//টার্গেট ডিসেম্বর সিজন - ৪ পাওয়ার আপ //

20230429_202550.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ।আমি @ jahidulislam01 বাংলাদেশ থেকে আজ, রবিবার জুন (২-৬-২০২৪) আশা করি আমার প্রাণপ্রিয় সকল বন্ধুরা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন মহান আল্লাহতালার অশেষ রহমতে আমিও অনেক ভাল আছি এবং সুস্থ আছি আজ আমি আমার নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধির জন্য পাওয়ারা পোস্ট করতে চলেছে। আসলে পাওয়ার অফ করলে আমাদের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি পায়। তাই আমি প্রতিনিয়ত অল্প হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। অল্প অল্প করে একদিন অনেক দূরে এগিয়ে যাওয়া সম্ভব পাওয়ার আপ পরে। বেশি বেশি পাওয়ার আপ করলে ভবিষ্যতে আমাদের অনেক কাজে আসবে।*

💪ধাপ-১💪

Screenshot_20240602-211740.jpg

  • পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার স্টিম ওয়ালেটে স্টিম ছিল💪১৯.১৭০💪 পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। পাওয়ার আপ করতে আমার অনেক বেশি ভালো লাগে। নিজের ওয়ালেটের সক্ষমতা কে বৃদ্ধির জন্য আমি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি।

💪ধাপ-২💪

Screenshot_20240602-211810.jpg

প্রথমে আমি আমার স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম। করার পরে এবার আমি এমাউন্ট বসিয়ে দিয়েছি। এবার স্টিম ব্যালেন্সে ক্লিক করেছি।করার পরে পাওয়ার আপ এ ক্লিক করেছি। এবার আমি ১০ স্টিম লিখে এক্টিভ কি বসিয়ে ওকে বোতামের মাধ্যমে পাওয়ার করে দিলাম। আমার ওয়ালেটে স্টিম কমে গেছে এবার আমি বুঝতে পারলাম আমার পাওয়ার আপ হয়ে গিয়েছে।

💪ধাপ-৩💪

Screenshot_20240602-211833.jpg

পাওয়ার বৃদ্ধি করার পরে আমার মোট পাওয়ার হয়ে দাঁড়ালো💪৬৮৪.৭৪৯💪 পাওয়ার আপ পোস্ট দেখতেও করতে আমার দুটোই ভালো লাগে। কারণ পাওয়ার আপ করলে আমার নিজের ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি পাবে।এ সপ্তাহে আমি আপনাদের মাঝে ১০ স্টিম পাওয়ার করেছি। আমাদের এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজের জন্য আমাদের বেশি বেশি পাওয়া আপ করা প্রয়োজন।

✨💞আমার নিজের পরিচয়💞✨

45406254-503f-44d8-8a5d-79dda79fe316.jpg

আমি মোঃ জাহিদুল ইসলাম আমি মেহেরপুর জেলার গাংনী থানা জুগীরগোফা গ্রামে আমি বসবাস করি। আমি একজন বাংলাদেশের সুনাগরিক, বর্তমানে আমার বিএ ফার্স্ট ইয়ারে পড়াশোনা চলছে। আমার মাতৃভাষা বাংলা, আমি বাংলা ভাষায় কথা বলতে অনেক ভালোবাসি। আমার শখ ভ্রমণ করা এবং আর্ট করা, বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের জন্য রইল প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন।


(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

abb2.png

abb.png

bwith.png

VOTE @bangla.witness as witness

bwithness.png

SET @rme as your proxy

rproxy.png

Sort:  
 18 days ago 

আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার অপ করেছেন ভাইয়া । পাওয়ার আপ করা মানে নিজের অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা। আপনি ছবিতে যে পাওয়ার লিখেছেন সেই পাওয়ার আপ বানান ভুল হয়েছে ইডিট করে ঠিক করে নেবেন।

ধন্যবাদ ভুলটি ধরিয়ে দেওয়ার জন্য।

 18 days ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে কে না চায়? যাদের মধ্যে আপনি দেখছি একজন। তাই তো প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করবো এমন ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

অসাধারণ কথা বলেছেন সবাই আমরা পাওয়ার আপ করে একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করতে চাই ধন্যবাদ।

 18 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন।আসলে স্টিমিটে নিজের একটা ভালো অবস্থান চাইলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে।

ঠিক বলেছেন ভাই ভালো অবস্থানে যেতে হলে আমাদের পাওয়ার আপ পোস্ট অত্যন্ত জরুরি।

 18 days ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ এত সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 18 days ago 

পাওয়ার বৃদ্ধি পোষ্ট দেখলে আমার অনেক ভালো লাগে। কারণ পাওয়ার বৃদ্ধি করতে আমিও অনেক ভালবাসি। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না আশা করি।

জি ভাই একদম ঠিক কথা বলেছেন পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি করে নেওয়া।

 18 days ago 

আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার আপ করছেন। পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ করে নিজের লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল।

একদম ঠিক কথা বলেছেন লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ করা ধন্যবাদ।

 16 days ago 

সু স্বাগতম আপনাকে।

 18 days ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি আপনি করার চেষ্টা করছেন । এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা আপনাকে একসময় অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এভাবেই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রাখুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ঠিক বলেছেন ভাই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা একদিন বড় পর্যায়ে এগিয়ে নিয়ে যাবে।

 17 days ago 

আজকে আপনি স্টিম পাওয়ার আপ করেছেন, খুবই ভালো লাগলো। প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই ভালো। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান।

সুন্দর মন্তব্য করেছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইজান।

 14 days ago 

একাউন্টঃ @jahidulislam01
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37