You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//গ্লিটার ফোম দিয়ে সুন্দর একটি প্রজাপতি তৈরি।।

in আমার বাংলা ব্লগ2 months ago

গ্লিটার ফোম দিয়ে তৈরি করা প্রজাপতি তো অনেক বেশি সুন্দর লাগছে দেখতে। আমি তো প্রথম দেখেই মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দরভাবে আপনি প্রজাপতিটা তৈরি করেছেন। বিশেষ করে সাদা পুঁথি গুলো দেওয়ার কারণে আরো বেশি আকর্ষণীয় লাগছে। পুরো জিনিসটাই চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 months ago 

গ্লিটার ফোম দিয়ে তৈরি করা প্রজাপতিটা আপনার কাছে ভালো লেগেছে জেনে আমারও অনেক ভালো লাগলো। আমি আমার পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করেছি আপু প্রজাপতিটা ভালোভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আর মাঝখানে পুঁথি দেওয়ার জন্য প্রজাপতিটা আসলে অনেক সুন্দর দেখাচ্ছিল। যাই হোক এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56963.59
ETH 2355.27
USDT 1.00
SBD 2.38