পাওয়ার আপ সিজন-৩// ২৫ স্টিম পাওয়ার আপ ও প্রথম ডলফিন অর্জনের অনুভূতি।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year (edited)

হ্যালো,

স্টিমিটের সকল বন্ধুরা,

আসসালামু আলাইকুম,

আলহামদুলিল্লাহ, আমি আল্লাহতালার অশেষ মেহেরবানীতে ভালো আছি, আশা করি আপনারাও সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

IMG-20230520-WA0012.jpg
[ক্যানভা দিয়ে তৈরি]

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ এর ২৫ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ প্রতিযোগিতা-২০ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-৩ এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

IMG_20230520_165953.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ারের পরিমাণ ছিল ৪৯৭৫।

আমি মোট ২৫ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

IMG_20230520_182517.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৫০০০।

ডলফিন অর্জন করার অনুভূতি:

আমি খুবই আনন্দিত যে ধীরে ধীরে ৫০০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হওয়ার মাধ্যমে আমি প্রথম ডলফিন ক্লাব অর্জন করতে পেরেছি। আর এতে আমি এতটা উচ্ছ্বাসিত আনন্দিত যে আপনাদেরকে ভাষায় প্রকাশ করতে পারবো না। তবে অনেকদিন ধরে চেষ্টা করে যাচ্ছিলাম এই টার্গেট নিয়ে যে খুব শীঘ্রই ডলফিন ক্লাবটা অর্জন করব। অবশেষে আজকে সেই মাহিন্দ্রখন আমার জীবনে ফিরে এসেছে। আমি আজকের পাওয়ার আপের মাধ্যমে এই ডলফিন ক্লাবটা অর্জন করতে পেরেছি। আসলে আমি কখনো কল্পনাও করি নাই যে এত তাড়াতাড়ি আমি ডলফিন ক্লাব অর্জন করে ফেলতে পারব।সবাই আমার জন্য দোয়া করবেন আমি যাতে আরো বেশি বেশি ডলফিন ক্লাব অর্জন করে এই স্টিমেট প্ল্যাটফর্মে নিজের সক্ষমতাকে আরো বেশি বৃদ্ধি করতে পারি।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদান্তে
@isratmim

Sort:  
 last year 

ডলফিন ক্লাবে পদার্পণ করাতে আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপু। সত্যি বলতে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া ছাড়া বিকল্প কোন পথ নেই। আপনাকে এগিয়ে যেতে দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

সুন্দর মন্তব্যকারীর পাশে থাকার জন্য ধন্যবাদ।

 last year 

ডলফিন ক্লাবের সদস্য হওয়ার জন্য আপনাকে অভিনন্দন। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 last year 

আমার মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবেন।জেনে খুব ভালো লাগলো। আপনি নতুন করে ৩০০০ হাজার স্টিম পাওয়ার আপ করতে আগ্রহী। আশাকরি আপনি ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

সুন্দর করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 last year 

প্রথমেই আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি প্রথম ডলফিনে পদার্পণ করার জন্য। আপনাদেরকে দেখে আমরা ভীষণ অনুপ্রাণিত হই আপু। নতুন টার্গেট নির্ধারণ করেছেন দেখে খুব ভালো লাগলো। আশা করি নতুন টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

দোয়া করবেন যাতে আমি আমার নতুন টার্গেট পূরণ করতে পারি। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি যে টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার ধার্য করেছেন তা অনায়াসে পূরণ করতে পারবেন।২৫ স্টিম পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি ডলফিন হয়ে গেলেন।

 last year 

সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনি ডলফিন হয়েছেন দেখে ভীষণ ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুব গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 last year 

পঁচিশ স্টিম পাওয়ার আপ করে আপনি প্রথম ডলফিন অর্জন করে নিয়েছেন দেখে খুব ভালো লাগলো। আজ অনেকদিন পরে আমিও ১০০ স্টিম পাওয়ার আপ করেছি।আসলে প্রত্যেকের পাওয়ার আপ দেখে অনেকদিন ধরেই পাওয়ার আপ করব ভাবছিলাম। কিন্তু কাজের চাপে হয়ে উঠছিল না। অবশেষে আজ করলাম। আজ আপনার পাওয়ার আপ দেখে নিজেরও ইচ্ছা করছে খুব তাড়াতাড়ি ডলফিন ছুঁয়ে ফেলার।

 last year 

দোয়া করি আপনিও যাতে খুব তাড়াতাড়ি ডলফিন ছুঁয়ে ফেলতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

Hi, @isratmim,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 last year 

প্রতি সপ্তাহের মত আজকেউ আপনি পাওয়ার আপ করেছেন ২৫ স্টিম এবংআপনাকে ডলফিন গুরুপে সদস্য হওয়ার জন্য অভিনন্দন জানাই। আশা করছি আপনার টারগেট পূরণ করতে পারবেন শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 last year 

একাউন্টঃ @isratmim
পাওয়ার বৃদ্ধিঃ = 0.502513%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59013.49
ETH 2516.64
USDT 1.00
SBD 2.48