বাড়ির পাশ থেকে তোলা কিছু ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

IMG20230809110906.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ শনিবার, আগস্ট (১২-৮-২০২৩) প্রথমে দাদাকে জানাই অসংখ্য শুভেচ্ছা এবং অভিনন্দন দাদার জন্য এই কমিউনিটিতে আমি কাজের সুযোগ পেয়েছি। তাই আমি নিজেকে অনেক ভাগ্যবতী মনে করছি। দাদা রং ক্লান্ত পরিশ্রমের এই কমিউনিটি আমার বাংলা ব্লগে বাংলায় টাইপিং করতে পেরে আমি অনেক খুশি। বাঙালি হিসেবে মায়ের ভাষা বাংলা তাই বাংলা ভাষায় কাজ করতে অনেক ভালো লাগে।

🌹ফটোগ্রাফি-১🌹

IMG20230809110908.jpg

  • এই ফুলটি আমার নাম না জানা কিন্তু ফুলটি দেখতে অনেক সুন্দর তাই আমি ফুলটিকে ছবি উঠেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

🌹ফটোগ্রাফি-২🌹

IMG20230809110833.jpg

সাদা রঙের ঘাসফুল এই ঘাসফুল টি দেখতে আমার অনেক বেশি ভালো লাগে।ছোটবেলায় আমাদের বাড়িতে অনেক ঘাসফুল ছিল।অনেক ধরনের ঘাসফুল প্রতিদিন ৫০ থেকে ৭০-৮০ টা করে ফুল ফুটেছে। অনেক ভালো লাগতো তখন আমার আমি প্রতিদিন কাউন্ট করতাম।

🌹ফটোগ্রাফি-৩🌹

IMG20230809110821.jpg

তৃতীয় নাম্বার ফটোগ্রাফিটি হচ্ছে, লাল রঙের ঘাস ফুলের ফটোগ্রাফি। লাল আমার ফেভারিট রং তাই আমার অনেক ভালো লেগেছে।

🌹ফটোগ্রাফি-৪🌹

IMG20230809110800.jpg

এই ফুলটি আমার অচেনা,কিন্তু এই ফুলটি দেখতে বেশ সুন্দর। আশা করি এই ফুলটি কেউ চিনে থাকলে কমেন্টে জানাবেন। এই ফুলটির নাম কি?

🌹ফটোগ্রাফি-৫🌹

IMG20230809110756.jpg

  • এই ফুলটি অনেকগুলো তোলা হয়েছে পরবর্তী প্রথমে একটি তুলেছিলাম। ফুলটি বেশ মনে ধরেছে আমার এত সুন্দর ছিল এই ফুলটি। দুঃখের বিষয় ফুলটিকে আমি চিনি না।

🌹ফটোগ্রাফি-৬🌹

IMG20230809110734.jpg

এ ফুলটির নাম নয়নতারা ফুল, এই ফুলটি দেখতে বেশ অপরূপ সুন্দর। ফুল দেখতে অনেক বেশি ভালো লাগে আমার এবং ফুলকে আমি অনেক ভালবাসি। ফুলকে ভালোবাসে না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে।

🌹ফটোগ্রাফি-৭🌹

IMG20230809110728.jpg

নয়নতারা ফুল গাছে অনেক ফুল ফোটে বৃষ্টি ভেজা পানিতে ফুলগুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। আশা করি আমার ফুলের ফটোগ্রাফি গুলো আজ আপনাদের অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 last year 

খুব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। ১ নং ফুলের ফটোগ্রাফি এবং ৫ নং ফুল আগে আমি কখনো দেখিনি আপনার পোস্টের মাধ্যমে দেখতে দেখতে পেয়ে খুব ভালো লাগলো। এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

বাহ্ দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন তো। ফুলের ফটোগ্রাফি গুলো কিন্তু অসাধান ছিল। কিন্তু আপনি যেই ফুল গুলো কে ঘাস ফুল বলছেন, সেগুলো কি আসলেই ঘাস ফুল? আমি কিন্তু এ গুলো কে অন্য নামে চিনতাম। আর একটি কথা , আমার মনে হয় আপনার নাম না জানা ফুল গুলো সব নানা রং এর নয়ন তারা । বেশ ভালো ছিল আপনার ফটোগ্রাফি গুলো।

 last year 

বাড়ির পাশে এত সুন্দর ফুল বাগান দেখে তো অনেক ভালো লেগেছে প্রতিটি ফটোগ্রাফি। বৃষ্টির দিনের ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে। বর্ষাকালের পানিতে সবুজ গাছপালা গুলো খুব সতেজ হয়। বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন চমৎকার হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

বাড়ির পাশ থেকে অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি ধারণ করে তা আমাদের মাঝে শেয়ার করে দেখিয়েছেন। আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মতো এবং ভালোলাগার মতো। খুবই ভালো লেগেছে। যেখানে খুঁজে পেয়েছি বিভিন্ন প্রকার ফুল এর দৃশ্য। আশা করি আগামীতে এভাবে আরো অনেক ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে দেখাবেন।

 last year (edited)

অচেনা ফুলটির নাম আমারও জানা নেই ভাইয়া। যাই হোক মাঝে মাঝে যখন ফটোগ্রাফি করতে ইচ্ছে করে তখন বাড়ির আশেপাশে থেকেই অনেক ফটোগ্রাফি করা যায়। আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো করেছেন এবং তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

খুবই চমৎকার ফটোগ্রাফি করেছেন।দেখতে খুবই অসাধারণ লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

বাড়ির আশেপাশ থেকে চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি তুলে ধরেছেন ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি সুন্দর হয়েছে। বিশেষ করে সাদা গোলাপ ফুলের এবং নয়নতলা ফুলের ফটোগ্রাফি আমার অনেক বেশি ভালো লেগেছে।

 last year 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে বাড়ির পাশে থেকে তোলা ফটোগ্রাফি এমনিতেই বেশ ভালো লাগে।বাড়ির পাশে যেহেতু এত সুন্দর সুন্দর ফুল আছে নিশ্চয়ই রাতে শোবার আগে অনেক ঘ্রাণ অনুভব করেন। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে নয় তারা ফুলের ফটোগ্রাফি।

 last year 

দারুন দারুন কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তার মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে চার নাম্বার ফটোগ্রাফিটি। যা দেখতে অসম্ভব সুন্দর লাগছে এবং আপনি খুবই সুন্দরভাবে বর্ণনা করেছেন ফটোগ্রাফি সম্পর্কে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47