হাতে পরা মেহেদী আর্ট এর ডিজাইন||১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ সোমবার জুলাই (৩-৭-২০২৩) আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। ঈদের আনন্দে সবাই ভালো ঘোরাঘুরি করেছেন।ভালো সময় অতিবাহিত করেছেন। তাই আজ আমি আপনাদের মাঝে ঈদের আনন্দে হাতে পরা মেহেদী আর্ট নিয়ে হাজির হয়েছি। চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক মেহেদী আর্ট এর ধাপগুলো।

মেহেদী আর্ট ডিজাইন

ক্রমিক নাম্বারউপকরণ
কোন মেহেদী
এবং আমার হাত

🌹ধাপ-১🌹

IMG_20230703_202429.jpg

  • প্রথমে আমি হাতে কোন মেহেদী দিয়ে লাভ তৈরি করে নিয়েছি

🌹ধাপ-২🌹

IMG_20230703_202456.jpg

  • এবার আমি লাভটা সুন্দর করে ডিজাইন করে নিয়েছি।

🌹ধাপ-৩🌹

IMG_20230703_202522.jpg

এবার আমি সুন্দর একটি ফুল তৈরি করে নিয়েছি লাভের এক সাইডে।

🌹ধাপ-৪🌹

IMG20230703163045.jpg

  • ঠিক একই রকম করে আমি আরেকটি ও ফুল তৈরি করে নিয়েছি লাভের সাইডে।

🌹ধাপ-৫🌹

IMG_20230703_202605.jpg

একটি দুইটি করে অনেকগুলো ফুল আমি তৈরি করে নিয়েছি লাভ এর চারপাশে। সেই মুহূর্তে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আমার মেহেদী আর্ট আপনাদের ভালো লাগবে।

🌹ধাপ-৬🌹

IMG_20230703_202648.jpg

এবার আমি লাভের নিচে সুন্দর পাতা আকৃতি তৈরি করে নিয়েছি।

🌹ধাপ-৭🌹

IMG_20230703_202721.jpg

লাভের উপরে অনেক সুন্দর সুন্দর ডিজাইন তৈরি করে নিয়েছি, দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে এবার।

🌹ধাপ-৮🌹

IMG_20230703_202758.jpg

  • এবার আমি ওপরের দিকে দুইটি ফুল তৈরি করে নিয়েছি। যেভাবে নিচে ফুলগুলো তৈরি করা হয়েছে সেইম একইভাবে।

🌹ধাপ-৯🌹

IMG_20230703_202913.jpg

এবার আমি আঙ্গুলে অনেক সুন্দর ডিজাইন তৈরি করে নিয়েছি। ডিজাইন গুলো দেখতে এখন অনেক বেশি ভালো লাগছে।আশা করি আমার ডিজাইন আপনাদের অনেক ভালো লাগবে। এই ছিল আজ আমার সুন্দর হাতে পরা মেহেদী ডিজাইন। ঈদের আগে অনেকে সুন্দর এমন ডিজাইন তৈরি করেছে অনেকে ধন্যবাদ সবাইকে।

Sort:  
 last year 

দেখে অনেক ভালো লাগছে যে আপনি হাতে মেহেন্দি পড়েছেন ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে মেহেন্দি পড়েছেন ,মেহেন্দির ডিজাইনটা আসলেই অনেক সুন্দর কিন্তু কোন মেহেন্দি দিয়ে এমন ধরনের ডিজাইন আঁকলে অনেক সুন্দর দেখায়। কেননা কোন মেহেন্দি অনেক চিকন ভাবে বের হয় । ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ডিজাইন আমাদের শেয়ার করার জন্য।

 last year 

মেহেদী দিতে আমার কাছে অনেক ভালো লাগে। কারণ মেয়েরা একটু বেশি মেহেদী দিতে দিতে পছন্দ করে। আপনি অনেক সুন্দর ভাবে মেহেদি ডিজাইন করেছেন হাতে এবং আমাদেরকে ধাপে ধাপে শেয়ার করেছেন ধন্যবাদ।

 last year 

হাতে মেহেদি দিতে পারলে খুবই আনন্দ লাগে। এবার ঈদেও আমার ভাগ্নি হাতে মেহেদী লাগিয়ে দিয়েছে। আসলে হাতে মেহেদি দিলে খুবই ভালো লাগে। আজ আপনি মেহেদী আর্ট এর ডিজাইন আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে সত্যি খুব ভালো লাগলো। মেহেদী আর্ট এর ডিজাইন দেখতে খুবই সুন্দর লাগছে। আমাদের মাঝে এত সুন্দর করে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

বাহ, আপনি তো খুব সুন্দর করে মেহেদী ডিজাইন করতে পারেন। আজকে আমিও হাতে মেহেদি ডিজাইন এর পোস্ট করেছি। যদিও আজকে প্রথম পোস্ট করলাম। মেহেদী দিতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আপনারও নিশ্চয়ই ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর একটা মেহেদি ডিজাইন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনার ডিজাইনটা খুব সুন্দর হয়েছে। দেখে মনে হচ্ছে এটা করতে বেশি একটা সময় লাগে নি। সিম্পল হলেও সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মেহেদির ডিজাইন শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62255.52
ETH 2449.42
USDT 1.00
SBD 2.63