Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// প্রতিযোগিতা-১৯ এ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ১০০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা-১৯ তে অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-2 এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20220525_134543_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

IMG_20220525_132857.jpg

আসলে পাওয়ার আপ করার আগে আমার ছোট্ট একটি ভুল হয়ে গিয়েছিল সেটি হলো আমি পাওয়ার আপের আগের স্ক্রিনশর্টটা তুলতে ভুলে গিয়েছিলাম, তাই স্ক্রিনশর্ট দিতে পারিনি এ জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ২২৬৮.৩৬০।

আমি মোট ১০০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

IMG_20220525_133551.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ২৩৬৮.৩৬০।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 2 years ago 

অনেক বড় একটা এমন পাওয়ার আপ করেছেন ভাই। যা দেখে অনেক ভালো লাগলো। এভাবে এ ধারা বজায় রাখেন ভাই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করো আর নিজের অবস্থান শক্ত করেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন। খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিটি পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট পরিমান স্টিম পাওয়াপ করা। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই পাওয়ার আপ করতে আগ্রহী হবে। আপনার পাওয়ার আপ সফল হোক।

 2 years ago 

আপু আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন এভাবে যদি আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখেন তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া রইল খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

বাহ অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেবন আমাদের মাঝে। দেখে বেশ ভালো লাগলো।আপনার পাওয়ার আপ দেখে অনেকেই পাওয়ার আপ করার উৎসাহ পাবে।এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

অনেক বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে অনেক ভালো লাগল। আশাকরি খুব দ্রুতই আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে। এজন্য নিয়মিত পাওয়ার আপ এর বিকল্প নেই। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা

 2 years ago 

আপনি খুব বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন সেজন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি। পাওয়ার আপ পোস্টগুলো দেখলে খুব ভালো লাগে।পাওয়ার আপের মাধ্যমে আপনি আরও একধাপ এগিয়ে গেলেন। আশা করি খুব শিঘ্রী আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

ওরে বাবা একসাথে দেখছি অনেকগুলো স্টিম পাওয়ার।আপ করেছেন।যাক দেখে অনেক ভালো লাগলো।তবে একসাথে অনেকগুলো পাওয়ার বাড়ানোর চেয়ে ধারাবাহিকতা বজায় রেখে ধীরে ধীরে এগিয়ে যাওয়াই উত্তম।

 2 years ago 

একাউন্টঃ @isratmim
পাওয়ার বৃদ্ধিঃ = 4.40917%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33