৭ টি রেনডম ফুলের ফটোগ্রাফি 🌹১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য 🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220828_101013.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ।আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ বুধবার আগস্ট, 🌹 ৩১-৮-২০২২🌹 আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি এবং সুস্থ ছি।আজ আমি আপনাদের মাঝে আমাদের এই গ্রামের ছোট্ট একটি স্বনামধন্য পার্ক সেটি হচ্ছে বঙ্গ এগ্রো পার্ক এই পার্কে অনেক সুন্দর সুন্দর ফুল এবং অনেক নিত্য নতুন পুকুর রয়েছে। আমি একদিন বিকেলে আমাদের এই পার্কে গিয়েছিলাম কিছু ফুলের ফটোগ্রাফি করতে আপনাদের মাঝে শেয়ার করব বলে। আমার অনেক ভালো লাগে যে আপনাদের মাঝে কিছু শেয়ার করে আপনাদের সাথে ভালো লাগা মন্দ লাগার বিষয় আলাপ-আলোচনা করতে। আমরা সবাই জানি পার্কে অনেক ফুলের সংগ্রহ দেখা যায় । ফুল হচ্ছে ভালোবাসার প্রতীক ফুলকে আমরা সবাই ভালবেসে থাকি। চলুন তাহলে আর কথা না বাড়িয়ে ফটোগ্রাফি গুলো ধাপে ধাপে আপনাদের মাঝে শেয়ার করি।

🌹 ফটোগ্রাফি-১🌹

IMG_20220828_100641.jpg
Location

লাল জবা আমার প্রিয় একটি ফুল।লাল জবা ফুল দেখতে আমার ভীষণ ভালো লাগে। বিশেষ করে জবা ফুলের মধ্য দিয়ে যে একটি শির মত বের হয় ওটা দেখতে আমার অনেক ভালো লাগে। জবা ফুলটি সুন্দর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আমার জবা ফুলের ফটোগ্রাফিটি আপনাদের ভাল লেগেছে।

🌹 ফটোগ্রাফি-২🌹

IMG_20220828_100729.jpg
Location
গোলাপি রঙের এই ফুলটি আমি ঠিক নাম জানিনা কিন্তু অনেকটাই বোতাম ফুলের মতো দেখতে‌। পাঁচটি পাপড়ি বিশিষ্ট এই গোলাপি রঙের ফুলটি আমার নজর কেটেছে। তাই আমি ভাবলাম এই ফুলটির ফটোগ্রাফি সকলের মাঝে শেয়ার করব তাই আমার ফোনের ক্যামেরা বন্দী করে আপনাদের মাঝে একটি এই ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

🌹 ফটোগ্রাফি-৩🌹

IMG_20220828_100442.jpg
Location
এটা ছিল সাদা রঙের জবা ফুল জবা ফুল আমার দেখতে ভীষণ ভালো লাগে।আগে দেখতাম বড় আপুরা জবা ফুল খোপায় বাধ্যতো অসাধারণ লাগতো তাদের খোঁপায়। এই সাদা রংয়ের জবা ফুলটির সৌন্দর্য অপরিসীম।

🌹 ফটোগ্রাফি-৪🌹

IMG_20220828_100833.jpg
Location
এই ফুলটি নাম ঠিক জানা নেই কিন্তু অনেক সুন্দর একটি ফুল পার্কে ঢোকার পরে আমার নজর কেটেছে ।এই ফুলটি তাই আমি ভাবলাম একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করব তাই একটি ফটোগ্রাফি করেছি ।এই ফুলটির নাম আপনাদের কারোর জানা থাকলে ফুলটির নাম কমেন্টে করে জানাবে।

🌹 ফটোগ্রাফি-৫🌹

IMG_20220828_100344.jpg
Location
মিষ্টি কালারের এই জবা ফুলটি দেখতে আমার ভীষণ ভালো লেগেছে। আশা করি এই ফুলটি আপনাদেরও অনেক ভালো লাগবে এই ফুলটি একটি টপের মধ্যে থাকার কারণে এই ফুলটি সৌন্দর্য আরো বেড়ে গিয়েছে ।তার চাইতে আরও একটি কারণে ফুলটির সৌন্দর্য পেয়েছে এই ফুলটির সুন্দর সুন্দর কলি হয়েছে।

🌹 ফটোগ্রাফি-৬🌹

IMG_20220828_101013.jpg
Location

এই ফুলটির নাম রজনীগন্ধা বা স্টিক ফুল নামে চিনি এই ফুলটি বিশেষ করে অনেক অনুষ্ঠানে এবং নানা ক্ষেত্রে ফুলটি আমরা বিতরণ করে থাকি। বা প্রাধান্য দিয়ে থাকি।এই ফুলটির সুবাস আমার অনেক ভালো লাগে। এই ভুলটি দেখে আমার অনেক ভালো লেগেছে তাই এই ফোনটির একটি ফটোগ্রাফি করেছি ।আপনাদের মাঝে শেয়ার করব বলে।

🌹 ফটোগ্রাফি-৭🌹

IMG_20220828_100547.jpg
Location
সর্বশেষে ছিল আরেকটি গোলাপি মিষ্টি রংয়ের জবা ফুল এই জবা ফুল দেখতে আমার অনেক ভালো লাগে। এবং এই জবা ফুলটি মেয়েরা খোঁপায় বাঁধবে বেশ পছন্দ করে। ছোটবেলায় এই জবা ফুল আমি কানে বেঁধে রাখতাম অনেক ভালো লাগতো। এই ছিল আজ আমার সুন্দর সুন্দর কিছু রেনডম ফুলের ফটোগ্রাফি।আশা করি আপনাদের ভালো লাগবে । ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশা করি সকলের জন্য।

Sort:  
 2 years ago 

আপনার করা ফুলের ফটোগ্রাফি গুলো বেশ দারুণ ছিল। তবে দ্বিতীয় ফুলের নামটা সম্ভবত অলকনন্দা। বেশ ভিন্ন ভিন্ন রঙ এবং প্রজাতির জবা দেখলাম। ভালো ছিল আপনার ফুলের ফটোগ্রাফি গুলো।।

 2 years ago 

বঙ্গ এগ্রো পার্কের ছবিগুলো দারুন ছিল। বিশেষ করে জবা ফুলের বিভিন্ন ধরনের কালার গুলো মন মাতানো মতো ছিল।বেশ ভালো লেগেছে। ফুল দেখলে অন্যরকম ভালো লাগা কাজ করে। রজনীগন্ধা ফুলের সুবাস অন্যরকম ভালো লাগা কাজ করে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু ফুলের ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন প্রতিটা ফটোগ্রাফি ছিল অসাধারণ। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে দ্বিতীয় নাম্বার ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি প্রথমত আমার ভীষণ ভালো লাগে। আর যদি হয় সের রজনীগন্ধা তাহলে তো কথা নেই। রজনীগন্ধা নিঃসন্দেহে আমার প্রিয় একটি ফুল সব থেকে প্রিয় বলা যায়। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আমরা সকলেই ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালোবাসি সকলের এরকম ফটোগ্রাফি দেখতে আমার খুবই ভালো লাগে। প্রতিটি ফুল অনেক বেশি আকর্ষণীয় ছিল শুভকামনা রইল

 2 years ago 

ফুলগুলোর ফটোগ্রাফি অনেক ভাল ছিল তবে আমার সবচাইতে বেশি ভালো লেগেছে জবা ফুল এবং রজনীগন্ধা ফুলগুলো ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

অসাধারণ কিছু ফুলের আলোচিত্র তুলে ধরেছেন আপনার ফটোগ্রাফি কষ্টের মাধ্যমে খুবই ভালো লেগেছে আমার সাথে প্রত্যেকটা ফটোগ্রাফি স্পেশালি রজনীগন্ধা।। আপনি জবা ফুলের যে কয়টা প্রজাতির ফুল শেয়ার করেছেন সবকটা প্রজাতির ফুল আমার বাগানেও রয়েছে।।।

 2 years ago 

ভাইয়া সাতটি রেনডম ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে খুবই সুন্দর লাগছে। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে ফটোগ্রাফির ৬ মানে রজনীগন্ধা ফুল টি খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অসাধারণ ফুলের ফটোগ্রাফি উপহার দিয়েছেন। প্রত্যেকটা ফুল দেখে খুবই দারুণ লাগছে। তবে আপনার ফুলের ফটোগ্রাফির প্রথম ফটোগ্রাফি টা দেখে খুবই ভালো লাগছে। আমার প্রিয় একটি ফুল রজনীগন্ধা, আর সে রজনীগন্ধা ফুলের ফটোগ্রাফি টা দেখে গানটা গাইতে ইচ্ছে করছে ভেশুর গলায়।

আমি রজনীগন্ধা ফুলের মতন সুবাস চড়াতে চাই।

তবে গান গাইতে পারি না। এই গানটি আমার অনেক ভালোলাগার একটি গান। যাই হোক এত সুন্দর ফটোগ্রাফি গুলো উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60915.40
ETH 2627.54
USDT 1.00
SBD 2.58