ডিম টোস্ট রেসিপি||10% for shy-fox||@jaforshanto

আসসালামু আলাইকুম


কেমন আছেন বন্ধুরা?আশা করি মহান আল্লাহর রহমতে সবাই ভালো ও সুস্থ আছেন। আমিও মহান আল্লাহর রহমতে ভালো ও সুস্থ আছি।গতকাল বিকেলে চিন্তা করি যে বিকেলের নাস্তায় কি খাওয়া যায় ভাবতে ভাবতে আইডিয়া আসে যে আজক বিকেলের নাস্তায় এগ-টোস্ট খাবো।যেই ভাবা সেই কাজ সাথে সাথে বানিয়ে ফনেই সহজ এই রেসিপিটি। আজকে আমি আপনাদের সাথে এগ-টোস্ট রেসিপি শেয়ার করবো।আশা করি আপনাদের ভালো লাগবে।

20220207_185930.jpg

চিত্রঃএগ-টোস্ট

রেসিপি তৈরির উপকরণ

উপকরণের নামউপকরণের পরিমাণ
পাউরুটি৩ পিস
ডিম২টি
চিনিস্বাদমতো
তেলপরিমাণমতো

20220130_190118.jpg

চিত্রঃ রেসিপির উপকরণ

রেসিপি তৈরির পদ্ধতি
ধাপ-০১


এই ধাপে আমি একটি বাটিতে ডিম ও চিনি নিয়ে ভালোভাবে মিশিয়ে নিবো।

20220130_190408.jpg

20220130_190639.jpg

ধাপ-০২

এই ধাপে আমি একটি পাত্রে তেল দিয়ে গরম করে নিচ্ছি।

20220130_190741.jpg

ধাপ-০৩

এই ধাপে আমি একটি একটি করে চিনি মিশ্রিত ডিমের সাথে ভালোভাবে পাউরুটি মেখে নিবো।

20220130_190934.jpg

ধাপ-০৪

এখন আমি ডিমের সাথে মাখানো পাউরুটি একটি একটি করে তেলে দিয়ে ভেজে নিবো।

20220130_191033.jpg

20220130_191311.jpg

ধাপ-০৫

এখন আমি এগ-টোস্ট পরিবেশন করে নিবো।

20220207_185954.jpg

20220207_185930.jpg

শেষ-ধাপ
রান্না করার রেসিপির সাথে আমার ছবি তুলে নিবো এবং আজকের রেসিপির টিউটোরিয়াল শেষ করে নিচ্ছি

20220207_190158.jpg

প্রয়োজনীয় বিবরণ

বিভাগতথ্য
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি M31S
লোকেশনধনবাড়ি,টাংগাইল,বাংলাদেশ
ফটোগ্রাফি@jaforshanto

আশা করি সকলের কাছে আমার আজকের এগ-টোস্ট রেসিপি ভালো লেগেছে।সবাই ভালো ও সুস্থ থাকবেন।শুভকামনা রইলো সবার জন্য।

Sort:  
 3 years ago 

এই রেসিপি বানিয়ে তো লোভ লাগিয়ে দিলেন ভাই। ডিম টোস্ট খাইতে খুব ভালো লাগে আমার। সুন্দর ভাবে বানিয়েছেন। ধন্যবাদ ভাইয়া এমন একটি রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য। শুভেচ্ছা রইলো।

লোভা লাগিয়ে দেওয়াই আমার কাজ ভাই😁😁😁।আশা করি আর মজাদার রেসিপি শেয়ার করতে পারবো।ধন্যবাদ ভাই।

 3 years ago 

ছোটবেলা থেকেই ডিমের রেসিপি আমার কাছে বেশ ভালো লাগে। ডিমের টোস্ট খাওয়া হয়নি তবে দেখেই বোঝা যাচ্ছে অনেক টেস্ট হয়েছে। তৈরি করে খাওয়ার চেষ্টা করব।

একদিন খেয়ে দেখতে পারেন মজার খাবার এটি অনেক।ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য ভাই।

 3 years ago 

ডিম আর রুটি দিয়ে এই রেসিপি আমার কাছে অনেক ভালো। আপনি খুব সুন্দর করে তুলে ধরেছেন আমাদের সামনে। শুভ কামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাই মন্তব্য করে পাশে থাকার জন্য।আপনার জন্যও শুভকামনা রইলো

আপনি খুবই সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন। সকালের নাস্তার জন্য এই রেসিপিটি একদম পারফেক্ট। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য

ধন্যবাদ ভাই।

 3 years ago 

ডিম টোস্ট রেসিপি দেখে লোভ লেগে গেলো ভাইয়া। সকালবেলায় অনেক মজার একটি রেসিপি শেয়ার করেছেন। ডিম টোস্ট খেতে খুবই ভালো লাগে আমার। সকালবেলায় যদি এ খাবার খেতে পারতাম তাহলে খুবই ভালো লাগতো। মজাদার রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া। সময় বের করে আমার পোস্ট দেখার জন্য।

 3 years ago 

আপনি অনেক মজাদার এবং লোভনীয় একটি ডিম টোস্ট রান্নার রেসিপি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার এই রেসিপিটি দেখে বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছিল যদিও আমি এ ধরনের রেসিপি কখনো খাইনি তবে আপনার এই রেসিপিটি দেখে সত্যিই আমার জিভে জল আসে। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য।

রেসিপিটি ট্রাই করে দেখতে পারেন ভাই অনেক মজাদার হয়ে থাকে।ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

ডিম টোস্ট রেসিপি ওয়াও 😋😋😋
দেখে তো লোভ সামলাতে পারছি না ভাই।।
মনে হচ্ছে খেতে ও অনেক সুস্বাদু হবে 😋😋
শুভেচছা রইল।।

ধন্যবাদ ভাই।আসলেই সুস্বাদু হয়েছিলো।

 3 years ago 

আপনার অসাধারণ রেসিপি দেখে জিভে জল চলে এসেছে। খুব অসাধারণ লেগেছে আমার কাছে আপনার সেরা রেসিপিতে। এটি খুব সুস্বাদু হয়েছে মনে হয়। একদিন আমাদের বাসায় তৈরি করেছিল কয়েক পিজ আমি মজা করে খেয়ে ছিলাম। শুভকামনা রইল আপনার জন্য

খুব ভালো লাগলো জানতে পেরে যে আমার রেসিপি আপনার কাছে ভালো লেগেছে ভাই।অনেক মজার রেসিপি।আশা করি আরো মজাদার রেসিপি শেয়ার করতে পারবো।ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার তৈরি করা ডিম টোস্ট রেসিপিটি দেখতে লোভনীয় মনে হইতেছে । তাছাড়া রেসিপিটি দেখতে অনেক সুন্দর লাগতেছে রেসিপি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন । আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ ভাই এতোসুন্দর ভাবে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

সকাল বেলা নাস্তা জন্য একে বারে বেশ সুস্বাদু ও মজাদার একটি রেসিপি৷ আমি সকাল বেলা মাঝে মধ্যে এই ডিম টোস্ট নাস্তা করে থাকি। আমার কাছে খুবেই ভালো লাগে। ভাইয়া আপনার রেসিপিটি অনেক সুন্দর একটা। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

ধন্যবাদ ভাই।আশা করি এভাবেই আপনাদের ভালো কাজ উপহার দিতে পারবো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58630.84
ETH 2465.03
USDT 1.00
SBD 2.38