এলোমেলো কিছু ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

IMG20230830073506.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ শুক্রবার, সেপ্টেম্বর (১-৯-২০২৩) আশা করি আপনারা অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি।আজ আমি আপনাদের মাঝে ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছে, আশা করি আপনাদের ভালো লাগবে চলুন তাহলে আর কথা না বাড়িয়ে শুরু করা যাক ফটো গ্রাফির ধাপগুলো পর্দায় ক্রমে।

🌹ফটোগ্রাফি-১🌹

IMG20230830073440.jpg

বোলতা ফুলের মধু সংগ্রহ করছে‌। সেই সময় আমি একটি ফটো উঠেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।এই ধরনের ফটোগুলো দেখতে অনেক সুন্দর এবং আকর্ষণীয় হয়ে থাকে আশা করি আপনাদেরও ভালো লেগেছে।

🌹ফটোগ্রাফি-২🌹

IMG20230830073648.jpg

নারকেল গাছ সহ পাট খাটি শুকানোর ফটোগ্রাফি। এই সময়ে গ্রামাঞ্চলে মানুষ সোনালী আঁশ যেটাকে বলা হয় সেটা হচ্ছে পার্ট।

🌹ফটোগ্রাফি-৩🌹

IMG20230830073515.jpg

  • এই পাতা দিয়ে আমরা ছোটবেলায় অনেক দুষ্টামি করতাম। এই পাতা হচ্ছে বিছুটি গাছের পাতা এই বিছুটি পাতা গায়ে ঠেকলে গা হাত পা চুলকানো শুরু করে।

🌹ফটোগ্রাফি-৪🌹

IMG20230830073607.jpg

এই লোকটি হচ্ছে পাঠের আশ তুলছে পুকুরের মধ্যে বসে। সেই মুহূর্তে আমি একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌹ফটোগ্রাফি-৫🌹

IMG20230830073648.jpg

  • এই নারকেল গাছগুলোর ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর দেখায় এবং নারকেল খেতে অনেক মজার।

🌹ফটোগ্রাফি-৬🌹

IMG20230830073528.jpg

ফুলসহ নারকেল গাছ, এই ফুলগুলো বনফুল কিন্তু দেখতে অনেক সুন্দর। এই ধরনের ফটোগ্রাফি গুলো করতে আমার অনেক বেশি ভালো লাগে। আশা করি আপনাদের কাছে অনেক ভালো লাগবে আমার ফটোগ্রাফি গুলো। এই ধরনের ফটোগ্রাফি করতে আমার অনেক বেশি ভালো লাগে।

🌹ফটোগ্রাফি-৭🌹

IMG20230830073444.jpg

এ কালো বোলতা গুলো এই ফুলে অনেক বসে থাকে। ভু ভু আওয়াজ করে শুনতে অনেক বেশি ভালো লাগে। এই ছিল আজ আমার এলোমেলো কিছু ফটোগ্রাফি আশা করি আপনাদের ভালো লাগবে।

Sort:  
 last year 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। এই ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। এলোমেলো ফটোগ্রাফি এবং বর্ণনা অসাধারণ হয়েছে।

Posted using SteemPro Mobile

 last year 

এলোমেলো হলেও আপনার প্রতিটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ভাই।আসলে ফটোগ্রাফি করতে আমারও ভিষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

এলো মেলো কিছু সুন্দর ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। খুব সুন্দর ছিলো ফটোগ্রাফি অনেক ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ চমৎকার কিছু ফটোগ্রাফি নিয়ে আজ আমাদের মাঝে হাজির হয়েছেন। আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে খুব ভালো লাগে। নারকেল গাছে পাট খাটি শুকানোর দৃশ্য দেখে সত্যি খুব ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো আরো কাছ থেকে ক্যাপচার করলে দেখতে খুবই সুন্দর দেখাতো। এত চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

খুব সুন্দর সুন্দর কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মত। বিশেষ করে ফুলসহ নারকেল গাছের ফটোগ্রাফিটি আমার অনেক ভালো লেগেছে।ধন্যবাদ জানাচ্ছি ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে এত সুন্দর ভাবে শেয়ার করার জন্য।

 last year 

মধু সংগ্রহের ওই ছবিটা কিন্তু বেশ অসাধারণ ছিল, এছাড়াও নারিকেল গাছের ছবিগুলো কিন্তু খুব সুন্দর হয়েছে চমৎকার একটা পরিবেশের ক্যামেরাবন্দি করেছেন আজকের ফটোগ্রাফি পোস্টটায়।

 last year 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার প্রকাশিত প্রত্যেকটি ফটোগ্রাফি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ আপনার প্রকাশিত ফটোগ্রাফিগুলোর মধ্যে অনেকগুলো ফটোগ্রাফির সাথে আমি আজকে প্রথম পরিচিত হলাম৷ বিশেষভাবে ৬ নাম্বারে যে ফটোগ্রাফিটি আপনি প্রকাশ করেছেন সেটি আমি কখনোই দেখিনি৷ খুবই সুন্দর হয়েছে এই ফটোগ্রাফি৷

 last year 

আপনি বেশ দারুন দারুন ফটোগ্রাফি করেছেন। আপনার তোলা এত সুন্দর কিছু ফটোগ্রাফি দেখে আমি তো অনেক মুগ্ধ হয়েছি। এরকম এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে আমার অনেক ভালো লাগে। আর ফটোগ্রাফি গুলোর সৌন্দর্য দেখে আমি তো আরো বেশি মুগ্ধ হলাম। প্রত্যেকটা ফটোগ্রাফির বর্ণনা অনেক সুন্দরভাবে শেয়ার করেছেন দেখে আরো ভালো লেগেছে। এরকম সুন্দর ফটোগ্রাফি পরবর্তীতেও শেয়ার করবেন আশা করছি।

 last year 

আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন এলোমেলো কিছু ফটোগ্রাফি। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে দেখতে বেশ ভালো লেগেছে। আসলে ফটোগ্রাফি পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া সত্যি বেশি মুশকিল। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে নারিকেল বাগানের ফটোগ্রাফি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48