প্রিয় খেলা ফুটবল||03 পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ।||[১০ % বিনিফিসিয়ারি "লাজুক খ্যাক" এর]steemCreated with Sketch.

IMG_20211218_184711.jpg

What3words Location Code:

https://what3words.com/overhead.postage.fruitcake

"আমার বাংলা ব্লগ" কমিউনিটির সকল সদস্যকে আমার পক্ষ থেকে সালাম,

আসসালামু আলাইকুম।

আমি @jahidshikder এই কমিউনিটির একজন সদস্য হলেও আমি এক্টিভ হতে না পাড়ার জন্য আন্তরিক ভাবে খুবই দুঃখিত।আমি যেনো খুব দ্রুত ই একজন এক্টিভ সদস্য হয়ে এই কমিউনিটি তে পোস্ট করতে পারি এর জন্য সবার কাছ থেকে আমি দোয়া পাওয়ার আশাবাদী।

আজ আমি আমার পোস্ট টির নাম দিয়েছি"প্রিয় খেলা ফুটবল "

ফুটবল খেলা সম্পর্কে বলতে গেলে ছোটবেলার ঐ রচনা লেখার মত ই বলতে হবে।ক্রিকেট খেলতে গেলে ৬টি স্টাম্প, ২টি ব্যাট,২টি বল ইত্যাদি ছাড়াও একটি ভালো মাঠের প্রয়োজন,ব্যটমিন্টন খেলতে হলেও ৪টি ব্যট,ফেদার সহ ভালো ভাবে বানানো সঠিক মাপ অনুযায়ী একটি মাঠের প্রয়োজন হয়।কিন্তু ফুটবল খেলতে হলে এত কিছুর প্রয়োজন হই না।শুধু মাত্র একটি ফুটবল হলেই হয়।
বহুদিন পর হাওয়া বদল করার জন্য একটা উপায় খুজছিলাম।ভাগ্য সহায় বলে সুন্দর একটি সুযোগ ও পেয়ে গেলাম।আর তা হলো এক" ফুটবল "খেলা দেখার ম্যাচ।

ম্যচটি ছিলো,

" বসুন্ধরা কিংস " বনাম " আবাহনী

বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহি মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়াম, কমলাপুর, ঢাকা

IMG_20211218_150711.jpg

স্টেডিয়াম এর প্রবেশ টিকেট এর একটি ছবি

What3words Location Code:

https://what3words.com/overhead.postage.fruitcake

আমি অবশ্যই বসুন্ধরা কিংস এর দলের জার্সি পরে ই খেলা টি দেখতে গিয়েছিলাম

আজ সকালে হঠাত আমার বাবা বললেন ফুটবল খেলা দেখতে যাবো কি না??বাবা বসুন্ধরা গ্রুপে চাকরী করে।তার কারনে তার ডিপার্টমেন্ট এর সবাইকে নিয়ে আজ বসুন্ধরা কিংস এর ফুটবল ম্যচ দেখানোর জন্য অফিস একটি সাধারন বাস দিয়েছেন।মোট ৪০ জন নিয়ে বাস টি খেলা দেখার উদ্দেশ্য রওনা দিবে।এই ৪০ জনের মধ্য আমার নাম টি ও দিয়ে দেয়া হয়েছিলো।

IMG_20211218_143035.jpg

সবাইকে একটি করে জার্সি,একটি করে পতাকা,ও একটি করে টিকিট এইসব এই বাক্সটিতে ছিলো

IMG_20211218_163621.jpg

এটি হচ্ছে আমার দলের পতাকা

IMG_20211218_143016.jpg

এই হচ্ছে আমার দলের জার্সি

একটি বাসে আমরা ৪০ জন উঠে রওনা দিলাম স্টেডিয়াম এর উদ্দেশ্য

IMG_20211218_161257.jpg

বাসের ভিতর তোলা একটি ছবি।

What3words Location Code:

https://what3words.com/overhead.postage.fruitcake

৯০ মিনিট এর খেলাটির অর্ধেক সময় যাওয়ার আগ পর্যন্ত কোনো গোল হই নি।কিন্তু বাকি অর্ধেক সময়ে আমার টিম অর্থাৎ বসুন্ধরা কিংস আবাহনী দলের কাছ থেকে ৩ টি গোল খেয়ে খুব লজ্জিত ভাবে ম্যাচটি শেষ করেছে যা আমার জন্য খুবই দুঃখজনক।এবং যতটা উতসাহ নিয়ে আমরা খেলাটি দেখতে গিয়েছিলাম তার চেয়ে বেশী নিরুৎসাহিত হয়ে বাসায় ফিরতে হয়েছে আমাদের।

IMG_20211218_165258.jpg
খেলা চলাকালিন তোলা একটি ছবি

What3words Location Code:

https://what3words.com/overhead.postage.fruitcake

ধন্যবাদ সবাইকে আজকে আমার পোস্ট টি পড়ে দেখার জন্য।যদি পোস্ট টি তে কোনো ভুল-ভ্রান্তি থেকে থাকে তাহলে অবশ্যই আমাকে রিপ্লাই দিয়ে আমাকে আমার ভুল টি সংশোধন করার জন্য ধরিয়ে দিবেন।আজকের মত এখানেই শেষ।
আসসালামু আলাইকুম

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার অভিজ্ঞতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। খেলাধুলা পছন্দ করে না এমন মানুষ কোথায় খুব কমই আছে। আপনার আজকের দিনটি খুব সুন্দর কেটেছে এবং ছবিগুলো বেশ দারুন হয়েছে।
কার সবথেকে বেশি ভালো লেগেছে সব আয়োজন গুলো খুবই গোছালোভাবে করেছেন আপনি।
মনে রইল আপনার জন্য ভাইয়া।

ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ে দেখার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68168.17
ETH 3256.43
USDT 1.00
SBD 2.67