একটি পরীর পেন্সিল আর্ট // 10% beneficiary - @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার পরীক্ষার কারণে আমি একদমই এক্টিভ থাকতে পারছি না। তবে খুব শীঘ্রই পুরোপুরি এক্টিভ হওয়ার চেষ্টা করবো। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি পরীর পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220711_104529909.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন
প্রথম ধাপ

20220711_101231647.jpg

  • প্রথমে আমি পরিটির মাথায় চুল অঙ্কন করি পরে ডানা গুলো অঙ্কন করি।
দ্বিতীয় ধাপ

20220711_102613572.jpg

  • এরপর পরীটির জামা, হাত এবং অন্যান্য ডানাগুলো অঙ্কন করি।
তৃতীয় ধাপ

20220711_103035388.jpg

  • তারপর সম্পূর্ণ ড্রয়িং টি জেলপেন দিয়ে অংকন করি।
চতুর্থ ধাপ

20220711_103324288.jpg

  • তারপর পেন্সিল দিয়ে চুল গুলো অঙ্কন করি।
পঞ্চম ধাপ

20220711_103717633.jpg

  • এরপর ডানা এবং উপরের অংশটুকু পেন্সিল দিয়ে রং করে দেই।
ষষ্ঠ ধাপ

20220711_104005266.jpg

  • তারপর টিস্যুর সাহায্যে পেন্সিল গুলো একটু মিশিয়ে দেই।
সর্বশেষ ধাপ

20220711_104324453.jpg

  • এভাবে সম্পূর্ণ ড্রয়িং টি পেন্সিল দিয়ে হালকা রং করে দেই।

এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220711_104627240.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করা পেন্সিল দিয়ে পরীর আর্ট দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক ধৈর্য ও হাতের নিপনতার মাধ্যমে আটটিকে আরো সুন্দর করে তুলেছেন। তাছাড়া ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে নিখুঁতভাবে একটি পরীর পেন্সিল আর্ট করেছেন। আপনার আট দেখে সত্যি খুব ভালো লাগলো। দেখেই বুঝা যাচ্ছে আপনার আর্টিস্ট করার দক্ষতা অনেক বেশি। এত দুর্দান্ত আর্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ‌‌।

 2 years ago 

আপু আপনার পেন্সিল দিয়ে পরীর আর্ট টি অনেক সুন্দর হয়েছে। খুব সাধারণ ভাবে আর্ট টি সম্পন্ন করেছেন।অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি চিত্রাংকন আমাদের সাথে শেয়ার করেছেন। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। এটা দেখতে অসাধারণ হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

একটি পরীর খুব সুন্দর পেন্সিল আর্ট করেছেন।আপনার পেন্সিল আর্ট খুব সুন্দর হয়েছে। আমি এখনো পেন্সিল আর্ট করিনি তবে খুব তাড়াতাড়ি এই আর্ট আপনাদের সাথে শেয়ার করবো। প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি পেন্সিল ব্যবহার করে খুবই সুন্দর পরীর একটি আর্ট করেছেন যা দেখে অসম্ভব ভালো লাগলো আমার কাছে। পেন্সিল আর্ট আমার খুবই পছন্দের। পেন্সিল দিয়ে যেকোনো রকমের আর্ট করলে খুবই সুন্দরভাবে ফুটে উঠে এবং মনমুগ্ধকর দেখায়। ভীষণ ভালো লাগলো আপনার আজকের এই পরীর আর্ট।

 2 years ago 

আপু আপনি পরীক্ষার জন্য একটিভ থাকতে পারছেন না ৷ শুনে খারাপ লাগলো
যা হোক ভালো করে পরীক্ষা দিন ৷ আর পরীক্ষা শেষ করে আমাদের মাঝে ফিরে আসবেন ৷ এটাই প্রতার্শা ৷
আর আপনার পেন্সিল দিয়ে আকা পরীর আর্ট টি দেখতে অনেক সুন্দর হয়েছে ৷
ধন্যবাদ আপু ভালো করে পরীক্ষা দিন ৷

 2 years ago 

ওয়াও খুবই অসাধারণ পরীর পেন্সিল আর্ট করেছেন। দেখে বোঝা যাচ্ছে মনে হয় অনেক টাইম দিয়ে পেন্সিলের আর্ট করেছেন। আমার কাছে অসম্ভব ভালো লাগলো। প্রতিটি ধাপ অনেক চমৎকারভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ,আপনার পেন্সিল আর্টটি খুবই সুন্দর হয়েছে।তাছাড়া আশা করি আপনার পরীক্ষা ভালোই হয়েছে আপু।পরীর ডানাগুলি খুবই আকর্ষণীয় হয়েছে দেখতে।আমারও পেন্সিল আর্ট করতে খুব ভালো লাগে।ধন্যবাদ আপি।

Hi, @isratmim,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65