লাইফস্টাইল - //ফুফাতো বোনের বিয়ে দ্বিতীয় পর্ব//

in আমার বাংলা ব্লগlast month

IMG_20240705_151929_379.jpg

সবাইকে আজকে আমার পোস্টে স্বাগতম!
আজকের তারিখঃ রবিবার আগস্ট ১৮

আসসালামু আলাইকুম আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন মহান আল্লাহতালার অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি এবং সুস্থ আছি। আমি @jahidulislam01 বাংলাদেশ থেকে আশা করি আপনার অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে ফুফাতো বোনের বিয়ে দ্বিতীয় পর্ব নিয়ে হাজির হয়েছে আশা করি আপনাদের ভালো লাগবে। আসলেই বিয়ে হচ্ছে আল্লাহতালার বিশেষ একটি রহমত। আর বর্তমানে এখন বিয়ে গুলো প্রায় লাভ ম্যারেজ হয়ে থাকে এভাবে ধুমধাম করে বিয়ে খুব কমই দেখা যায় চলুন তাহলে আর কথা না বাড়িয়ে শুরু করা যাক মূল আলোচনায়। যে আমাদের ফুফাতো বোনের ওয়াইফ হবেন তিনার একটি ছবি এবং কেনার বিয়ের আসনে বসার একটি ছবি উঠে আপনাদের মাঝে শেয়ার করতে চলেছে আসলেই এই দিনটি সকল যুবক-যুবতীর জীবনে আসে বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য। এই দিনটি পবিত্র একটি দিন দুটি মনের এক হবার দিন। সবাই এনাদের জন্য দোয়া করবেন এরা দুজনেই যেন দাম্পত্য জীবনে সুখী হোন।

IMG_20240705_162808_426.jpg

আপনারা দেখতে পারছেন আমার ওয়াইফ তিনি তিনার ফটো বোন নাম সীমা খুব সুন্দর করে সাজা ছিল সেই সময় আমি একটি ছবি উঠেছিলাম আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আসলে মেয়েরা একটু সাজগোজ করতে বেশি পছন্দ করে। তবে বিয়ের দিন বলেই কথা এই দিন তো এরা আরো বেশি করে সেজে থাকে কারণ মেয়েদের ছোট থেকে একটি শখ বিয়ের দিন অনেক সাজবে তাই আমার ওয়াইফ মোটামুটি বউ সাজাতে পারে ভালো। এবং সীমা সিলেক্ট করেছিল আমার ওয়াইফ কে তিনি যেন তাকে ভালো করে সাজিয়ে থাকে সেই কারণে এবং সীমা আমার ওয়াইফের সাজানো পছন্দ করে ভীষণ তাই আমার ওয়াইফের কাছ থেকেই সে বিয়ের দিন সেজেছিল।

IMG_20240705_164804_772.jpg

অনেক সুন্দরভাবে সাজিয়েছে আপনার একটু লক্ষ্য করলেই বুঝতে পারবেন আসলে সে সবকিছু নিজ হাতে তাকে সাজা ছিল মেকাপ সহ অনেক আশকারা মশকরা মাখাচ্ছিল আসলে আমরা তো ছেলে অত শত বুঝি না আমরা ছেলেরা হচ্ছে সাদামাটা তেমন কিছু ইউজ করিনা কিন্তু মেয়েরা একটু গোছালো নিজের সাজগোজ এর বিষয়ে। আসলে মেয়েদের একটু বেশি সাজলেই মানান লাগে। মেয়েরা সাজতে অনেক পছন্দ করে। আমার ফুপাতো বোনের পাশে আমার ফুফাতো বোনের দুই বান্ধবী এসেছিল বিয়ের দাওয়াত খেতে। এনারা দুজন অনেক রসিকতার মানুষ আমার সাথে অনেক ইয়ার্কি ফাজলামো করেছিল। আসলে বিয়ে বাড়িতে এতটুকু হয়ে থাকে আনন্দের বিষয় এগুলো। তবে আমার ওয়াইফ পাশে ছিল রেগে ছিল সে আসলে প্রত্যেকটা মেয়েই হয়তোবা এমন তার স্বামীর সাথে অন্য মেয়ে ইয়ার্কি করলে তার হয়তো বা সহ্য হয় না।

IMG_20240705_164427_348.jpg

আমার ফুফাতো বোনের অনেক সুন্দর করে সাজিয়েছিল আমার ওয়াইফ সাজানোর শেষে তার একটি ছবি উঠিয়ে ছিল অনেক সুন্দর করে আমারও অনেক ভালো লেগেছিল তার সাজানোর শেষের ছবিটা এই ছিল আজ আমার ফুফাতো বোনের বিয়ে দ্বিতীয় পর্ব আশা করি আপনাদের ভালো লেগেছে ধন্যবাদ সবাইকে। আজ এ পর্যন্তই আবার নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ধন্যবাদ।

পোস্ট বিবরণী



শ্রেণীলাইফস্টাইল
ক্যামেরাস্মার্ট ফোন
পোস্ট তৈরিjahidulislam01
কান্ট্রিবাংলাদেশ
ক্যামেরা8m
লোকেশনhttps://maps.app.goo.gl/pgPrAswr14oyXhmW6
ডেট১৮-৮-২০২৪
✨💞আমার নিজের পরিচয়💞✨

45406254-503f-44d8-8a5d-79dda79fe316.jpg

আমি মোঃ জাহিদুল ইসলাম আমি মেহেরপুর জেলার গাংনী থানা জুগীরগোফা গ্রামে আমি বসবাস করি। আমি একজন বাংলাদেশের সুনাগরিক, বর্তমানে আমার বিএ ফার্স্ট ইয়ারে পড়াশোনা চলছে। আমার মাতৃভাষা বাংলা, আমি বাংলা ভাষায় কথা বলতে অনেক ভালোবাসি। আমার শখ ভ্রমণ করা এবং আর্ট করা, বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের জন্য রইল প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন।


(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

abb2.png

abb.png

bwith.png

VOTE @bangla.witness as witness

bwithness.png

SET @rme as your proxy

rproxy.png

Sort:  
 last month 

সিমা আপুর বিয়ে হয়েছে এটা শুনেছি ।তবে বিয়ের ছবিগুলো দেখে বেশ ভালো লাগলো। আপনার ওয়াইফ মানে আমাদের শিখা ভাবি অনেক সুন্দর ভাবে উনাকে সাজিয়েছে। দেখতে বেশ ভালোই লাগছে। বিয়ের প্রথম পর্বটি আমি দেখিনি তবে দ্বিতীয় পর্বটি দেখে ভীষণ ভালো লাগলো। সিমা আপু ও তার হাজবেন্ডের জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।

 last month 

আপনার ফুফাতো বোনের বিয়ে হয়েছে শুনে খুবই ভালো লাগলো। উনার দাম্পত্য জীবন যেন সুখের হয় এই দোয়াই করি। বিয়ের ছবিগুলো দেখে খুবই ভালো লেগেছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে চমৎকার একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

ভাইয়া আপনার ফুফাতো বোনের বিয়ের বিভিন্ন মুহূর্ত গুলো দেখে অনেক ভালো লাগলো। তবে ভাইয়া বানানের ক্ষেত্রে একটু সতর্ক হবেন। আপনার পোস্টে অনেক বানান ভুল আছে বানান ভুল করলে সব সময় পোস্টের কোয়ালিটি কমে যায় ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66