দাঁড়িয়ে উঁকি মারে আকাশে ভিজে অনেক চমৎকার দেখাচ্ছে তাল গাছটি।

🌦️ ফটোগ্রাফি-৭🌦️

IMG20230617162454.jpg

আমাদের বাড়ির পাশে হিয়ারিং রাস্তা পানিতে ভিজে অনেক সুন্দর দেখাচ্ছে সেই মুহূর্তে আমি একটি সেলফি তুলেছি। এই ছিল আজ আমার বৃষ্টির দিনের কিছু ফটোগ্রাফি।

Sort:  
 last year 

বৃষ্টির দিনে বৃষ্টি ভেজা বিভিন্ন দৃশ্যের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লেগেছে আমার। বৃষ্টির দিনে হাঁসের খুবই আনন্দ লাগে। বৃষ্টিতে ভেজা পাতিহাঁস ও রাজহাঁস গুলোর ফটোগ্রাফি আমার কাছে সবচাইতে বেশি ভাল লেগেছে। চমৎকার একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম আমি। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 last year 

একদম ঠিক বলেছেন বৃষ্টির অভাবে পশুপাখিরাও অতিষ্ঠ হয়ে উঠেছিল। যাই হোক বৃষ্টি হওয়ায় আমরা যেন সবাই প্রাণ ফিরে পেলাম। আর হ্যাঁ বৃষ্টির পরে রাস্তাঘাটির দিকে তাকাতে বেশ সুন্দর লাগে। কিন্তু কাদামাটি না।🫣

Posted using SteemPro Mobile

 last year 

ঠিকই বলেছেন পানির অপর নাম জীবন তাই বৃষ্টি হওয়াতে সবাই অনেক আনন্দ করছে পশু পাখি।

 last year 

বৃষ্টির দিনে ফটোগ্রাফি করেছেন জেনে খুব ভালো লাগলো।আমি নিজেও বৃষ্টির মাঝে বিভিন্ন রকম ফটোগ্রাফি করি এবং বিভিন্ন আঙ্গেল থেকে ফটোগ্রাফি করতে ভালো লাগে। ধন্যবাদ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে কমেন্ট করার জন্য।

 last year 

অনেকদিন পরে বৃষ্টি হয়ে যেন পরিবেশটাকে ঠান্ডা করে দিল। বৃষ্টির সময়ের দারুণ কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। হাঁস গুলো তো দেখছি বৃষ্টিতে ভিজতে খুঁজতে দারুন মজা করছে।

 last year 

একদম ঠিক কথা বলেছেন অনেকদিন পর বৃষ্টি হল মনে হচ্ছে দুনিয়া ঠান্ডা হয়ে গিয়েছে।

 last year 

ভাইয়া আপনাদের ওখানে তো প্রচুর বৃষ্টি হয়েছে দেখেই বোঝা যাচ্ছে ।বৃষ্টির দিনের ফটোগ্রাফি দারুণ হয়েছে। এক কথায় অসাধারণ কিছু ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন । সব থেকে বেশি ভালো লেগেছে হাসের ছানাগুলো কি সুন্দর বৃষ্টিতে ভিজছে সবাই মিলে। বেশ মজা করছে ।।দারুন লাগলো আপনার ফটোগ্রাফি গুলো দেখে ।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ।

 last year 

জি ভাই অনেকদিন বৃষ্টির তে ভিজতে না পেরে বৃষ্টি পেয়ে অনেক আনন্দ করছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62065.67
ETH 2429.85
USDT 1.00
SBD 2.68