বড় ভাইদের চটপটি কিনে খাওয়ানোর অনুভূতি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ11 months ago

IMG20230919155213.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ শনিবার সেপ্টেম্বর,(২৩-৯-২০২৩) আশা করি আমার প্রাণপ্রিয় সকল বন্ধুরা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। মহান আল্লাহতালার অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে বড় ভাইদের চটপটি কিনে খাওয়ানোর অনুমতি নিয়ে হাজির হয়েছি ।আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে আর কথা না বাড়িয়ে শুরু করা যাক চটপটি খাওয়ার অনুভূতি পোস্ট নিয়ে।

IMG20230919154935.jpg

প্রথমে আমি চটপটি ওয়ালা ভাইকে বলেছিলাম তিন প্লেট চটপটি বানাতে। আসলে এনার কাছে স্পেশাল চটপটি বানানো হচ্ছে খাসি ছাগলের মাংস দিয়ে। কিন্তু চটপটি খেতে যতটা মজা মনে হচ্ছিল ততটা মজার ছিল না। এর আগে আমি চটপটি মাংস দিয়ে খাইনি কিন্তু এবার মাংস দিয়ে খাবার পারো আগে যেমন খেয়েছি তেমন হয়নি। ইনার মশলাপাতি গুলো খুব একটা ভালো ছিল না। চটপটি খেতে অনেক মজা এবং লোভনীয় হয়ে থাকে আমাদের গাংনী বাজার থেকে খেলে।

IMG20230919155213.jpg

চটপটি ওয়ালা ভাই চটপটি তিন প্লেট দশ মিনিটের মধ্যে বানিয়ে আমাদের নিকটবর্তী পৌঁছিয়ে দিলেন। চটপটি খেতে খেতে বড় ভাইরা বলছিল তেমন একটা মজার না যেমন মজা ভেবেছিলাম। কারণ খাসি সকলের মাংস দিয়ে বানানো হচ্ছে তাই ভেবেছিলাম অনেক সুস্বাদু হবে। কিন্তু পুরোটাই বিপরীত। প্রতিটি প্লেটের দাম নিয়েছিল ৩০ টাকা করে।

IMG20230919155202.jpg

ইনার নাম মাসুদুর রহমান সোহাগ তিনি খুব মজার একটি লোক। এনার সাথে অনেক ছোট থেকে আমার অনেক সুসম্পর্ক। তিনি অনেক রাগী হলেও মনটা অনেক ভালো। ভাইয়ের সাথে মাঝেমধ্যে ই ফুটবল খেলা দেখতে যাওয়া হয়। ফুটবল খেলা দেখতে গিয়ে চটপটি খেয়েছিলাম সেই সাথে বাদাম। এই ছিল আজ আমার বড় ভাইয়ের সাথে চটপটি খাওয়ার অনুভূতি। আশা করি আপনাদের ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং পরের পোস্টে এ দেখা হবে।

Sort:  
 11 months ago 

সে সব দিনগুলো অনেক আগেই ফেলে এসেছিস ভাই। একটা সময় ছিল বড় ভাই ছোট ভাই সবাই মিলে কত আনন্দ করেছি। খেলা দেখতে গিয়ে বড় ভাইদের সাথে খুব চটপটি খাওয়ার মুহূর্তটা কতটা আনন্দ সেটা আমরা বুঝি। ওই সময়ের দিন গুলোর কথা এখনো মনে পড়ে। যাহোক চটপটি কিনে খাওয়ার অনুভূতিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে খেলার কাছে যে জিনিসগুলো বিক্রি হয় সেগুলো খুব একটা ভালো মানের হয় না। এখান থেকে আমিও চটপটি কিনে খেয়েছিলাম মাংস দেওয়ার পরেও সেটা খেতে ভালো লাগছিল না। গাংনী বাজারে আসলেই অনেক সুন্দর সুন্দর চটপটি পাওয়া যায়।

 11 months ago 

খুবই সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বড় ভাইদের সাথে বসে চটপটি খেতে ভালোই লাগে কিন্তু এ ধরনের চটপটি গুলা খুব একটা সুস্বাদু হয় না আর স্বাস্থ্যসম্মত না। ধন্যবাদ ভাই বড় ভাইদের সাথে বসে চটপটি খাওয়ার অনুভূতি শেয়ার করার জন্য।

 11 months ago 

চটপটি নামটা শুনেই জিভে জল চলে আসলো ভাই। তবে খাসির মাংস দিয়ে তৈরি করার পরেও, চটপটি টি খেতে ভালো ছিল না দেখছি। যেহেতু এক এক প্লেট চটপটির দাম ৩০ টাকা করে নিয়েছিল, তাই খেতে সুস্বাদু হওয়ারই কথা ছিল। কিন্তু তার বিপরীত ঘটনা ঘটলো দেখছি।

 11 months ago 

যেকোনো রান্নার আসল হলো মশলাপাতি।আর সেটা যদি ভালো না হয় তাহলে খাবারের স্বাদ ও ভালো হয় না।আপনারা যাকে চটপটি বলেন আমরা তাকে ঘুঘনি বলি।এটা সিম্পল খেতে খুবই ভালো লাগে আমার ও।আশা করি আপনারা দারুণ সময় পার করেছেন এটা খাওয়ার মাধ্যমে।ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47