আমার তোলা কিছু ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ5 months ago

IMG_20240316_173729_320.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ সোমবার, এপ্রিল (১-৪-২০২৪) আশা করি আমার সকল বন্ধুরা এবং এডমিন মডারেটররা অনেক ভালো আছেন এবং সুস্থ আছেন। আল্লাহতালার অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি।আজ আমি আপনাদের মাঝে আমার তোলা কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি।

IMG_20240316_174115_653.jpg

এই ফুলটির নাম ঠিক আমার জানা নেই তারপরও কাঠ ফুল যত সম্ভব। এই ধরনের কাট ফুল হয় শুনেছি তাই আনুমানিক ফুলটির নাম কাঠ ফুল হবে। ফুলটি দেখতে বেশ মাধুর্য সম্পন্ন।

IMG_20240316_173828_534.jpg

এই ফুলটি দেখতেও বেশ সুন্দর লাল রঙের টবের মধ্যে ছিল এই ফুলটি। এই ফুলটির গাছ তেমন একটি বড় হয় না লতার সঙ্গে ছিল এই ফুলটি। এগুলো টবে জড়ানো লতা ফুল। এই ধরনের ফুল টবে দেখতে আমার অনেক বেশি ভালো লাগে।

IMG_20240316_173817_498.jpg

এই ফুলগুলো এক প্রকার জবা ফুল। আমরা বিভিন্ন রকম ফুল দেখে থাকি এবং বিভিন্ন কালারের এই ফুলটি ফ্যাক্সা গোলাপে। এটা লতা জবা ফুল।

IMG_20240316_173813_076.jpg

ঠিক একই রকম সাদা লতা জবা ফুল দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। তাই আমি এক দিক থেকে লতা জবা ফুল টবে ছিল সবগুলার ছবি উঠেছি একটি একটি করে আপনাদের মাঝে শেয়ার করব বলে।

IMG_20240316_173805_733.jpg

এটা হচ্ছে লাল রঙের লতা জবা ফুল। ফুলকে আমরা ভালবাসার প্রতিক হিসেবে চিনে থাকি। ফুল পবিত্র ফুলকে আমরা সবাই অনেক বেশি ভালোবাসি।

🌹ফটোগ্রাফি-৭🌹

IMG_20240316_173736_958.jpg

এটা হচ্ছে বেগুনি লতা জবা ফুল। এর আগে আমি জানতাম না এত রকমের লতা জবা ফুল হয়। শুধু জানতাম গাছের জবা ফুল। এখন দেখতেছি লতাও জবা ফুল বিভিন্ন প্রকার। এই ছিল আজ আমার টবে বিভিন্ন প্রকার লতা ফুল এর ফটোগ্রাফি আশা করি ভালো লেগেছে আপনাদের ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন এই কামনা করে সমাপ্ত করলাম।

Sort:  
 5 months ago 

দারুন কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। দ্বিতীয় ফটোগ্রাফির গোলাপি রঙের ফুল গুলো আমিও এর আগে কখনো দেখিনি। নতুন একটি ফুল দেখলাম আপনার পোষ্টের মাধ্যমে। ফুলগুলো খুবই সুন্দর। আপনিও চমৎকারভাবে ক্যাপচার করেছেন ফটোগ্রাফি গুলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগলো। বিশেষ করে কাঠ গোলাপের ফটোগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 5 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে অসাধারণ লাগে। প্রত্যেকটি ফুলের সৌন্দর্য ভিন্ন রকম। প্রত্যেকটি ফটোগ্রাফির সাথে সুন্দর ভাবে বর্ণনা গুলো গুছিয়ে লিখেছেন। পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আগে জবা ফুলের মাত্র একটি কালার দেখা যেত। এখন অনেক কালার দেখা যায়। তারপরে সেই ফুলগুলো একেবারেই ভিন্ন ছিলো। কিন্তু এখন দেখছি জবা ফুলের বিভিন্ন ধরনের কালার হয়। কিন্তু এই ফুলগুলো আমার কাছে মনে হচ্ছে পিটুনিয়া ফুল। যদিও আমি ফুল কম চিনি। যাইহোক যে ফুলই হোক না কেন দেখতে খুব সুন্দর লাগছে। আপনিও সুন্দর ফটোগ্রাফি করেছেন।

 5 months ago 

প্রতিটি ফুলের ফটোগ্রাফি বেশ সুন্দর। রং বেঙের ফুল দেখতে বেশ ভালো লাগে।আসলে ফুল মানেই সৌন্দর্য। পিটুনিয়া ফুলগুলোর কালারগুলো আমার কাছে দারুণ লাগে।ভালো লাগে।ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি বেশ চমৎকার চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে।সব গুলো ফটোগ্রাফি আমার দারুণ লেগেছে। বিশেষ করে নয়নতারা ফুলটি। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনি আজকে ভিন্ন ভিন্ন ফুলের দারুন ফটোগ্রাফি করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো উপভোগ করতে আমার খুবই ভালো লাগে । আমি সবসময় প্রকৃতির মাঝে গিয়ে সময় কাটাতে পছন্দ করি । প্রকৃতির অপরূপ সৌন্দর্য ফুটিয়ে তোলার চেষ্টা করি। আপনার করা ফুলের ফটোগ্রাফি গুলো বেশ উপভোগ করলাম।

Posted using SteemPro Mobile

 5 months ago 

খুবই চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই ফুলের ফটোগ্রাফিক পোস্ট দেখে আমি মুগ্ধ। ফটোগ্রাফি করতে পছন্দ করে না এরকম মানুষ খুব কমই আছে ব্যক্তিগতভাবে আমি ফুলের ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালোবাসি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আপনি আজকে খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো সব সময় সুন্দর হয়ে থাকে। আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো বেশ দারুন লাগছে। তবে সম্ভবত এই ফটোগ্রাফি গুলো আপনি আমাদের বাড়ির পাশের যে প্রজেক্ট হয়েছে সেখান থেকে তুলেছেন। যাইহোক এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44