You are viewing a single comment's thread from:

RE: আবদারের নেই সীমা

in আমার বাংলা ব্লগ2 months ago

এই ব্যাপারগুলো আসলে হয়তো প্রতিটা বড় ভাই-বোন ই এনজয় করে শুধু আমি নয়, ঠিক বললাম কি?

এই জিনিসটা আমিও খুবই ইনজয় করি আপু। ছোটরা যখন কোন কিছু আবদার করে তখন সব সময় চেষ্টা করি সেগুলো পূরণ করার। আমার ছোট ভাই বোনেরা প্রায় সব কিছুতেই আমার কাছেই আবদার করে। আব্বু আম্মুকে কোন কিছুতে রাজি করাতে হলেও আগে আমার কাছে এসে বলবে রাজি করানোর জন্য। কিন্তু মাঝে মাঝে আবার মনে হয় আমারও যদি বড় কেউ থাকতো তবে আমিও এমন আবদার করতে পারতাম।
তবে ছোট বোনকে মেয়ে বানিয়ে দেওয়া ব্যাপারটা আসলেই বিরক্তিকর। জানিনা তারা কিভাবে কমেন্টগুলো করে।

Sort:  
 2 months ago 

একদম তাই। এই তো একটু আগেও অনেকগুলো টাকা নিয়ে গেলো দুই ভাই মিলে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65236.35
ETH 3483.12
USDT 1.00
SBD 2.51