Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ-এ অংশগ্রহন দ্বিতীয়বারের মতো (১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন।
আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ এর স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি দ্বিতীয়বারের মতো টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

received_1726821494170820.jpeg

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদের কে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ার ছিল ৬৩৬ ।

received_3011125695802674.jpeg

আমি মোট ২০০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

received_376300657537439.jpeg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৮৩৬।

received_307866100706449.jpeg

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার ডিসেম্বর পর্যন্ত স্টিম পাওয়ার বৃদ্ধি করার টার্গেট হলো ২০০০ এসপি।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  

পাওয়ার আপ করা এই স্টিমিট প্লাটফর্মটির জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমাদের সবার পাওয়ার আপের প্রতি নজর দেওয়া উচিত। তাহলে আমরা শক্তিশালী হতে পারবো। আপনার পাওয়ার আপের জন্য আপনাকে স্বাগতম।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনি খুব ভালো কাজ করেছেন পাওয়ার অফ করে। চেষ্টা করবেন এটি রেগুলার করার জন্য। এতে আপনার ভবিষ্যতে অনেক কাজে দিবে। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য এভাবে এগিয়ে যান এ কামনা করি।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

we love powerup.
আমরা সকলেই পাওয়ার আপ কে ভালোবাসি, ভালোবাসাটা দিন শেষে আমাদের জন্যই প্রয়োজনীয়।শুধু প্রয়োজনীয় নয়,অনেক বেশি প্রয়োজনীয়।সত্যিই ভালো লাগে কাওকে এভাবে এগিয়ে যেতে দেখলে।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

পাওয়াপ মানে, উপরে উঠার সিড়ি। ভাল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

আসলেই আপু মুগ্ধ হয়ে গেলাম আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আমার তরফ থেকে আপনার প্রতি দোয়া ও শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনি আপনার নিজের অবস্থানকে শক্ত করছেন। এটা খুবই একটি ভাল গুণ এভাবে চালিয়ে যান। ইনশাল্লাহ একদিন সফলতা লাভ করবেন

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59214.68
ETH 2622.69
USDT 1.00
SBD 2.44