টার্গেট ডিসেম্বর-৩ পাওয়ার আপ (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

20230531_223342.jpg

হ্যালো আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন।আমি @jahidulislam01 বাংলাদেশ থেকে আজ, বুধবার আগস্ট (২-৮-২০২৩) আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলের প্রিয় পোস্ট পাওয়ার আপ। তাই আমি আপনাদের মাঝে সব সময় অল্প কিছু হলেও পাওয়ার আপ করে সামিল হয়। আমরা বাঙালি, তাই বাংলা ভাষায় কমেন্ট পোস্ট এবং কথোপকথন করতে আমার অনেক বেশি ভালো লাগে সকলের মাঝে। আমাদের প্রিয় দাদার উদ্যোগে আমাদের এই কমিউনিটি। দাদাকে অসংখ্য ধন্যবাদ এই কমিউনিটিতে আমাদেরকে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। প্রতিনিয়ত সবার মাঝে কথা আদান প্রদান করতে আমার অনেক বেশি ভালো লাগে।

💪ধাপ-১💪

Screenshot_2023-08-02-19-56-39-31_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার বৃদ্ধির পূর্বে আমার স্টিম ওয়ালেটে স্টিম ছিল💪১২.৮৮৮💪 পাওয়ার করতে আমার অনেক বেশি ভালো লাগে। তাই আমি ধীরে ধীরে আবারো সামনের দিকে অগ্রসর হচ্ছি পাওয়ার আপ করে। আমার ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি করে নিচ্ছি ধীরে ধীরে আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

💪ধাপ-২💪

Screenshot_2023-08-02-19-57-00-80_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

প্রথমে আমি আমার স্টিম ওয়ালেটে প্রবেশ করলাম। এবার আমি এমাউন্ট বসিয়ে দিয়েছি। এর পরে আমি স্টিম ব্যালেন্সে ক্লিক করলাম।করার পরে পাওয়ার আপ এ ক্লিক করলাম। এবার আমি ১০ স্টিম লিখে এক্টিভ কি এর মাধ্যমে পাওয়ার আপ করে দিলাম। এভাবে পাওয়ার আপ করতে আমার অনেক বেশি ভালো লাগে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবাই পাওয়ার আপ করে সবার ওয়ালেটের সক্ষমতা ধীরে ধীরে বাড়িয়ে নিচ্ছে। এবং ভবিষ্যতের দ্বারপ্রান্তে পৌঁছে যাচ্ছে।

💪ধাপ-৩💪

Screenshot_2023-08-02-19-57-57-15_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার বৃদ্ধি করার পরে আমার মোট পাওয়ার হয়ে দাঁড়ালো💪৫৪১.৫৪৪💪 আমার ওয়ালেটের স্টিম 12 ছিল এখন 2 তারমানে আমি বুঝতে পারলাম আমার পাওয়ার আপ সম্পন্ন হয়েছে। এই ছিল আজ আমার পাওয়ার আপ পোস্ট, আশা করি আপনাদের ভালো লেগেছে ধন্যবাদ।

Sort:  
 last year 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আরো একধাপ এগিয়ে গেলেন।যতো বেশি পাওয়ার আপ করা যাবে ততই শক্তি অর্জন হবে। আমাদের সকলের উচিৎ কম করে হলেও নিয়মিত পাওয়ার আপ করা। শুভ কামনা থাকবে আপনার জন্য।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে সমৃদ্ধি করেছেন।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত অল্প হলেও প্রতিসপ্তাহে একবার পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

একাউন্টঃ @jahidulislam01
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last year 

একাউন্টঃ @jahidulislam01
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last year 

আপনি পাওয়ার আপ করে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করছেন দেখে ভালো লাগলো ভাই।। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার একাউন্টের ক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পাবে। আর নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে ও খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আর আমাদের প্রত্যেকটি ইউজারের জন্য পাওয়ার আপ কিন্তু অনেক বেশি গুরুত্বপূর্ণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57971.70
ETH 2448.51
USDT 1.00
SBD 2.34