You are viewing a single comment's thread from:

RE: আমার দুষ্টু মেয়ে। 🥺😁

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার পোস্ট পড়ে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার দুষ্টু মেয়ের কান্ডগুলো এবং ফটোগ্রাফিতে দেখে আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। আসলে এখনকার ছেলে মেয়ে গুলো একটু বেশি দুষ্টামি করে ।ওরা দুষ্টুমি করবে না তো কে করবে? তবে আমার কাছে পান বানানোর বিষয়টি। এবং মশারি ফাঁকা করে সবাইকে যাওয়ার ব্যবস্থা করে দেওয়ার বিষয়টি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার দুষ্টু মেয়ের গল্পটি পড়ে আসলে আমি অনেক মজা পেয়েছি অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago (edited)

ঠিক বলেছেন ওরা দুষ্টামি করবে না তো করবে কে। আমার তো মনে হয় না আমরা এরকম দুষ্টামি করেছি ।আচ্ছা বলেন তো আপনি কি রকম দুষ্টামি করেছিলেন😁?? হ্যাঁ পান ছিড়ার এবং মশারিফ ফুটো করার ব্যাপারে আসলে ভালো ছিল , বেশ হাস্যকর ছিল ব্যাপারটা। আমরা সারাদিন এভাবে মজা নিয়ে থাকি 😁। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81