You are viewing a single comment's thread from:

RE: নাটক রিভিউ || "পরান পাখি"

in আমার বাংলা ব্লগ10 months ago

খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। নিলয় আলমগীর এবং জান্নাতুল সুমাইয়ার নাটক গুলো দেখতে আমার কাছে বেশ ভালই লাগে। যদি ওই নাটকটি এখনো দেখা হয়নি তবে পুরো নাটকের রিভিউ পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Sort:  
 10 months ago 

আপু খুব চমৎকার একটি নাটকের রিভিউ আপনি দিয়েছেন। নিলয় মজুমদার ও জান্নাতুল সুমাইয়ার নাটক এর আগে আমি আরও কয়েকটা দেখেছি। ওদের নাটকগুলো বেশ ভালই লাগে। আমার কাছে নাটকটি সম্পূর্ণ দেখা হয়নি। তবে নাটকটার টেইলার ভিডিওটা দেখেছি আর দেখেই। বুঝা গেছে যে নাটকটা অনেক সুন্দর। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর একটা নাটকে রিভিউ দেয়ার জন্য ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপু নিলয় আলমগীর, মজুমদার নয়। যাই হোক আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ।

 10 months ago 

আপু এর কাহিনী খুবই সুন্দর আশা করি দেখে আনন্দ পাবেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46