ফটোগ্রাফি পোস্ট//আমার তোলা রেনডম ফটোগ্রাফি//

IMG_20240610_070902_387.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আশা করি আমার সকল বন্ধুরা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। আজকে আমি সকলের প্রিয় একটি পোস্ট নিয়ে হাজির হয়েছে সেটি হচ্ছে ফটোগ্রাফি পোস্ট। ফটোগ্রাফি পোস্ট করতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আশা করি আমার সকল বন্ধুদেরও অনেক ভালো লাগবে আমার ফটোগ্রাফি পোস্টগুলো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক পোস্টের আলোচনা।

IMG_20240610_071031_287.jpg

মহান আল্লাহতালার সৃষ্টির মধ্যে প্রজাপতি অন্যতম সুন্দরের মধ্যে, তার তৈরি সবকিছুই অতুলনীয় কথা না সুন্দর এই প্রজাপতি। অনেক সুন্দর করে এই প্রজাপতি উড়ে বেড়াচ্ছিল বিভিন্ন ফুলের উপর সে সময় আমি প্রজাপতিটিকে দেখতে পেয়ে মনটা যেন উতলা হয়ে উঠেছিল আমারে এত সুন্দর প্রজাপতি একটা ফটোগ্রাফি করব। চুপি চুপি প্রজাপতির কাছে গিয়ে একটি ফটোগ্রাফি উঠিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

IMG_20240610_071228_759.jpg

বনফুলের ফটোগ্রাফি তাহলে বনফুল গুলো অনেক সুন্দর হয়ে থাকে মিটিমিটি ছোট ছোট তারার মতো জ্বলছিল ফুলগুলো। এই ফুলগুলো যদি আপনাদের জানা থাকে নাম তাহলে কমেন্টে জানাবেন। গ্রাম অঞ্চলে রাস্তার পাশে অনেক ধরনের বুনোফুল ফুটে থাকে যেগুলো দেখে বেশ ভালই লাগে।

IMG_20240610_071105_205.jpg

এই ফলটি আমরা কম বেশি সবাই চিনে থাকি এই ফলটির নাম হচ্ছে আমড়া। এই ফলটি খেতে আমার বেশ ভালো লাগে বিশেষ করে ঝাল, কাসুন্দি দিয়ে মাখিয়ে খেতে। এবং মাছ দিয়ে ভুনা করে খেতে অনেক ভালো লাগে। গাছ থেকে ছোট ছোট আমড়া এর ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি আশা করি ভালো লেগেছে।

IMG_20240610_070913_922.jpg

এই ফুল টার নাম আমার জানা কিন্তু মনে হচ্ছে না এখন। এই ফুল টা বিশেষ করে গেটে দেখা যায়। তাই এই ফুল টার নাম গেট ফুল হিসেবে অনেকে চিনে থাকে। এই ফুলগুলো বিভিন্ন রঙের হয়ে থাকে সাদা গোলা পে এই ফুলটি আমার কাছে ভালো লেগেছিল তাই আপনাদের মাঝে ফটোগ্রাফি করে শেয়ার করেছি। ‌

IMG_20240610_071003_789.jpg

এটি হচ্ছে সাদা জবা ফুলের কলি, ফুল যেমন ভালো লাগে সেই সাথে ফুলের কলি ও আমার কাছ থেকে অনেক বেশি ভালো লাগে। ফুল হচ্ছে ভালোবাসা এবং শান্তির প্রতীক। তাই আমরা ফুলের ফটোগ্রাফি সবাই অনেক বেশি ভালোবাসি।

IMG_20240610_070902_387.jpg

এটি হচ্ছে রক্ত জবা এর ফটোগ্রাফি রক্ত জবা আমার কাছে ভীষণ ভালো লাগে। এ জবা ফুলের বিভিন্ন রকম ঔষধি গুণ রয়েছে। যেমন যদি কারো চুলে সমস্যা হয় চুল পড়া তাহলে এই জবা ফুল চুলে বেঁটে দিতে দেখেছি। এই ছিল আজ আমার বিভিন্ন রকম ফুলের ফটোগ্রাফি আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে আজকে এ পর্যন্ত।

পোস্ট বিবরণী



শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্ট ফোন
পোস্ট তৈরি#jahidulislam01
কান্ট্রিবাংলাদেশ
ক্যামেরা8m
লোকেশনhttps://maps.app.goo.gl/pgPrAswr14oyXhmW6
ডেট১১-৬-২০২৪
✨💞আমার নিজের পরিচয়💞✨

45406254-503f-44d8-8a5d-79dda79fe316.jpg

আমি মোঃ জাহিদুল ইসলাম আমি মেহেরপুর জেলার গাংনী থানা জুগীরগোফা গ্রামে আমি বসবাস করি। আমি একজন বাংলাদেশের সুনাগরিক, বর্তমানে আমার বিএ ফার্স্ট ইয়ারে পড়াশোনা চলছে। আমার মাতৃভাষা বাংলা, আমি বাংলা ভাষায় কথা বলতে অনেক ভালোবাসি। আমার শখ ভ্রমণ করা এবং আর্ট করা, বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের জন্য রইল প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন।


(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

abb2.png

abb.png

bwith.png

VOTE @bangla.witness as witness

bwithness.png

SET @rme as your proxy

rproxy.png

Sort:  
 9 days ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। রেনডম ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে। আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি জাস্ট অসাধারণ হয়েছে। বিশেষ করে জবা ফুলের ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। ফটোগ্রাফির সাথে অনেক সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 9 days ago 

খুবই চমৎকার কিছু রেন্ডম ফটোগ্রাফি আপনি আজ আমাদের মাঝে শেয়ার করেছেন। খুবই দারুন হয়েছে আপনার ফটোগ্রাফি। সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 9 days ago 

আজকে আপনি চমৎকার ফটোগ্রাফি উপহার দিলেন। প্রতিটি ফটোগ্রাফি পরিষ্কার এবং স্বচ্ছ ছিল। বিশেষ করে বনফুল ও রক্ত জবা ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। তাছাড়া নাম না জানা ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম। এবং সুন্দর ভাবে গুছিয়ে বর্ণনা করেছেন আপনি। আপনার জন্য শুভকামনা রইল।

 9 days ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ কয়েকটি সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি এর মধ্যে জবা ফুলটা আমার কাছে খুবই ভালো লেগেছে। তাছাড়া দেখতেছি ফুলের মাঝে প্রজাপতি বসে আছে এটির খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য‌।

 9 days ago 

ভাইয়া ফুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আজ আপনি চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। তবে যে ফুলের নামটি আপনার মনে পড়ছে না সেই ফুলটি মাধবীলতা ফুল। যেটি বাসার সামনের গেটে বেশিরভাগ দেখা যায়। অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 9 days ago 

আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে বেশ কিছু রেনডম ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে। জবা ফুলের ফটোগ্রাফিটা অসম্ভব সুন্দর হয়েছে। তবে বন্য ফুলটি ও বেশ ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 9 days ago 

খুবই সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন।
খুবই সৌন্দর্য উপভোগ করলাম আপনার ফটোগ্রাফি পোস্ট থেকে বিশেষ করে জবা ফুল সব থেকে বেশি ভালো লাগলো।
ধন্যবাদ আপনাকে সুন্দর যুগুলো আমাদের সাথে শেয়ার করে নেয়ার জন্য।

 9 days ago 

খুব সুন্দর লাগছে ফটোগ্রাফি গুলো দেখতে। বিশেষ করে জবা ফুল, জবা ফুলের কলি, গেট ফুল এগুলো অনেক সুন্দর লাগছে। খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 days ago 

বলতেই হয় এক কথায় প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। সবকিছুই সৌন্দর্য কিন্তু এই সৌন্দর্যটাকে সুন্দর ভাবে তুলে আনা এটাই অনেক বড় গুন। আপনি খুবই চমৎকার ভাবে ফটোগ্রাফি করেছেন। আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36