ফুল গাছের মধ্যে লেডিবাগ পোকার আর্ট// 10% beneficiary - @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার পরীক্ষার কারণে আমি একদমই এক্টিভ থাকতে পারিনি গত সপ্তাহে। তবে এখন থেকে অবশ্যই এক্টিভ থাকবো। আজকে আমি আপনাদের সাথে খুব সিম্পল একটি কালারফুল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে ফুল গাছের মধ্যে লেডিবাগ পোকার আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220806_134858970.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • সাইন পেন
  • কালো রং

20220806_122855555.jpg

প্রথম ধাপ

20220806_124102842.jpg

  • প্রথমে আমি কয়েকটি ফুল এবং পাতা অঙ্কন করি।
দ্বিতীয় ধাপ

20220806_124732717.jpg

  • তারপর ফুল গাছের মধ্যে কয়েকটি লেডিবাগ পোকা অংকন করি।
তৃতীয় ধাপ

20220806_130528306.jpg

  • তারপর কালো রং দিয়ে প্রত্যেকটি আউটলাইন গুলো অঙ্কন করি।
চতুর্থ ধাপ

20220806_131941025.jpg

  • এভাবে সম্পূর্ণ ড্রইং এর আউটলাইনগুলো অঙ্কন করি।
পঞ্চম ধাপ

20220806_133013676.jpg

  • তারপর পাতাগুলো সাইন পেন দিয়ে সবুজ রং করি।
ষষ্ঠ ধাপ

20220806_133656791.jpg

  • এবং পরে ফুলগুলো রং করি।
সর্বশেষ ধাপ

20220806_134810173.jpg

  • সর্বশেষ লেডিবাগ পোকা গুলোকে রং করে দেই।

এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220806_134930033.jpg

এই ছিলো আমার আজকের আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর করে ফুল গাছের মধ্যে লেডিবাগ পোকার আর্ট করেছেন। খুব সুন্দর হয়েছে পোকাগুলো, মনে হচ্ছে সিরিয়াল মেনটিন করে পোকা গুলো ফুল গাছের উপর হাঁটছে। কালার কম্বিনেশন বেশ সুন্দর ছিল।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি ড্রইং এ খুব পারদর্শী এটা আপনার পোস্ট দেখলে বোঝা যায়।ফুল গাছের মধ্যে লেডিবাগ পোকার আর্ট চমৎকার হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে আপনার আর্টের পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

 2 years ago 

না ভাইয়া আমি ড্রয়িং এ এতে পারদর্শী না। মাঝেমাঝে ড্রইং করার চেষ্টা করি। সুন্দর মন্তব্য করার পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার অঙ্কিত চিত্র এর আগেও দেখেছি খুবই সুন্দর করে চিত্র অঙ্কন করতে পারেন। আমার কাছে মনে হয় মেয়েরা খুব সুন্দর করে চিত্র অঙ্কন করতে পারে। ফুল গাছের মধ্যে লেডিবাগ এর দারুন চিত্র অঙ্কন করে ফুটিয়ে তুলেছেন সত্যিই মুগ্ধ হয়েছি আপনার চিত্র অংকন দেখে।

 2 years ago 

উৎস মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আর্ট করার দক্ষতা মেয়েদের বেশি হয় আমার জানামতে ।আমি মোটামুটি তেমন আর্ট করতে পারি না ।আর আপনার আর্টের দক্ষতা অনেক বেশি যা আগের পোস্টগুলো দেখলে বোঝা যায় ।গাছের মধ্যে লেডি বাগের আর্ট অসাধারণ ছিল ।।কালার কম্বিনেশন টা দারুন লেগেছে আমার কাছে।

 2 years ago 

আমার আর্টের কালার কম্বিনেশন আপনার
ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। চমৎকার মন্তব্য করার পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ড্রয়ইং এর প্রতিটা স্টেপ ভালো হয়েছে, কালআর চয়স, কম্বিনেশন সবটাই আকর্ষণীয়। তবে আমি একটা ব্যক্তিগত অভিমত রাখলাম-ব্যাক গ্রাউন্ড টা একটা অন্য রং করলে আর পেন্সিল স্কেচ টাকে যদি ব্ল্যাক স্কেচপেন দিয়ে ডীপ করে দিতেন আরো ফুটতো।

 2 years ago 

সুন্দর পরামর্শ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আশা করি আপনার পরীক্ষা খুব ভাল হয়েছে এবং আপনি এখন থেকে আমার বাংলা ব্লগে একটিভ থাকবেন। আপনি ফুল গাছের মধ্যে লেডিবাগ পোকা বসে থাকার খুব সুন্দর একটি চিত্র অংকন করেছেন। আমার খুব ভাল লেগেছে চিত্রাঙ্কনটি। ধন্যবাদ আপু সুন্দর একটি চিত্রাঙ্কন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

হ্যাঁ পরীক্ষার মোটামুটি ভালোই হয়েছে।আপনাদের ভালোলাগাই আমার কাজের সার্থকতা। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার আর্ট দেখে তো আমি মুগ্ধ। একদম সত্যি কারের মনে হচ্ছে আপনার এই আর্ট। দেখে মনে হচ্ছে পাতার উপরে সত্তিকারের পোকা হেঁটে যাচ্ছে। আপনি খুবই সুন্দর ভাবে ফুল গাছের মধ্যে লেডি বাগ পোকার আর্ট করেছেন। খুবই সুন্দরভাবে ফুটে উঠেছে আপনার আজকের এই আর্ট।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি চিত্রাংকন করেছেন। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74