You are viewing a single comment's thread from:

RE: মেয়ের স্কুলে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উদযাপনের কিছুটা মুহূর্ত

in আমার বাংলা ব্লগ2 years ago

বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আপনার মেয়ের স্কুলে খুব সুন্দর সময় কাটিয়েছেন। আসলে স্কুলের এ ধরনের অনুষ্ঠানগুলো হলে বাচ্চারা অনেক মজা করে।বেশ ভালই লাগলো আমার কাছে। গার্জিয়ানদের বসার ব্যবস্থা এবং কেক কাটার বিষয়টি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

সত্যি খুব সুন্দর একটি অনুষ্ঠান করেছিল দেখে আমার খুবই ভালো লেগেছে। আমার পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে। ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62296.59
ETH 2441.07
USDT 1.00
SBD 2.65