Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// ৬০ স্টিম পাওয়ার আপ, প্রতিযোগিতা-৩০ এ আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৬০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা-৩০ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-2 এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ৩০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20220810_103135_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-08-10-10-26-05-923_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ২৮১৫.৫৮৩।

আমি মোট ৬০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-08-10-10-26-52-385_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ২৮৭৫.৫৮৩।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Sort:  
 2 years ago 

আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন আপু এই অবস্থায় এটাই অনেক বড় একটি এমাউন্ট বলে আমি মনে করি। তবে আপনি ভাল একটি উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করলে আসলে এই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্ত হয় দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বেদ নি তত বেশি ক্ষমতার জন্য আপনি অনেক বড় অ্যামাউন্ট এর স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো শুভ হোক সফল হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago (edited)

দোয়া রইল আপু আপনার জন্য

 2 years ago 

বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আর এর মাধ্যমে আপনি যে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তার দ্বারপ্রান্তে যেন পৌঁছে যাচ্ছেন। ধারাবাহিকতা বজায় রাখুন আর শক্তি বৃদ্ধি করতে থাকুন আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরের সিজন টু সামনে রেখে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। যা আপনার ভবিষ্যতে অনেক উপকারে আসবে ।এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না ।।।আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল আপু।।।।।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে,দোয়া রইল খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরণ হবে।

 2 years ago 

আপনি এই সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই ভালো একটি কাজ। এভাবে এগোতে থাকলে লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপনার এই পাওয়ার বৃদ্ধি দেখে অনেকেই অনুপ্রাণিত হবে। অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে বেশ ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।যত বেশি পাওয়ার আপ করা যাবে ততো বেশি শক্তি বৃদ্ধি পাবে। আপনি অনেক বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন। অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42