টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ

হ্যালো আমার স্টিম কমিউনিটির বন্ধু গন আসসালামুয়ালাইকুম আশা করি আপনারা অনেক ভালো আছেন।আপনাদের দোয়ায় ইনশাআল্লাহ অনেক ভালো আছি।আমি @jahidulislam01 বাংলাদেশ থেকে আজগে রবিবার এপ্রিল,১৭-৪-২০২২

20220417_133330.jpg

  • প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং ভাল আছে। আপনাদের দোয়ায় ইনশাআল্লাহ আমিও অনেক ভালো আছি। আমার পোস্টের প্রথমেই আমি আমন্ত্রণ জানাতে চাই আমার বাংলা ব্লগ সকল সদস্যকে। যাদের অক্লান্ত পরিশ্রমে আমি আজ বাংলা ভাষায় স্বাধীনভাবে পোস্ট করতে পারছি বাংলা আমার মাতৃভাষা তাই এই ভাষায় পোস্ট করতে পেরে আমি নিজেকে অনেক ধন্য মনে করছি।*

  • আমাদের প্রাণের প্রিয় এডমিন@rex-sumon ভাইয়া। টার্গেট ডিসেম্বর সিজন-২ যেদিন থেকে পাওয়ার বৃদ্ধির কনটেস্ট আয়োজন করেছেন করেছেন সেদিন থেকে পাওয়ার বৃদ্ধি করার জন্য আমি অনেক উৎসাহিত হয়েছি আমরা সবাই পাওয়ার আপ বৃদ্ধি করতে অনেক ভালোবাসি। আমার টার্গেট হচ্ছে আমি এই বছরে ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রচেষ্টায় আছি। আমি প্রথম পাওয়ার আপ করতে চলেছি। এভাবেই ধীরে ধীরে আমি পাওয়ার অপ পোস্ট করে আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব ইনশাল্লাহ। তাহলে চলুন আমার পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শুরু করি।*

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-04-17-13-10-18-86_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-04-17-13-10-47-76_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেট

IMG_20220417_131706.png

  • আমার পাওয়ার আপ বৃদ্ধি করা পোস্ট এখানেই শেষ করলাম। পাওয়ার আপ বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল ৫০.০৮৪ পাওয়ার অপ বৃদ্ধি করার পরে আমার এসপি ১০০.০৮৪ হলো। আমার বাংলা ব্লগ সকল সদস্যকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই।*
Sort:  
 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করার জন্য অভিনন্দন। পাওয়ার বৃদ্ধি করার সুফল ভবিষ্যতে পাবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগল। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।।।

হ্যা আপনার মূল্যবান মন্তব্য পড়ে আমার খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে মনে হল উই লাভ পাওয়ার অফ ট্যাগ টি একদম যথাযথ হয়েছে। আমরা সবাই স্টিমিট প্লাটফর্মে কাজ করতে এসে এটা প্রমাণ করেছি যে আমরা আমরা সবাই নিজের কাজকে অনেক ভালোবাসি। আর সেই ভালোবাসা থেকে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করি। কারণ এখানে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago (edited)

পাওয়ার আপের পোস্ট দেখতে খুব ভালো লাগে।আমরা সকলে পাওয়ার আপকে ভালো বাসি।পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর কাজ করেছেন ভাই। আমাদের সকলের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। এতে করে আমাদের সক্ষমতা এবং শক্তি দুটোই বৃদ্ধি পাবে। সেই সঙ্গে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার স্থায়িত্ব নিশ্চিত হবে। ভালো কাজের মাধ্যমে অনেক দূর এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলেই আমরা পাওয়ার আপকে ভালবাসি। আপনি পাওয়ার আপ করে এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করছেন দেখে ভাল লাগছে। আশা করি আপনি আপনার ধারাবাহিকতা এভাবে বজায় রাখবেন।

জি ভাইয়া আপনি খুব সুন্দর ভাবে মত প্রকাশ করেছেন। এই কারণে আপনার জন্য রইল আমার আন্তরিক ভাবে ভালবাসা এবং অভিনন্দন।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে।
পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

জি আপু ঠিক ই বলেছেন।আপনার কথা শুনে আমি অনেক উৎসাহিত পেলাম আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

নতুন অবস্থায় অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। যা দেখে অনেক ভালো লাগলো। এই ধারা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

সুন্দরভাবে মত প্রকাশের জন্য। আপনার জন্য রইল।আন্তরিক ভাবে শুভকামনা।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আপনার জন্য শুভকামনা রইল

হ্যা ভাইয়া ঠিক বলেছেন তার কারণ।আমি কমেন্ট এবং কমেন্টের রিপ্লাই দিতে গিয়ে আমি দুইদিন পোস্ট করতে পারিনি। তাই খুব খারাপ লেগেছিল তাই খুব সহজে পাওয়ার আপ বৃদ্ধি করলাম আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি যে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তার জন্য দরকার পরিশ্রম এবং ধারাবাহিকতা। যদি এই দুইটা জিনিস মেনে চলতে পারেন তাহলে আপনার সাফল্য অবিশ্যম্ভাবী। ভালো ছিল আপনার উপস্থাপনা টি, এগিয়ে চলুন শুভকামনা রইল আপনার জন্য। 🤟

সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার বৃদ্ধি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো দেখে যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 59640.10
ETH 2860.45
USDT 1.00
SBD 2.26