পরিচয় পর্ব।।আমার বাংলা ব্লগ।।কমিউনিটিস ব্লগ ওয়ার্ল্ড ১ জুন ২০২২

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু
আশাকরি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন।।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আমারপরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনেদের সামনে উপস্থাপন করব।

IMG_20220601_112725.jpg
আমার নাম, মোঃ জাহিদ হাসান। ডাক নাম, (স্বাধীন) ইউজার আইডি @jahidhasan07
বাবার নাম, মোঃ আব্দুস সাত্তার ( পেশাগত ভাবে আমার বাবা একজন কৃষক)
মায়ের নাম, মোছাঃ জাহেদা খাতুন ( পেশায় একজন গৃহিণী)
IMG_20220503_180204.jpg
জন্ম স্থান
আমি বাংলাদেশের উত্তর অঞ্চলের রংপুর বিভাগের পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলায় বসবাস করি জন্মসুত্রে আমি একজন মুসলিম আমার বর্তমান বয়স (২৩)বছর।
শিক্ষা জীবন
আমি ধাইজান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পাস করি, তারপর সিপাইপাড়া দ্বিমুখী উচ্চবিদ্যালয় থেকে JSC পাস করি নাওয়াপাড়া আর্দশ উচ্চবিদ্যালয় থেকে SSC পাস করি এখন আমি মকবুলার রহমান সরকারি কলেজ থেকেডিগ্রি দ্বিতীয় বর্ষে অধ্যয়ণ করি এবং একটা কোম্পানিতে চাকরি করি।
IMG_20220102_071201.jpg

শখ
ছোট থেকেই কবিতা লিখতে ও কবিতা আবৃত্তি করতে অনেক ভালো বাসি, পাসাপাসি ফোটোগ্রাফি করতে ভাল লাগে।
কবিতার নামঃ

               মায়ের আদর 

মায়ের আদর কেমন রে ভাই নিঠুর দুনিয়ায়,
মায়ের আদর হাইরে আমার ভাগ্যে জোটে নাই
কেও বলে না ওরে খোকা আমার বুকে আই।
বলবে কে ভাই ভাগ্য আমার অনাথ ছেলে আমি
বন্ধুর মায়ের আদর যেন সোনার চেয়েও দামী।
শুনচ্ছি নাকি তুমি গো মা দূর আকাশের তারা
এত ডাকি তবু কেন দাওনা তুমি সারা।
খোদার কাছে থাক মাগো অনেক অনেক ভালো,
করব খানায় দিও খোদা জান্নাতেরও আলো।
(সংক্ষিপ্ত)

খেলাধূলা
আমি ফুটবল, ক্রিকেট খেলতে অনেক ভালো বাসি এই দুইটি আমার পছন্দের খেলা যখন ছোট ছিলাম সারাক্ষণ খেলাধূলা নিয়ে ব্যস্ত থাকতাম এখনো অনেক মনে পরে সেই দিন গুলোর কথা।ফিরে পেতে মন চায় সেই ছেলে বেলা টায় কাটানোর দিন গুলো।

আমি আমার বাংলা ব্লগের সন্ধান পাই ইউটিউবে ভিডিও দেখে, সেখানেই আমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন সম্পর্কে জানতে পারি। আমার বাংলা ব্লগের পোস্ট পড়তে অনেক ভালো লাগে। যেহেতু আমি বাংগালী তাই বাংলা ভাষাকে আমি অনেক ভালো বাসি।আমি অনেক দিন ধরে আমার বাংলা ব্লগের পোস্ট পড়ে আসছি এবং আমি আমার বাংলা ব্লগ কে অনেক ভালো বাসি।
আমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে চলতে বাধ্য থাকিব।আমি আপনাদের কাছে অনুরোধ জানাইতেছি যে আমাকে আমার বাংলা ব্লগে নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার জন্য সুযোগ দেওয়া হোক ?
আমি গ্রামে থাকি গ্রামে থাকতে আমার অনেক ভালো লগে।
এখান থেকে আমি আমার পরিচয় সম্পর্কের সংক্ষিপ্ত পোস্টির সমাপ্তি ঘোষনা করছি।
আবারও সকলের পোতি রইল আমার সালাম (আসসালামু আলাইকুম) ও অনেক অভিনন্দন

Sort:  
 2 years ago 

ভাই আপনার সাথে পরিচিত হতে পেরে খুব ভালো লাগলো। আশা করি এখানে কর্মরত সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। এখানে আমরা সবাই বন্ধুর মত পরিবার এর মত।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে নতুন মুখ দেখলেই ভালো লাগে। আশাকরি কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

@jahidhasan07
অনেক দক্ষতার সঙ্গে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আপনার সম্পর্কে জেনে ভালো লাগলো।
তবে আপনাকে অপেক্ষা করতে হবে আমার বাংলা ব্লগ কমিউনিটি ভেরিফাইড মেম্বারদের রেফার নেয়া শেষ হলে আপনার বিষয় বিবেচনা করে জানিয়ে দেয়া হবে। সে পর্যন্ত Discord এ একটিভ থাকুন, ধন্যবাদ আপনাকে।

Discord link : https://discord.gg/aePDKkMf

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো। আপনি আপনার পরিচয় পর্ব খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আশা করি আপনি আপনি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন।

 2 years ago 

আপনি দেখছি আমার বিভাগের লোক।আসলে শযাতিদের প্রতি টান টা একটু বেশীই থাকে।অনেক সুন্দর ছিল।আশা করি আর বাংলা ব্লগের সাথে এগিয়ে যাবেন অনেকদূর।

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। খুব সুন্দর ভাবে আপনার পরিচিতি মূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আশা করব বাংলা ব্লগের নিয়ম কারণ মেনে কাজ করবেন। ব্লগিং জীবন শুভ হোক।

 2 years ago 

Nice

আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম, ভালো লাগলো। তবে বানানের দিকে আরেকটু খেয়াল রাখবেন দয়া করে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60133.79
ETH 2686.90
USDT 1.00
SBD 2.49