টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ-এ অংশগ্রহন (১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন।
আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ এর স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। যেহেতু আমি এই কমিউনিটিতে নতুন তাই এবার এই প্রথমবারের মতো টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

received_340352331160380.jpeg

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদের কে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ১৯৪।

বি: দ্র: পাওয়ার আপ করার আগে আমি স্ক্রিনশটটি নিতে ভুলে গিয়েছিলাম তাই স্ক্রিনশর্ট দিতে পারলাম না।

আমি মোট ৩২৬ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

received_2917358065143746.jpeg

received_388954369242581.jpeg

received_2037133949785775.jpeg

received_193608556171853.jpeg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৫২০।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার ডিসেম্বর পর্যন্ত স্টিম পাওয়ার বৃদ্ধি করার টার্গেট হলো ২০০০ এসপি।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago 

বাহ বাহ খুবই ভালো একটি কাজ। এই কাজের মাধ্যমে আপনি নিজের অবস্থা ধরে রাখতে পারবেন এবং নিজের জায়গা শক্তিশালী করতে পারবেন, শুভকামনা আপনার জন্য আপু

 3 years ago 

মন্তব্যে করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

আপনার পাওয়ার করা দেখে আমার বেশ ভালো লাগছে। কারণ, এর মাধ্যমে আপনার নিজের সক্ষমতাটা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ এ অংশগ্রহন করার জন্য আপনাকে স্বাগতম। শুভ কামনা রইল।

 3 years ago 

মন্তব্যে করার জন্য অসংখ্য ধন্যবাদ

টার্গেট ডিসেম্বর এ আপনার টার্গেট সম্পন্ন হোক সেই কামনা করি।আপনি অনেক বড় পরিমাণে পাওয়ার আপ করেছেন।অনেক অনেক শুভেচ্ছা রইলো আপু।

#welovepowerups

 3 years ago 

মন্তব্যে করার জন্য ধন্যবাদ

 3 years ago 

খুবই ভালো একটি কাজ করেছেন আপনি।নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে আস্তে আস্তে।শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আমরা পাওয়ার আপ ভালোবাসি। আপনার পাওয়ার আপ করতে দেখে আমারো পাওয়ার আপ করতে ইচ্ছা করছে, চিন্তা করছি আমিও আজকে পাওয়ার আপ করবো।

 3 years ago 

মন্তব্যে করার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63039.96
ETH 2549.01
USDT 1.00
SBD 2.78